Placeholder canvas

Placeholder canvas
HomeদেশLakhimpur Incident: লখিমপুর খেরিতে ২ দলিত নাবালিকা বোনের ঝুলন্ত দেহ উদ্ধার, তোলপাড়...

Lakhimpur Incident: লখিমপুর খেরিতে ২ দলিত নাবালিকা বোনের ঝুলন্ত দেহ উদ্ধার, তোলপাড় দেশ

Follow Us :

লখনউ: ফের লখিমপুর খেরি (Lakhimpur Kheri )। ফের কাঠগড়ায় যোগীরাজ্যের পুলিশ। দলিত দুই নাবালিকা বোনকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের পর খুনের অভিযোগ। ঝুলন্ত অবস্থায় তাদের দেহ উদ্ধার করা হয়েছে। একজনের বয়স ১৪ এবং অন্যজনের বয়স ১৭। মায়ের অভিযোগ, বুধবার সন্ধ্যায় বাড়ির বাইরে থেকে তাদের অপহরণ করা হয়। তার ৩ ঘণ্টা পর দুজনের দেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ যদিও প্রাথমিক তদন্তের পর এটাকে আত্মহত্যার ঘটনা বলে ব্যাখ্যা করেছে। গাছে ঝুলন্ত অবস্থায় দুজনের দেহ উদ্ধারের পর উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে।

পুলিশ জানিয়েছে, এই ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। পুলিশি অভিযানের সময় পালাতে গেলে একজনের পায়ে গুলি করা হয়। ছোটু, জুনেইদ, সোহেল, হাফিজুল, করিমউদ্দিন এবং আরিফ নামে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন লখিমপুর খেরির পুলিশ সুপার সঞ্জীব সুমন। 

আরও পড়ুন: Weather Updates: বৃহস্পতিতেও ভিজল কলকাতা, দক্ষিণবঙ্গে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টির পূর্বাভাস

এই ঘটনার প্রতিক্রিয়ায় কংগ্রেস (Congress) নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi) বলেছেন, উত্তরপ্রদেশে (Uttar Pradesh) কেন নারীদের উপর এরকম জঘণ্য অপরাধের ঘটনা উত্তরোত্তর বেড়েই চলেছে। টুইটে তিনি লিখেছেন, দুই বোনকে খুনের ঘটনা হৃদয় বিদারক। পরিবার বলেছে, দিনের আলোয় সকলের চোখের সামনে থেকে মেয়ে দুটিকে তুলে নিয়ে যাওয়া হয়েছে। রোজ টিভি ও সংবাদপত্রে বিজ্ঞাপন দিলেই রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো আছে, তা বোঝায় না, এভাবেই বিজেপির যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) সরকারকে বিঁধেছেন প্রিয়াঙ্কা।

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা বহুজন সমাজ পার্টির (BSP) প্রধান মায়াবতী (Mayabati ) বলেছেন, এই ঘটনা রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতির মুখোশ খুলে দিয়েছে। বিশেষত মেয়েদের উপর অত্যাচারের ঘটনাকে প্রকাশ্যে এনে দিয়েছে। বৃহস্পতিবার টুইটে মায়াবতী লেখেন, অপরাধীরা নির্ভাবনায় ঘুরে বেড়াচ্ছে। কারণ তারা জানে যে, তাদের মাথার উপর আশ্রয় রয়েছে।

RELATED ARTICLES

Most Popular