1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Daily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | ২৬ মে, ২০২৩
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published by:  প্রিয়া দত্ত
  • Update Time : 26-05-2023, 7:00 am

মেষ রাশি- জটিল পরিস্থিতিতে ঘাবড়ে যাবেন না। সামাজিক অনুষ্ঠানে অংশ নিন, এতে আপনার মন ভালো থাকবে। এই রাশির জাতকদের আজ অর্থ উপার্জনের সম্ভাবনা রয়েছে। আপনার প্রিয়জনের সঙ্গে তর্ক হতে পারে এমন বিতর্কিত বিষয় এড়িয়ে চলা উচিত। আজকের দিনটি আপনার জীবনে একটি সুন্দর আনন্দদায়ক দিন হবে। বসের নজরে পড়ার আগে হাতের কাজ শেষ করুন। আজকে ফাঁকা সময়ে নিরর্থক বিতর্কে আপনার সময় নষ্ট হতে পারে যেই কারণে আপনি দিনের শেষে মনমরা হয়ে পড়বেন। আপনার বৈবাহিক জীবনের উপর আসা বিষয়গুলি সত্যিই অবিশ্বাস্য। 

বৃষভ রাশি- এই রাশির জাতকদের আজ আর্থিক দিক থেকে সচেতন হওয়া প্রয়োজন। কোনও প্রতিবেশীর সঙ্গে ঝগড়া আপনার মেজাজ খারাপ করতে পারে। যদি আপনি সহযোগিতা না করেন তাহলে কেউই আপনার সঙ্গে ঝগড়া করতে পারবে না। হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বজায় রাখতে আপ্রাণ চেষ্টা করুন। একে অপরকে ভাল করে জানা এবং বোঝার জন্য আপনি আপনার প্রি়য়জনের সঙ্গে সময় ব্যয় করুন। আজ আপনি আপনার কাজে একটি অগ্রগতি দেখতে পাবেন।

মিথুন রাশি- কিছু সৃজনশীল কাজে নিজেকে নিযুক্ত রাখুন। আপনার অলসভাবে বসে থাকার অভ্যাস মানসিক শান্তির জন্য মারাত্মক প্রমাণিত হতে পারে। আপনি যে কারও সাহায্যে অর্থ উপার্জন করতে সক্ষম হতে পারেন। আজকের দিনে আপনার বাবা মায়ের সঙ্গে খুশি ভাগ করে নিন। একাকীত্ব এবং হতাশার অনুভূতি মুছে যাওয়ায় তাঁদেরকে উপযুক্ত অনুভব করতে দিন। আপনার সাহায্যের দিকে যাঁরা তাকিয়ে থাকে তাঁদের আপনি অঙ্গীকার করতে পারবেন। 

কর্কট রাশি- পিতা আপনাকে সম্পত্তির উত্তরাধিকার থেকে বঞ্চিত করতে পারেন। যে কোনও জায়গায় বিনিয়োগ করা লোকেরা আজ আর্থিক ক্ষতির সম্মুখীন হতে পারেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে অগ্রাধিকার দিন। তাঁদের আনন্দ এবং দুঃখ ভাগ করে নিতে নিজেকেও অন্তর্ভুক্ত করুন যাতে তাঁরা বুঝতে পারেন যে আপনি তাঁদের জন্য পরোয়া করেন। আপনি আপনার রোমান্টিক চিন্তা এবং অতীতের স্বপ্নে নিমগ্ন থাকবেন। এই রাশির জাতকরা আজকে ফাঁকা সময়ে কোনও সমস্যা সমাধান করার চেষ্টা করতে পারে। 

সিংহ রাশি- আজ এমন একটি দিন যেখানে আপনি আরাম করতে সমর্থ হবেন। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনার বাজেটে আটকে থাকুন। সিনেমা-থিয়েটারে সন্ধ্যাযাপন বা আপনার স্ত্রীর সঙ্গে সান্ধ্যভোজ আপনাকে এক আয়েসী এবং চমকপ্রদ মেজাজে রাখবে। দৃঢ় পদক্ষেপ এবং সিদ্ধান্ত সহায়ক ফলাফল নিয়ে আসবে। আজ আপনি প্রচুর আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন। একটি আকস্মিক উপহারও আপনার জন্য আসতে পারে। আপনার স্ত্রী আজ আপনার মর্যাদা বিরূপভাবে প্রভাবিত করতে পারেন।

কন্যা রাশি- জীবনে অর্থের গুরুত্ব বুঝতে পারবেন। আপনি আজ যে অর্থ সঞ্চয় করছেন তা ভবিষ্যতে কার্যকর হবে এবং কোনও বড় সমস্যা থেকে বেরিয়ে আসবে। আপনার জীবন সঙ্গীর অবহেলা সম্পর্কটিকে নষ্ট করতে পারে। বান্ধবী আপনাকে প্রতারিত করতে পারে। আজকে কর্মক্ষেত্রের সাথে জড়িত লোকেদেরকে সমস্যার সম্মুখীন হতে পারে। আজকে আপনি না চাইতেই কোনও ভুল করে বসবেন যে কারণে আপনাকে সিনিয়ারের থেকে বকাও খেতেও হতে পারে। ব্যাবসার জন্য আজকের দিনটি সাধারণ বলে আশা করা যায়। আপনার স্ত্রীর চাহিদা আপনাকে একটু চাপে ফেলতে পারে।

তুলা রাশি- স্বাস্থ্য ভালোই থাকবে। আর্থিক লেনদেন অবিচ্ছিন্নভাবে সারাদিন চলবে এবং দিন শেষ হওয়ার পরে আপনি যথেষ্ট পরিমাণে সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনার স্ত্রীর সঙ্গে ভালো বোঝাপড়া ঘরে সুখ-শান্তি এবং সমৃদ্ধি আনবে। আপনাদের সম্পর্কের সমস্ত অভিযোগ এবং বিদ্বেষ আজকের দিনে বিলুপ্ত হয়ে যাবে। আপনি আপনার পরিকল্পনা সম্পর্কে খুব খোলামেলা হলে আপনি আপনার প্রকল্পের সর্বনাশ করবেন। এই রাশির লোকেদের আজকে নিজেকে বোঝা খুব দরকার। যদি আপনার মনে হয় আপনি বিশ্বের ভিড়ে হারিয়ে গিয়েছেন তাহলে নিজের জন্য সময় বার করুন এবং নিজের ব্যাক্তিত্বকে মূল্যয়ন করুন। 

বৃশ্চিক রাশি- আজকে আপনি আপনার অতিরিক্ত সময় শিশুদের সাহচর্য উপভোগ করতে ব্যয় করুন। সন্ধ্যার সময় বিশেষ কিছু পরিকল্পনা করুন এবং সেটিকে যতটা সম্ভব রোম্যান্টিক করে তোলার চেষ্টা করুন। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। আপনার প্রয়োজনীয়দের সাহায্য করার ক্ষমতা আপনার জন্য সম্মান বয়ে আনতে পারে। আপনি কি জানেন যে আপনার স্ত্রী সত্যিই আপনার জন্য দেবদূত। 

ধনু রাশি- অত্যধিক দুশ্চিন্তা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। আপনার কোনও প্রতিবেশী আজ আপনার কাছে ঋণ চাইতে আসতে পারে। এই রাশির জাতকদের আজ আর্থিক ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনার এমন কোন কাজ করা উচিত নয়- যা আপনাকে সামনাসামনি মোকাবিলার দিকে নিয়ে যাবে। যদি আপনি কখনও প্রতিশোধ নিতে চান তাহলে তা এক মর্যাদাপূর্ণ উপায়েই করা উচিত। সতর্ক থাকুন কেউ আপনার সঙ্গে প্রেমের ছল করতে পারে। আপনি কর্মক্ষেত্রে আজ একটা ভালো খবর পেতে পারেন। আজকে নিজের জন্য সময় বার করুন। 

মকর রাশি- অফিস থেকে তাড়াতাড়ি বেরোতে চেষ্টা করুন এবং এমন কিছু করুন যা আপনি উপভোগ করেন। এই রাশির জাতকেরা আজ বেশি অর্থ উপার্জন করতে পারেন। প্রভাবশালী এবং গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আপনার বোঝাপড়া বাড়িয়ে তোলার আদর্শ সুযোগ হবে সামাজিক অনুষ্ঠানগুলি। আবেগ প্রবণতাকে সামলে রাখুন নাহলে প্রেমের সম্পর্কে ভাঙন অনিবার্য। বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। যদি আপনি কোন পরিস্থিতি থেকে পালিয়ে বাঁচতে চান-তাহলে এটি আপনাকে সম্ভাব্য চরম মন্দ উপায়ে অনুসরণ করবে। 

কুম্ভ রাশি- আপনার স্বযত্নলালিত স্বপ্ন সত্যে পরিণত হবে। খুব বেশী আনন্দ কিছু সমস্যার কারণ হতে পারে। জীবনের অন্ধকার সময়ে অর্থ আপনাকে চালিয়ে যেতে সহায়তা করবে। অতএব, আজ থেকে আপনার অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা বিবেচনা করুন। পরিবারের সদস্যদের সঙ্গে কিছু হালকা মূহুর্ত কাটান। ভালোবাসার লোককে হতাশ করবেন না– পরে আফসোস করতে হবে। ঘরে এবং কাজের জায়গায় চাপ আপনাকে খিটখিট করে তুলতে পারে। আজকে আপনি আপনার জীবন সঙ্গীর সঙ্গে সময় কাটানোর জন্য অফিস থেকে তাড়াতাড়ি চলে আসতে পারেন। আজ আত্মীয়দের কারণে একটি মনমালিন্য হওয়া সম্ভব, কিন্তু দিনের শেষে সবকিছু সুন্দর ভাবে মিটে যাবে।

মীন রাশি- আপনার পিতা মাতার প্রতি অমর্যাদা আপনার ভবিষ্যত সম্ভাবনা ক্ষুণ্ণ করতে পারে। সামাজির অনুষ্ঠানে উপস্থিত হওয়ার সুযোগ থাকতে পারে-যা আপনাকে প্রভাবশালী ব্যক্তিদের ঘনিষ্ঠ সান্নিধ্যে আনবে। প্রেম উত্তেজনাপূর্ণ হবে- কাজেই যাঁকে আপনি ভালোবাসেন তাঁর সাথে যোগাযোগ করুন এবং দিনটি উপযোগ করুন। একটি কঠিন পর্যায়ের পর, দিনটি কর্মক্ষেত্রে সুন্দর কিছু সঙ্গে আপনাকে অবাক করবে। আজকে আবহাওয়া এমন থাকবে যে আপনি বিছানা থেকে ছাড়তে রাজি হবেন না। আপনি এবং আপনার স্ত্রী আজ বিবাহিত জীবনের শ্রেষ্ঠ স্মৃতি তৈরি করবেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। কলকাতা টিভি অনলাইন এটি নিশ্চিত করে না।)

Tags : Daily Bengali Horoscopes Ajker Rashifal আজকের রাশিফল Horoscope Today Horoscope Today Bengali Rashi Bhavishya in Bangla ভাগ্যলিপি Horoscope রাশিফল

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.