Placeholder canvas

Placeholder canvas
Homeজেলার খবরPolitician Turned Actor: রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা চেনা মুখ এখন ফিল্মস্টার

Politician Turned Actor: রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা চেনা মুখ এখন ফিল্মস্টার

Follow Us :

কোচবিহার: এবার সিনেমায় পর্দায় দেখা যাবে প্রাক্তন মন্ত্রী তথা কোচবিহার পুরসভার চেয়ারম্যান রবীন্দ্রনাথ ঘোষকে। অভিনয় করতে চলেছেন রবীন্দ্রনাথ ঘোষ। এপার বাংলা ও ওপার বাংলার সমন্বয়ে এই সিনেমা উত্তরবঙ্গের পরিবেশে এই সিনেমা তৈরি হতে চলেছে।

শুক্রবার কোচবিহার ১ ব্লকের গুড়িয়াহাটি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতে ব্যাঙ্কচাত্রা রেলগেট সংলগ্ন এলাকায় একটি বাড়িতে চলছে শুটিং। সিনেমার নাম শূন্য হৃদয়। দেবকুমার দাসের পরিচালনায় বাংলাদেশের অভিনেতা যুবরাজ খান এবং এপার বাংলার অভিনেত্রী শ্রেয়া অধিকারী এই সিনেমায় অভিনয় করেছেন। এই সিনেমায় প্রাথমিক শিক্ষক তথা অভিনেতা যুবরাজ খানের বাবার চরিত্রে অভিনয় করছেন রবীন্দ্রনাথ ঘোষ। শুটিং সেড়ে রবীন্দ্রনাথ ঘোষ বলেন, হঠাৎ করে এই সুযোগটা চলে এল। আমি জীবনে তো অনেক কাজ করেছি। তবে এটা আমার নতুন অভিজ্ঞতা। এই প্রস্তাবটি পাওয়ার পর থেকেই আমি খুব উচ্ছ্বসিত ছিলাম। 

আরও পড়ুন:China Nuclear Increase: চীন ঝুঁকিপূর্ণভাবে পরমাণু বোমা বাড়াচ্ছে, রিপোর্ট প্রকাশ আমেরিকার

আজকে অভিনয়ের প্রথম পর্যায়ের শুটিং সম্পন্ন হল। যেইভাবে পরিচালক প্রশংসা করলেন তাতে মনে হচ্ছে কাজটা আমি ঠিকঠাক করতে পেরেছি। এই অভিনয় করতে পেরে আমি ভীষণ খুশি। আগামিদিনেও যদি এরকম সুযোগ পাই তাহলে অবশ্যই অভিনয়ের কাজ করব বলেও জানান তিনি।

RELATED ARTICLES

Most Popular