Placeholder canvas

Placeholder canvas
HomeরাশিফলDaily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | ১১ মে,...

Daily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | ১১ মে, ২০২৩

Follow Us :

মেষ রাশি- মেষ রাশির জাতকদের আজ আর্থিক অবস্থার উন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থের বিষয়টি নিয়ে পরিবারের সদস্যদের মধ্যে বিরোধ হতে পারে। বাড়ির বয়স্কদের আশীর্বাদ আপনারে অনুপ্রাণিত করবে। আজ এমন পোষাক পরবেন না, যা আপনার প্রেমিকা পছন্দ করেন না কারণ এতে তাঁকে অসম্মান করা হবে। আপনার ভালবাসার সঙ্গীর থেকে একটি সুন্দর সারপ্রাইজ পেতে পারেন। আজ ৮৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে থাকবে। লক্ষ্মীকে পায়েসের ভোগ নিবেদন করুন।

বৃষভ রাশি- বৃষভ রাশির জাতকরা আজ শারীরিকভাবে সুস্থ থাকার জন্য ব্যায়াম করুন।  সরকারি চাকরির সঙ্গে জড়িত জাতকরা ধন লাভ করতে পারেন। তাঁদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে। ব্যবসায় নির্দিষ্ট সময় অন্তর অন্তর যে সিদ্ধান্ত নেবেন, তা কার্যকরী প্রমাণিত হবে।  কোন আকস্মিক বার্তা আপনাকে মিষ্টি স্বপ্ন দেখাবে। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। প্রেম জীবনে নতুনত্ব ও মাধুর্য আসবে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন। বৃষ রাশির জাতকরা আজ পরিজনদের সঙ্গে সুখপূর্ণ সময় কাটাবেন।

মিথুন রাশি- ব্যবসায়ীদের আজ তাদের বাণিজ্যের ক্ষতি হতে পারে। পারিবারিক দায়িত্বের জন্য আপনার মনে উত্তেজনার সৃষ্টি হবে। ব্যস্ততার মাঝে প্রেম জীবনের জন্য সময় বের করতে পারবেন, এর ফলে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মজবুত হবে। সন্ধ্যা নাগাদ গাড়ি চালানোর সময়ে সতর্ক থাকুন, না-হলে আঘাত লাগতে পারে। আজ আপনি আপনার ফাকা সময়টি আপনার মায়ের সেবায় ব্যয় করতে চাইবেন। আপনার জীবনে অর্ধাঙ্গীনীর অর্থ কতটা তা আজ বুঝতে পারবেন।

কর্কট রাশি- যারা মজা করার উদ্দেশ্য নিয়ে বেরিয়েছেন তাঁদের জন্য নিছকই আনন্দ এবং উপভোগ। যে কোনও পরিস্থিতিতে ঋণ পরিশোধ করতে হতে পারে। এতে আপনার অর্থনৈতিক পরিস্থিতিকে দুর্বল করতে পারে। কিছু সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে যা শুধু আপনাকেই নয় আপনার পরিবারকেও মুগ্ধ করবে। আজকে কর্মক্ষেত্রের সঙ্গে জড়িত লোকেদেরকে সমস্যার সম্মুখীন হতে পারে। আজকে আপনি না চাইতেই কোনও ভুল করে বসবেন যে কারণে আপনাকে আপনার সিনিয়ারের থেকে বোকা খেতেও হতে পারে। ব্যাবসার জন্য আজকের দিনটি সাধারণ বলে আশা করা যায়। ভ্রমণ লাভদায়ক হলেও খরচসাপেক্ষ হবে। বাইরের খাওয়া-দাওয়া এড়িয়ে চলুন, তা না-হলে অসুস্থত হতে পারেন। প্রেম জীবনে মাধুর্য আসবে। উপহার পেতে পারেন।

সিংহ রাশি- এই রাশির জাতকদের আজ স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। আজ ব্যবসায় প্রচুর লাভ অর্জন করতে পারেন। প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য লাভ করবেন এই রাশির জাতক। পরিবারের কোনও সদস্য বা বরিষ্ঠ ব্যক্তির পথপ্রদর্শন আপনাকে সাহায্য করবে। প্রতিযোগিতার ক্ষেত্রে এগিয়ে যাবেন। বন্ধুদের সাহায্যে আটকে থাকা টাকাও ফিরে পেতে পারেন। আপনার ভালবাসা একটি নতুন উচ্চতায় পৌঁছবে। সামঞ্জস্যপূর্ণ কঠোর পরিশ্রম আজ সত্যিই ভাল ফল দিতে পারে। আজ, আপনি আপনার বেশিরভাগ সময় ঘুমিয়ে ব্যয় করতে পারেন। সন্ধ্যায় আপনি অনুভব করবেন যে আপনি কত মূল্যবান সময় নষ্ট করেছেন। বিবাহিত জীবনে অনেক সুবিধা আসবে। 

কন্যা রাশি- ঘাড়ে এবং পিঠে এক নাছোড়বান্দা ব্যথায় ভোগার সম্ভাবনা। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। বয়স্কদের সেবা ও শুভ কাজে অর্থ ব্যয় হতে পারে। আপনার বাচ্চাদের সমস্যার মোকাবিলা করতে কিছু সময় বের করুন। আজকে প্রেমের কোনও আশা নেই। আজকের সময়ে নিজের জন্য সময় খুঁজে পাওয়া খুব কঠিন। দাম্পত্য জীবন সুখে কাটবে।

তুলা রাশি- দাঁতে যন্ত্রণা এবং পেটের গোলমালে ভোগার সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক অবস্থা খুব একটা ভালো যাবে না। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে কিছু অসুবিধা থাকবে। প্রেমের সম্ভাবনা আছে, কিন্তু কামুক অনুভূতির কারণে সম্পর্কে বাধা আসবে। আপনার সম্পর্ককে নষ্ট করবে। খুচরো এবং পাইকারী বিক্রেতাদের জন্য দিনটি ভালো। কোনও খবর না দিয়েই আজকে কোনও আত্মীয় আপনার বাড়িতে আসতে পারে আর তার আপ্যায়নে আপনার মূল্যবান সময় ব্যয় হতে পারে। আজ আপনি আপনার স্ত্রীর একটি মিথ্যা কথায় হতাশ হতে পারেন।  

বৃশ্চিক রাশি- আপনার ভাইবোনরা আপনার আর্থিক সহায়তা চাইতে পারে। তবে তাদের সহায়তা করা আপনার আর্থিক বোঝা আরও বাড়িয়ে তুলতে পারে। কর্মক্ষেত্রে পুরনো সহকর্মীদের সঙ্গে মতভেদ বাড়বে। তবে বিবেকের উপস্থিতির কারণে পরিস্থিতি গম্ভীর হবে না। পুরনো ব্যবসায়িক সম্পর্ক নষ্ট হতে পারে। আপনার অংশীদারদের সহজভাবে নেবেন না। সন্ধ্যাবেলা পরিজনদের সঙ্গে দেখা হবে। জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা লাভ করবেন এই রাশির জাতক। 

ধনু রাশি- ধনু রাশির জাতকদের আজ সাংসারিক সুখ সাধনে বৃদ্ধি হবে। ব্যবসায়ীদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে। আদালতে কোনও মামলা চলতে থাকলে, তার জন্য অনেক ঘুরতে হবে। আর্থিক লেনদেনে সতর্ক থাকুন। কর্মচারী বা আত্মীয়ের কারণে অবসাদ বাড়তে পারে। গোপন সম্পর্ক আপনার সুনাম বিনষ্ট করতে পারে। আপনি দীর্ঘ সময় ধরে কর্মক্ষেত্রে কারও সঙ্গে কথা বলার চেষ্টা করছেন, তাহলে আপনি আজ ভাগ্যবান হতে পারেন। আজকে নিজের জন্য সময় বার করে আপনি জীবনসঙ্গীর সাথে কোথাও ঘুরতে যেতে পারেন। তবে এই সময়ের মধ্যে আপনাদর মাঝে বিভেদ দেখা দিতে পারে। 

মকর রাশি- কাউকে প্রভাবিত করার জন্য বেশী খরচ করবেন না। ভুল সময়ে ভুল জিনিস না বলতে চেষ্টা করুন। যাদেরকে আপনি ভালোবাসেন তাদেরকে আঘাত না করে যত্নশীল হন। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। সামাজিক ক্ষেত্রে বুদ্ধিমত্তার পরিচয় দেবেন। তবে পরিবারে আপনার ভাবমূর্তি নষ্ট হবে। আপনার ভালবাসা প্রত্যাখিত হতে পারে। আপনি আপনার প্রতিভা প্রদর্শন করার ভাল সুযোগ পেতে পারেন। 

কুম্ভ রাশি– স্বাস্থ্যের দিকে নজর দেওয়া প্রয়োজন। আজ অসুস্থ হয়ে পড়ার সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্র বা ব্যবসায়ের যে কোনও অবহেলা আজ আপনার আর্থিক ক্ষতির কারণ হতে পারে। আপনার সঙ্গী সহায়ক এবং সাহায্যকারী হবে। আপনার প্রাণের বন্ধু সমস্ত দিন আপনার সম্পর্কে চিন্তা করবে। আজ বাড়িতে কোনও অনুষ্ঠানের কারণে আপনার মূল্যবান সময় খারাপ হতে পারে। আপনার স্ত্রী আজ সত্যিই আপনার জন্য বিশেষ কিছু কিনতে পারেন।

মীন রাশি- আর্থিক দিক ভালো। অর্থ উপার্জনে সহায়তা করবে। আপনার তরফে বেশি কিছু না করেই অন্যদের নজর আকর্ষণ করার জন্য এটি আদর্শ দিন। প্রেমের জীবন আশা আনবে। আজ আপনি এমন গান শুনতে পাবেন যা আপনাকে এই বিশ্বের সব গান ভুলিয়ে দেবে। এমন ব্যক্তির সঙ্গে মেলামেশা বন্ধ করুন যাঁরা আপনার সুনাম নষ্ট করবে। আপনার স্ত্রী আজ সত্যিই ভাল মেজাজে থাকবে। স্ত্রীয়ের কাছ থেকে আপনি একটি সারপ্রাইজ পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। কলকাতা টিভি অনলাইন এটি নিশ্চিত করে না।)

RELATED ARTICLES

Most Popular