Placeholder canvas

Placeholder canvas
HomeদেশAgnipath Scheme: 'আরজেডি মানে রেল জ্বালাও পার্টি', অগ্নিপথ-বিক্ষোভ ইস্যুতে মন্তব্য বিজেপি বিধায়কের

Agnipath Scheme: ‘আরজেডি মানে রেল জ্বালাও পার্টি’, অগ্নিপথ-বিক্ষোভ ইস্যুতে মন্তব্য বিজেপি বিধায়কের

Follow Us :

কলকাতা টিভি ওয়েব ডেস্ক: অগ্নিপথ প্রকল্পের কথা প্রকাশ্যে আসার পর থেকেই এর বিরোধিতায় উত্তাল হয়েছিল গোটা দেশ। ট্রেন পোড়ানো, বাস ভাঙুচুর-সহ বহু সরকারি সম্পত্তি নষ্ট করা হয়। বিহারে বিক্ষোভের তেজ ছিল সবচেয়ে বেশি। বিহারে ‘হিংসাত্মক’ বিক্ষোভ নিয়ে এবার রাজ্যের প্রধান বিরোধী দল আরজেডিকে বিঁধল গেরুয়া শিবির। বিজেপি বিধায়ক হরিভূষণ ঠাকুর বাচাউল আরজেডিকে রেল জ্বালাও পার্টি বলে কটাক্ষ করেন।

হরিভূষণ বলেন, এটি অত্যন্ত ভালো একটি প্রকল্প আমি চাই সমাজ জীবনের প্রতিটি ক্ষেত্রে অগ্নিবীররা প্রতিনিধিত্ব করুক। বিধায়ক হোন, সাংসদ হোন অগ্নিবীররা। ডাক্তার, আইএএস, আইপিএসও হতে হবে অগ্নিবীরদের। এত সুন্দর পরিকল্পনা। আর তুমি ট্রেন জ্বালিয়ে দাও। আরজেডি মানে রেল জ্বালাও পার্টি। লালুপ্রসাদ যাদবের মেয়ে রোহিণী আচার্য টুইটারে হরিভূষণ ঠাকুর বাচাউলকে তীব্র আক্রমণ করেছেন।

সম্প্রতি প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং অগ্নিপথ প্রকল্পের সূচনা করেন। এই প্রকল্পের অধীনে সাড়ে ১৭ থেকে ২৩ বছরের ভারতীয় তরুণ-তরুণীদের চার বছরের জন্য সেনাবাহিনীতে নিয়োগ করা হবে। বছরে ৪৫ হাজার তরুণ-তরুণীকে নেওয়া হবে অগ্নিপথ প্রকল্পে। মেয়াদ শেষে ২৫ শতাংশ সেনাকে সরাসরি সেনাবাহিনীতে স্থায়ী পদে নিয়োগ করা হবে। বাকি ৭৫ শতাংশকে এককালীন আর্থিক সাহায্য করে কার্যত বিদায় দেওয়া হবে।

RELATED ARTICLES

Most Popular