skip to content
Monday, July 1, 2024

skip to content
HomeবিনোদনMeyebela | Swikriti Majumder | 'মেয়েবেলা' বন্ধের গুঞ্জন, মুখ খুললেন মুখ্য অভিনেত্রী

Meyebela | Swikriti Majumder | ‘মেয়েবেলা’ বন্ধের গুঞ্জন, মুখ খুললেন মুখ্য অভিনেত্রী

Follow Us :

কলকাতা : প্রায় সাড়ে তিন মাস বয়স ‘স্টার জলসা’র  ধারাবাহিক ‘মেয়েবেলা’-র। এরই মধ্যে শুরু হয়েছে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার চর্চা। ধারাবাহিকের স্টার অভিনেত্রী রূপা গঙ্গোপাধ্যায় ধারাবাহিক থেকে সরে দাঁড়ানোর পর থেকেই নানা গুঞ্জন তৈরী হয়েছিল। সম্প্রতি নিজের স্লট থেকে এই ধারাবাহিককে সরিয়ে দেওয়ার জোরালো হয়েছে ধারাবাহিক বন্ধের গুঞ্জন। 

এই ধারাবাহিকের অন্যতম মুখ্য চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। সম্প্রতি ছিল নায়িকার জন্মদিন। ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জনের মাঝেই হইহই করে পালন করা হল স্বীকৃতির জন্মদিন। নিজের বিশেষ দিনেও শ্যুটিংয়ে হাজির ছিলেন তিনি। কাজের মাঝেই কেক কেটে জন্মদিন পালন করলেন তিনি। সকলের উদ্দেশ্যে গানও গাইলেন অভিনেত্রী। এদিন ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়া নিয়ে মুখ খুললেন স্বীকৃতি। অভিনেত্রীর কথায়, “আমার কাছে কিন্তু সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার কোনও খবর নেই। আমি যদি খবর পাই তাহলে বাকিরাও নিশ্চয়ই জানতে পারবে। তাছাড়া কিছু শুরু হলে তা শেষ তো হবেই। তাই আমি বেশি কিছু চিন্তা করি না।” 

জন্মদিনে নিজের জন্য ঈশ্বরের কাছে কি চাইলেন অভিনেত্রী? তাঁর কথায়, “আমি ঈশ্বরের কাছে প্রার্থনা করি যে, আমি যেন আরও ধৈর্যশীল হই। আরো ভালো ভালো কাজ যেন আমি করতে পারি। এই পেশায় টিকে থাকার জন্য ধৈর্য্যের খুব প্রয়োজন।”

RELATED ARTICLES

Most Popular