HomeকলকাতাWeather Update | দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ঝড়বৃষ্টির তাণ্ডব, বিদ্যুৎ বিপর্যয়

Weather Update | দক্ষিণবঙ্গের বিভিন্ন জেলায় ঝড়বৃষ্টির তাণ্ডব, বিদ্যুৎ বিপর্যয়

Follow Us :

কলকাতা: বৃহস্পতিবার দুপুর থেকে সন্ধ্যার মধ্যে দক্ষিণবঙ্গের একাধিক জেলায় ঝড়বৃষ্টির তাণ্ডব চলল। দূর্গাপুর (Durgapur), আসানসোল (Asansol), বর্ধমান, বাঁকুড়া, পুরুলিয়ায় সেই ঝড়ের তাণ্ডবে বিপর্যস্ত হল জনজীবন। বহু জায়গায় গাছ পরে যান চলাচল ব্যাহত হয়েছে, ঘটেছে বিদ্যুৎ বিপর্যয়। পুরুলিয়ার হুটমুড়ায় তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জনসংযোগ যাত্রাও বিভ্রাটের কবলে পড়ে। জনসভা চলাকালীনই তুমুল ঝড় ওঠে।কিছুক্ষণের জন্য ভাষণ বন্ধ করে দেন অভিষেক। পুঞ্চাতে ঝড়বৃষ্টির মধ্যেই অভিষেক রোড শো করেন। ঘন্টায় প্রায় ৬০ থেকে ৭০ কিলোমিটার বেগে ঝোড়ো হাওয়া বয়ে গিয়েছে। সঙ্গে বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টিও হয়েছে। ঝড়বৃষ্টির জেরে জামাই বাবাজীবনদের বিপাকে পরতে হয় এদিন।                   

 

এদিন বিকেল পাঁচটা থেকে ব্যাপক ঝড়বৃষ্টি শুরু হয় দুর্গাপুর শিল্পাঞ্চলে। শহরের বিভিন্ন রাস্তায় বড় বড় গাছ উপড়ে পড়ে। জামাইষষ্ঠীর দিন এই বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টির জেরে দুর্গাপুর সিটি সেন্টার ছিল পুরোপুরি ফাঁকা। শহর জুড়ে বিভিন্ন এলাকায় বিদ্যুৎ বিপর্যয় ঘটে।   

আরও পড়ুন :Daily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | ২৬ মে, ২০২৩ 

ঝড়ের তাণ্ডবে ট্রেন চলাচলেও বিপত্তি ঘটে। বর্ধমান-রামপুরহাট লুপলাইনের গুসকরা ও পিচকুড়ির ঢাল স্টেশনের মাঝে আপ হাওড়া-গুয়াহাটি সরাইঘাট এক্সপ্রেসের প্যান্টোগ্রাফ ভেঙে যায়। বিকেল ৫টা ৪০ মিনিট থেকে ট্রেনটি দাঁড়িয়ে থাকায় ওই লাইনে ট্রেন চলাচল ব্যাহত হয়। বিপাকে পড়েন যাত্রীরা।   

 

এদিকে সন্ধ্যার আগেই সন্ধ্যা নামে আসানসোলেও। বজ্র বিদ্যুৎ সহ বৃষ্টিপাতের ফলে শহরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন হয়ে যায়। বিভিন্ন জায়গায় গাছ পড়ে গিয়েছে। বাঁকুড়া জেলার বিভিন্ন প্রান্তে বৃষ্টি হয়। কোথাও আবার শিলাবৃষ্টি হয়েছে।

RELATED ARTICLES

Most Popular