Placeholder canvas

Placeholder canvas
HomeরাশিফলDaily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | ১৯ মে,...

Daily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | ১৯ মে, ২০২৩

Follow Us :

মেষ রাশি- ব্যস্ত কাজের সূচী আপনাকে খিটখিটে করে তুলতে পারে। অ্যালকোহল এবং সিগারেটের জন্য অর্থ ব্যয় করবেন না। এতে আর্থিক পরিস্থিতি খারাপ হবে। বন্ধুদের সঙ্গে আপনি স্বাচ্ছন্দ্য বোধ করবেন। নিকটতম বন্ধুর দেওয়া ভুল পরামর্শের কারণে ব্যবসায়ীরা আজ সমস্যায় পড়তে পারেন। আজ কর্মক্ষম নেটিভদের কর্মক্ষেত্রে সতর্ক থাকা প্রয়োজন। আজকে আপনার কিছু জিনিস ক্ষয়ক্ষতি বা চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে। 

বৃষভ রাশি- আজকের সন্ধ্যার সময়টা বাচ্চাদের সঙ্গে কাটবে। কর্মব্যস্ত দিনকে বিদায় জানাতে একটি সুন্দর ডিনারের পরিকল্পনা করুন। আজ থেকে অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা বিবেচনা করুন, অন্যথায় সমস্যা দেখা দিতে পারে। প্রেম-সাহচর্য্য এবং বন্ধন বৃদ্ধি পাচ্ছে। প্রেমের জীবন আশা আনবে। নিজের কাজে এবং অগ্রাধিকারে মনোনিবেশ করুন। যারা বেশ কিছু দিন থেকে খুব ব্যাস্ততার মধ্যে কাটাচ্ছিল তারা আজ নিজের জন্য অবসর সময় পেতে পারেন।

মিথুন রাশি- আনন্দ উপভোগ করার জন্য ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের সঙ্গে কিছুটা সময় কাটান। ব্যাক্তিগত এবং গোপনীয় তথ্য প্রকাশ করবেন না। ব্যক্তিগত সম্পর্কগুলি সংবেদনশীল এবং ঝুঁকিপূর্ণ হবে। ব্যবসায়ীদের জন্য ভালো দিন কারণ তারা আকস্মিক অপ্রত্যাশিত মুনাফা বা অভাবনীয় লাভ দেখতে পেতে পারেন। আপনি আজকে বাচ্চাদের সময়ের সঠিক ব্যবহার করার পরামর্শ দিতে পারেন। 

কর্কট রাশি- এই রাশির জাতকদের আজ আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। সন্ধ্যাবেলায় বন্ধুরা আপনার জন্য আকর্ষণীয় কিছু পরিকল্পনা করবে। প্রেম এবং ভালোবাসা আপনাকে এক খুশির মেজাজে রাখবে। আপনার বেশি শক্তি ক্ষমতা আছে যা আপনার পেশাদারী প্রচেষ্টায় কাজে লাগানো উচিত। ভ্রমণের সুযোগ অন্বেষণ করা উচিত। 

সিংহ রাশি- এই রাশির জাতকদের আজ আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের উপর বলপূর্বক আপনার মতামত প্রয়োগ তাদের বিরক্তির কারণ হতে পারে। একবার আপনার জীবনের সঙ্গে প্রেম মিলে গেলে অন্য কিছুর প্রয়োজন বোধ করবেন না। আপনি কি কখনও আদা এবং গোলাপের সঙ্গে চকলেটের গন্ধ পেয়েছেন? আপনার ভালবাসার জীবন আজ এইরকম স্বাদ অনুভব করবে। আজকে আপনি আপনার প্রেমিকের সঙ্গে সময় কাটাবেন।

কন্যা রাশি-আজ আপনি উত্তেজনাপূর্ণ নতুন পরিস্থিতির সম্মুখীন হতে পারেন- যা আপনাকে আর্থিকভাবে লাভবান করতে পারে। আপনার বন্ধুদেরও আপনার উদারতার সুযোগ নিতে দেবেন না। ভালবাসার ছলনা সমস্ত দিন আপনাকে আবদ্ধ করে রাখবে। কর্মক্ষেত্রে যারা আপনার সাফল্য পথে বাধা ছিল তারা আপনার চোখের সামনে আজ একটি গুরুতর পতনের সম্মুখীন হবে। মনের কথা বলতে ভয় পাবেন না। 

তুলা রাশি- আপনার ঈর্ষাপরায়ণ ব্যবহার আপনাকে দুঃখিত এবং অবসাদগ্রস্থ করতে পারে। কেউ আপনার কিছু ক্ষতি করার চেষ্টা করতে পারে। আপনি প্রেমের ব্যথা অনুভব করবেন। আজকে আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার বস আপনার অগ্রগতিতে খুশি হবেন। ব্যবসায়ীরাও আজ ব্যবসায় লাভ করতে পারবেন। সময় দিতে না পারার জন্য আপনার সঙ্গী আপনাকে ভুল বুঝবেন। 

বৃশ্চিক রাশি- বন্ধুরা আপনাকে কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে আলাপ করাবেন। বেড়াতে যাওয়ার পরিকল্পনা থাকলে চিন্তাভাবনা করে অর্থ ব্যয় করুন। আজকে আপনার আর্থিক ক্ষতি হতে পারে। আজ, আপনি জানতে পারবেন যে আপনার ভালবাসার সঙ্গীই একমাত্র জন যিনি অনন্তকাল পর্যন্ত আপনাকে ভালবাসবে। আপনার কাজের ক্ষেত্রে অফুরান সাফল্য লাভেরও সম্ভাবনা রয়েছে। লেখালেখিতেও যত্নশীল হওয়া দরকার। আজ, আপনি আপনার প্রাণের বন্ধু কি মনে করেন তা জানতে পারবেন। 

ধনু রাশি- খাওয়া-দাওয়া সম্পর্কে সচেতন হতে হবে। আপনার প্রিয়়জন আপনাকে খুশি রাখতে চেষ্টা করবে। আজকে আপনি কর্মক্ষেত্রে ভাল বোধ করবেন। আপনার সহকর্মীরা আপনার কাজের প্রশংসা করবে এবং আপনার বস আপনার অগ্রগতিতে খুশি বলে মনে হবে। ব্যবসায়ীরাও আজ ব্যবসায় লাভ করতে পারবেন। যদি আপনি ভাবেন বন্ধু বান্ধবের সঙ্গে প্রয়োজনের বেশি সময় কাটানো আপনার জন্য ভালো, তাহলে আপনি ভুল। আজকে আপনির ভালবাসার মানুষের কাছ থেকে একটি চমৎকার বিস্ময় পেতে পারেন।

মকর রাশি- উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চার প্রতি একনিষ্ঠ হোন। আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে। প্রেমের মানুষটির সঙ্গে ক্যান্ডিফ্লস এবং টফি ভাগ করে নেওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মেধাশক্তিকে আপনার উপকারে লাগান। এটি আপনাকে পেশাদার প্রকল্প সম্পূর্ণ করতে এবং নতুন ধারণা প্রদান করতে সাহায্য করবে। সময়ের সঙ্গে কাজ করার চেষ্টা করুন এর ফলে আপনি দিনের শেষে নিজের জন্য যথেষ্ট সময় পাবেন। 

কুম্ভ রাশি- আপনার বদ অভ্যাস আপনার উপর ব্যাপক প্রতিহিংসা নেবে। অর্থ পরিচালন এবং সঞ্চয় সম্পর্কে কোনও প্রবীণের পরামর্শ নিন। পরিবারের সদস্যদের সঙ্গে কিছু হালকা মূহুর্ত কাটান। ধর্মনিষ্ঠ এবং পবিত্র ভালোবাসার অভিজ্ঞতা অর্জন করুন। এমন কিছু করতে অন্যদের জবরদস্তি করবেন না যা আপনি নিজে করবেন না। আজকে আপনি আপনার কিছু পুরোনো বন্ধুদের সঙ্গে দেখা করার পরিকল্পনা করতে পারেন। 

মীন রাশি- অত্যধিক দুশ্চিন্তা এবং চাপ উচ্চ রক্তচাপের কারণ হতে পারে। আর্থিক ক্ষেত্রে উন্নতির সম্ভাবনা রয়েছে। কোন দূরসম্পর্কে আত্মীয়ের কাছ থেকে কোন অপ্রত্যাশিত খবর আপনার দিন উজ্জ্বলতর করে তুলবে। প্রেমের যাত্রা ক্ষণজীবী হলেও মধুর হবে। এই রাশির ছোটো ব্যাবসায়ী জাতকদের আজ ক্ষতি হতে পারে। তবে আতঙ্কিত হওয়ার দরকার নেই, যদি আপনার পরিশ্রম সঠিক হয় তাহলে আপনি ভালো ফল পাবেন। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। কলকাতা টিভি অনলাইন এটি নিশ্চিত করে না)

RELATED ARTICLES

Most Popular

Recent Comments