Friday, July 5, 2024

Homeকলকাতাপুরভোটে বিরোধীদের প্রচারে বাধা, অভিযোগের তির শাসকদলের বিরুদ্ধে

পুরভোটে বিরোধীদের প্রচারে বাধা, অভিযোগের তির শাসকদলের বিরুদ্ধে

Follow Us :

কলকাতা: পুরভোটের (KMC Election 2021) প্রচার না করতে দেওয়ার অভিযোগ শাসকদল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। ১০৭ নম্বর ওয়ার্ডের বাম ও বিজেপি প্রার্থীর অভিযোগ, প্রচারে বাধা দেওয়া হচ্ছে। ফ্লেক্স ছিঁড়ে দেওয়া হচ্ছে, কর্মীদের ভয় দেখানো হচ্ছে।  যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন শাসকদলের প্রার্থী।

পুরভোটের প্রচারে খামতি রাখতে নারাজ ডান থেকে বাম সব প্রার্থীরাই। এদিন রাজডাঙা অঞ্চলে প্রচার সারেন বামফ্রন্ট মনোনীত সিপিআইএম প্রার্থী গৌতম রায়। তাঁর দার, এক সময় বামেদের দখলে থাকা ১০৭ নং ওয়ার্ডটি পুনরায় ফিরিয়ে আনতে পারবে। গৌতমবাবু বলেন বামদের সময়ের উন্নয়নের পরে নতুন করে সে অর্থে উন্নয়্ন হয়নি এলাকায়। এলাকায় পানীয় জল, রাস্তাঘাট সহ বেশ কিছু অভিযোগ আছে। যে অভিযোগ নিয়ে মানুষের কাছে গিয়ে বলে তাদের পক্ষ্যে রায় দেওয়ার আবেদন জানাচ্ছেন। করোনা পরিস্থিতিতে ও সাধারণ মানুষের পাশে থাকার সুফল তারা পাবেন।

বিজেপি প্রার্থী সোমনাথ দাস এলাকায় শাসকদলের বিরুদ্ধে ভয় দেখানোর অভিযোগ তুললেও তাঁর আশা মানুষ তাঁদের পক্ষেই রায় দেবেন। বামেদের কোনও নাম্বার না দিয়েই তাঁর স্পষ্ট জবাব, লড়াইটা বামেদের সঙ্গে না। লড়াইটা তৃণমূলের সঙ্গে। আর এই জয়ের ব্যাপারে আশাবাদী বিজেপি প্রার্থী।

আরও পড়ুন – জয় নিয়ে আত্মবিশ্বাসী, ব্যবধান বাড়ানোটাই চ্যালেঞ্জ অনন্যার কাছে

তবে, শাসকদলের নবাগতা প্রার্থী লিপিকা মান্নার দাবি, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের একাধিক জনকল্যাণমুখী প্রকল্পগুলিই কলকাতা পুরসভা সবক’টি ওয়ার্ডে তৃণমূল কংগ্রেস প্রার্থীদের অনেকটাই এগিয়ে রেখেছে। তিনি আরও জানিয়েছেন, জয়ী হয়ে এসেই সময় নষ্ট না করে দ্রুত ওই ওয়ার্ডের উন্নয়নের কাজ শুরু করবেন।

 

 

 

 

RELATED ARTICLES

Most Popular