Placeholder canvas

Placeholder canvas
HomeScrollনির্বাচনী সভায় ভাষণ দেওয়ার সময় অজ্ঞান হয়ে গেলেন নীতিন গড়করি
Nitin Gadkari

নির্বাচনী সভায় ভাষণ দেওয়ার সময় অজ্ঞান হয়ে গেলেন নীতিন গড়করি

মহারাষ্ট্রের ইয়াভাতমালে একটি নির্বাচনী সমাবেশের ঘটনা

Follow Us :

মুম্বই: নির্বাচনী সভায় ভাষণ দেওয়ার সময় অজ্ঞান হয়ে গেলেন নীতিন গড়করি (Nitin Gadkari)। বুধবার মহারাষ্ট্রের ইয়াভাতমালে একটি নির্বাচনী সমাবেশে ভাষণ দেওয়ার সময় কেন্দ্রীয় মন্ত্রী এবং বিজেপির (BJP) সিনিয়র নেতা নীতিন গড়করি মঞ্চে অজ্ঞান হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে গড়করিকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। স্থানীয়রা জানিয়েছেন, ইয়াভাতমালের পুসাদে একটি নির্বাচনী সমাবেশে জনতার উদ্দেশ্যে বক্তব্য দেওয়ার সময় গড়করি হঠাৎ অজ্ঞান হয়ে পড়েন এবং মঞ্চে পড়ে যান। বেশ কয়েকজন দলীয় কর্মীকে নীতিন গড়কড়ির মুখে জল ছিটিয়ে তাকে মঞ্চ থেকে দূরে নিয়ে যেতে দেখা গেছে।

মন্ত্রী পরে টুইট করেছেন যে তিনি গরমের কারণে অস্বস্তি বোধ করছেন। তিনি জানিয়েছেন, ভাল আছেন এবং ভারুদে পরবর্তী নির্বাচনী সমাবেশে যোগ দিতে যাচ্ছেন।তিনি বলেন, মহারাষ্ট্রের পুসাদে সমাবেশের সময় আমি গরমের কারণে অস্বস্তি বোধ করছিলাম। কিন্তু এখন আমি সম্পূর্ণ সুস্থ এবং পরবর্তী সভায় যোগদানের জন্য ভারুদের উদ্দেশ্যে রওনা হচ্ছি। আপনার ভালবাসা এবং শুভেচ্ছার জন্য ধন্যবাদ।  মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের নেতৃত্বাধীন শিবসেনা প্রার্থী রাজশ্রী পাতিলের পক্ষে প্রচার চালাচ্ছিলেন, যিনি ইয়াভাতমাল-ওয়াশিম লোকসভা আসন থেকে ক্ষমতাসীন জোটের মনোনীত প্রার্থী।

আরও পড়ুন: বিজেপির ১০ শীর্ষ নেতা তৃণমূলে আসার অপেক্ষায়, দাবি অভিষেকের

মহারাষ্ট্রের বুলধানা, আকোলা, অমরাবতী, ওয়ার্ধা, হিঙ্গোলি, নান্দেদ এবং পারভানির সাথে ইয়াভাতমালে লোকসভা নির্বাচনের দ্বিতীয় ধাপে ২৬ এপ্রিল শুক্রবার ভোট হওয়ার কথা রয়েছে।

আরও খবর দেখুন

 

RELATED ARTICLES

Most Popular