skip to content
Monday, July 1, 2024

skip to content
HomeCurrent Newsজমি বচসায় প্রতিবেশীকে মারধর পুলিশ আধিকারিকের

জমি বচসায় প্রতিবেশীকে মারধর পুলিশ আধিকারিকের

Follow Us :

জমি বচসায় প্রতিবেশীকে মারধরের অভিযোগ উঠল পুলিশ আধিকারিকের বিরুদ্ধে। বিক্ষোভে পুলিশ আধিকারিকের বাড়ি ঘেরাও করে গ্রামবাসীরা। ঘটনার জেরে ব্যাপক উত্তেজনা মালবাজারের মেটেলি ব্লকের ধুপঝোরা অজগরপাড়া এলাকায়। স্থানীয় সূত্রে খবর, পুলিশ আধিকারিক এবং ইসমাইল শেখের জমি পাশাপাশি। দীর্ঘদিন ধরেই জমি সংক্রান্ত বিভিন্ন সমস্যা নিয়ে কথা কাটাকাটি দেখা যায় তাঁদের মধ্যে। এই নিয়েই বৃহস্পতিবার দুপুরে পুলিশ আধিকারিকের সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে যান ওই ব্যক্তি।

আরও পড়ুন অতিমারী দেখেছে, উচ্চ মাধ্যমিকে প্রথম রুমানার স্বপ্ন চিকিৎসক হওয়ার

সেখানেই জমি নিয়ে বিবাদে জড়িয়ে পড়েন দুপক্ষই। যার জেরেই পুলিশ আধিকারিক তাঁকে বাড়ি থেকে বের  করে দেন, এবং মারধর শুরু করেন। এই ঘটনা সামনে আসতেই এলাকায় বিক্ষোভ দেখাতে শুরু করেন গ্রামবাসীরা। শেষমেষ পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছান স্থানীয় পুলিশ।এ বিষয়ে স্থানীয় গ্রাম পঞ্চায়েত সদস্য বাপন রায় জানান, এই ঘটনাকে কেন্দ্র করে এদিন ওই এলাকায় উত্তেজনা ছিল। পরিস্থিতি মোকাবিলায় মেটেলি থানার পুলিশ বাহিনী ডিএসপি ও রবিন থাপা ঘটনাস্থলে পৌঁছান।স্থানীয় ওই ব্যক্তির বিরুদ্ধে আইনি শাস্তির দাবি তুলেছেন গ্রামবাসীরা। সেইসঙ্গে গণস্বাক্ষর সম্বলিত একটি লিখিত পত্র মেটেলি থানায় জমা করেছেন।

আরও পড়ুন  National Mango Day: আম দিবসে আম নিয়ে জানা-অজানা কিছু তথ্য

পুলিশের প্রাথমিক তদন্তে জানা গেছে, প্রায় ৬ বছর ধরেই ওই অফিসার অজগরপাড়া এলাকায় জমি কিনে বসবাস করছেন। ঠিক তাঁর পাশের জমিটি ইসমাইল শেখের।সেই জমির ওপর নিজের সুবিধার্থেই পুলিশ অফিসার পাঁচিল তোলেন। যার ফলে জমি সংলগ্ন হিউম পাইপের জল ক্রমাগতই ওই ব্যক্তির জমিতে প্রবেশ করতে থাকে। এই নিয়ে দীর্ঘদিন বলার পরেও কোন অনুরোধেই সাড়া দেননি পুলিশ আধিকারিক।যদিও এই সম্পূর্ণ ঘটনাটি অস্বীকার করেছেন পুলিশ আধিকারিক।এ বিষয়ে এখনো পর্যন্ত পুলিশের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

আরও পড়ুন অর্থ সঙ্কট মেটাতে ইস্ট বেঙ্গল তহবিলে মদন দিলেন এক মাসের বেতন

 

 

RELATED ARTICLES

Most Popular