Placeholder canvas

Placeholder canvas
HomeScrollউত্তরবঙ্গে আছি এখানে আসুন, রাজ্যপালের জবাবকে জমিদারি চাল বলল তৃণমূল

উত্তরবঙ্গে আছি এখানে আসুন, রাজ্যপালের জবাবকে জমিদারি চাল বলল তৃণমূল

Follow Us :

জলপাইগুড়ি: বন্যাকবলিত এলাকায় মিষ্টি বিতরণ রাজ্যপালের (WB Governor)। বুধবার জলপাইগুড়ি সদর ব্লকের পাতকাটা গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত তিস্তা নদীর চরের রংধামালি এলাকা পরিদর্শন করেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল সি ভি আনন্দ বোস (WB Governor C V Ananda Bose)। এদিন বাগডোগরা বিমানবন্দরে নেমে তিনি সোজা চলে যান জলপাইগুড়িতে (Jalpaiguri)। রংধামালি তিস্তা চরে বসবাসকারী মানুষজনের সঙ্গে কথা বলার পাশাপাশি গ্রামের শিশুদের নিজের কোলে তুলে নেন রাজ্যপাল। এরপরেই তিস্তা নদীর জলে (Teesta River) ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন। তাঁর সঙ্গে থাকা জেলা প্রসাশনের আধিকারিকদের নির্দেশ দেন, ক্ষতিগ্রস্তদের জন্য রাজভবন থেকে এক হাজার টাকা সাহায্য পাঠানো হবে। বিডিও অফিস থেকে সেই অর্থ দুর্গতদের হাতে পৌঁছে দিতে।

বৃহস্পতিবার রাজভবন অভিযান ডেকেছে তৃণমূল (TMC Rally)। কিন্তু রাজ্যপাল সিভি আনন্দ বোস রয়েছেন উত্তরবঙ্গের বন্যা পরিস্থিতি এলাকায়। বুধবার তৃণমূলের তরফে রাজ্যপালের কাছে সময় চাওয়া হয়েছিল। কিন্তু শাসকদলের দাবি, বোস জানিয়েছেন তিনি উত্তরবঙ্গে রয়েছেন। সেখানে গিয়ে তৃণমূলের প্রতিনিধিদল তাঁর সঙ্গে দেখা করতে পারেন বলে জানিয়েছেন রাজ্যপাল। তাঁর এই জবাবকে কটাক্ষ করছে তৃণমূল।

আরও পড়ুন: পুজোতে উত্তরবঙ্গের জন্য স্পেশাল ট্রেন, ঘোষণা রেলের

রাজ্যপালের এই জবাবকে সরাসরি জমিদারি মানসিকতা বলে তোপ দেগেছে শাসকদল। বুধবার তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন রাজ্যপালের সঙ্গে সাক্ষাতের সময় চেয়েছিলেন। কিন্তু রাজভবনের তরফে রাজ্যপাল কলকাতায় নেই বলে জানানো হয়। এরপর তৃণমূলের তরফে জানানো হয়, রাজ্যপাল কলকাতায় এলে তাঁর সঙ্গে দেখা করবেন। সেই জবাবেই রাজ্যপাল তৃণমূলের প্রতিনিধিদলকে উত্তরবঙ্গে গিয়ে দেখা করার কথা জানান বলে দাবি তৃণমূল সাংসদের। তৃণমূলের নেতাদের কটাক্ষ, অভিষেকের মুখোমুখি হতে চান না বলেই রাজ্যপাল পালিয়ে বেড়াচ্ছেন। এখ দেখার তৃণমূলররাজ্যপালের সাক্ষাত শেষ পর্যন্ত হয় কি না।

দেখুন আরও অন্যান্য খবর:

RELATED ARTICLES

Most Popular