skip to content
Sunday, June 16, 2024

skip to content
HomeবিনোদনNMACC Opening : 'নীতা মুকেশ আম্বানি কালচার সেন্টার' এর উদ্বোধনে চাঁদের হাট

NMACC Opening : ‘নীতা মুকেশ আম্বানি কালচার সেন্টার’ এর উদ্বোধনে চাঁদের হাট

Follow Us :

মুম্বই: সম্প্রতি উদ্বোধন হলো ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’ (NMACC)এর। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশ-বিদেশের বিভিন্ন তারকারা।শনিবার মুম্বইয়ে এই সেন্টারের উদ্বোধনের দ্বিতীয় দিনে বেশ কিছু বলিউড এবং হলিউড সেলিব্রেটি উপস্থিত ছিলেন। এক এনসেম্বলে দেখা গিয়েছিল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়াকে। পরে এসেছিলেন কালো স্যুটে তাঁর স্বামী খ্যাতনামা গায়ক নিক জোনাসও।
রীতিমতো তাক লাগিয়েছিল প্রাচ্য ও পাশ্চাত্য ধারার পোশাকে সমস্ত তারকারা। শাহরুখ ও পত্নী গৌরী খান উপস্থিত ছিলেন তাঁদের পুত্র আরিয়ান ও কন্যা সুহানাকে নিয়ে এই অনুষ্ঠানে। স্লিভলেস ক্রাফটপ এবং একটি রাফল করলেন গাউনে অনন্যাকে লাগছিল আকর্ষণীয়। শাড়ির আদলে তৈরি গাউনে অসাধারণ লাগছিল তামান্না ভাটিয়াকে। সঙ্গে ছিল ভারী গহনা।হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানকেও দেখা গিয়েছিল।
কাজল আর তাঁর কন্যা নাইসা তাদের হাসিতে তাক লাগিয়ে দিয়েছিল।সস্ত্রীক উপস্থিত ছিলেন বরুণ ধাওয়ান।

আরোও পড়ুন: Jawan-Shahrukh-Deepika : ফের শাহরুখ-দীপিকা জুটি 


জমকালো লেহেঙ্গা চলিতে সনম কাপুর আর সাদা কুর্তা পাজামায় স্বামী আনন্দ আহুজা অনুষ্ঠান জমিয়ে দিয়েছিল। বঙ্গতনয়া স্ত্রী পত্রলেখাকে সঙ্গে নিয়ে উপস্থিত ছিলেন রাজকুমার রাও।বলিউডের পাওয়ার কাপল সইফ আলি খান ও করিনা কাপুর যথেষ্ট নজর কেড়েছিল এই অনুষ্ঠানে।
ছিলেন ফারহান আখতার ও শিবানি ডান্ডেকারও। বলিউডের এই স্টাইলিশ দাম্পতির থেকেও চোখ ফেরানো যাচ্ছিল না।
খোলামেলা শাড়ি আর অফ-সোল্ডার ব্লাউজে ধরা দিয়েছিল বলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী দিশা পাঠানিও।


শাহিদ কাপুর ও স্ত্রী মীরার জমকালো পোশাক নজর এড়াইনি কারোর।শাহরুখের পাশাপাশি রণবীর সিং-প্রিয়াঙ্কা চোপড়াকে মঞ্চে নাচতে দেখে মেয়ে শাহরুখ- পত্নী গৌরী খানও।অন্যদিকে কৃতি শ্যানন আর জাতীয় ক্রাশ রশ্মিকা মান্দানার আউটফিট চমকে দিয়েছিল সকলকে।


কন্যা আরাধ্যাকে নিয়ে উপস্থিত হয়েছিলেন প্রাক্তন বিশ্ব সুন্দরী বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই। আপাতত তিনি অভিষেক বচ্চনের স্ত্রী। এক সময় বলিউড অভিনেতা সলমন খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। বর্তমানে সাতান্ন বছর বয়সের সলমন দেশের অন্যতম এলিজিবল ব্যাচেলার। এই দুই বলিউড তারকাকে এখনো ভক্ত অনুরাগীরা এক ফ্রেমে দেখতে চান। বহু বছর পর ‘নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার’ এর উদ্বোধনী অনুষ্ঠানে ‘হাম দিল দে চুকে সনম’ এর দুজনকে দেখা গেল এক ফ্রেমে।
শাহরুখ-সলমনদের পাশাপাশি হলিউডের তারকারাও হাজির হয়েছিলেন পার্টিতে। ‘স্পাইডারম্যান’ খ্যাত টম হল্যান্ড ও জেন্ডায়ার এর সঙ্গে 
শাহরুখ খান-সলমন খান এবং নীতা আম্বানিরা ছবি তুলেছেন।

RELATED ARTICLES

Most Popular