Placeholder canvas

Placeholder canvas
HomeScrollChristian Eriksen: আবার মাঠে ফেরার ডাক পেলেন ইপিএলে

Christian Eriksen: আবার মাঠে ফেরার ডাক পেলেন ইপিএলে

Follow Us :

আবার মাঠে ফিরতে পারেন খ্রিস্টিয়ান এরিকসন।
এই সেই ফুটবলার যিনি ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপের ম্যাচ খেলতে নেমে হৃদযন্ত্রের সমস্যায় মাঠে জ্ঞান হারান। পরে হাসপাতালে অস্ত্রোপচারও হয়েছিল। ইংলিশ প্রিমিয়ার লিগের ব্রেন্টফোর্ড এই ফুটবলারের সঙ্গে কথা বলা শুরু করেছে। এতদিন এরিকসনের চুক্তি ছিল, ইন্টার মিলানের সঙ্গে। গত মাসে তা বাতিল হয়েছে। কারণ হিসেবে, বলা হয়েছে – সেরি এ টুর্নামেন্টে তিনি খেলতে পারবেন না। অস্ত্রোপচারের করে বুকে বিশেষ ধরনের পেসমেকার বসানো আছে বলে।

ইপিএলের আরও অনেক দল এরিকসনকে পেতে আগ্রহী। যদিও এখনও কোনও চুক্তি হয়নি। ব্রেন্টফোর্ড এগিয়ে আছে কিছুটা, দলের ম্যানেজার ডানে আর আরেক প্রতিনিধি থমাস ফ্রাঙ্ক সেই দলে থাকায়। এঁদের সঙ্গে এরিকসনের সম্পর্ক ভালো। এই ক্লাব ৬ মাসের জন্য চুক্তি করার কথা ভাবছে।

ব্রেন্টফোর্ড এখন লিগে ১৪ নম্বর স্থানে। ১৯৪৬-৪৭ সাল থেকে এখনও পর্যন্ত এটাই এই দলের সেরা পারফরম্যান্স।

এরিকসনের পেসমেকার বসেছিল ইউরো ২০২০ টুর্নামেন্ট চলাকালীন গত জুনে। ফিনল্যান্ডের সঙ্গে ম্যাচ ডেনমার্কের। এই ডেনিস মিডফিল্ডারটি মাঠেই হৃদরোগে আক্রান্ত হন।

https://twitter.com/theprimehour/status/1472155596183212033?t=0G9MrXCF0dQxiQmprlDTQQ&s=19

গত মরশুমে ইন্টার মিলান ইটালিয়ান লিগ জিতেছিল, আর সেই দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এরিকসন।

২৯ বছরেরডেনিস এই দক্ষ ফুটবলার এর আগেও ইপিএল ফুটবলের সঙ্গে যুক্ত ছিলেন। খেলেছিলেন টটেনহ্যামে। এরিকসন এত কিছুর পরেও বলেছেন, তিনি আসন্ন বিশ্বকাপ ফুটবল খেলার স্বপ্ন দেখেন ( কাতার ২০২৪)। তারজন্য ব্রেন্টফোর্ডের হয়ে খেলে বুঝতে চান , শারীরিক অবস্থার তিনি ঠিক কোথায় দাঁড়িয়ে। তাই ৬ মাসের এই চুক্তির প্রস্তাব তাঁর কাছে বেশি গ্রহণযোগ্য।

ছবি: সৌ টুইটার।

RELATED ARTICLES

Most Popular