Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনAdipurush Ram Prabhas: রাম রূপে বাহুবলি হিরো

Adipurush Ram Prabhas: রাম রূপে বাহুবলি হিরো

Follow Us :

দীর্ঘ প্রতীক্ষার পর ‘আদিপুরুষ'(Adipurush) ছবির লুক প্রকাশ করলেন নির্মাতারা। রামায়ণ মহাকাব্যের উপর নির্ভর করে তৈরি হচ্ছে এই বহু প্রতীক্ষিত ছবি। প্রখ্যাত দক্ষিণী পরিচালক এসএস রাজমৌলি(S S Rajmouli), যে সমস্ত দক্ষিণী অভিনেতাদের ভাগ্য বদলে দিয়েছেন তাঁদের মধ্যে অবশ্যই ‘বাহুবলি'(Bahubali) খ্যাত প্রভাস(Prabhas)। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে বহুদিন থাকলেও রাজমৌলের এই ছবির মাধ্যমেই তিনি সর্বভারতীয় হার্টথ্রব নায়ক হিসেবে পরিচিতি পেয়েছেন। যদিও তারপর তার বেশ কিছু ছবি বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। তবে শোনা যাচ্ছে আদিপুরুষ ছবির মাধ্যমে আবার সুদিন আসতে চলেছে এই সুপারস্টারের। আজ শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ‘আদিপুরুষ’ ছবির ফার্স্ট লুক পোস্টারটি(First Look Poster) প্রকাশ করেছেন অভিনেতা নিজেই। আদিপুরুষ ছবিতে প্রভাসকে দেখা যাবে রামের চরিত্রে। দশাননের চরিত্রে দেখা যাবে সইফ আলি খানকে। সীতার চরিত্রে দেখা যাবে কৃতি স্যাননকে।

]অনেকেরই ধারণা এই ছবিটি নাকি প্রভাসের কেরিয়ারের সবথেকে বড় ছবি হতে চলেছে। প্রকাশিত খবর অনুযায়ী এখনো পর্যন্ত ভারতীয় চলচ্চিত্রে সবথেকে বেশি বাজেটের ছবি হতে চলেছে ‘আদিপুরুষ’। পরিচালক ওম রাউতের এই ছবিটি প্রযোজনার দায়িত্বে রয়েছেন টি সিরিজের ভূষন কুমার। ৫০০ কোটি টাকা বাজেটের এই ছবির ভবিষ্যৎ নিয়ে যথেষ্ট আশাবাদী প্রযোজক। সোশ্যাল মিডিয়া য় ছবির ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করে প্রভাস ক্যাপশনে লিখেছেন, আগামী ২ অক্টোবর সন্ধ্যায় ‘আদিপুরুষ’ ছবির নতুন পোস্টার ও টিজার প্রকাশ করা হবে। ছবিটি তিন ভাগে নির্মিত হচ্ছে। আগামী বছর ১২ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি।

আরও পড়ুন: Alia Bhat Pregnant: সন্তান লালন-পালনের খুঁটিনাটি শিখছেন বই পড়ে হবু মা আলিয়া

প্রসঙ্গত,আদিপুরুষ ছাড়াও ‘সালার'(Salar) ছবিতে দেখা যাবে প্রভাস কে। প্রশান্ত নীল পরিচালিত এই ছবিতে প্রবাস ছাড়া আর কে কে থাকবেন তা এখনো স্পষ্ট নয়। আগামী বছর গ্রীষ্মে ছবিটি মুক্তি পাওয়ার কথা।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments