skip to content
Monday, July 1, 2024

skip to content
HomeবিনোদনPathan Release: পাঠান জ্বরে কাবু মুম্বই, প্রথম শো নিয়ে বিশেষ ব্যবস্থা মুম্বইয়ের...

Pathan Release: পাঠান জ্বরে কাবু মুম্বই, প্রথম শো নিয়ে বিশেষ ব্যবস্থা মুম্বইয়ের নামকরা এই থিয়েটারে

Follow Us :

মুম্বই: দীর্ঘ পাঁচ বছরের ব্যবধান। কবে কিং খানের ক্যারিশমা আবার সিলভার স্ক্রিনে চাক্ষুস করতে পারবেন তা নিয়ে অধীর অপেক্ষায় দিন গুনছিলেন শাহরুখ ভক্তরা। তাই পাঠানের শুটিং পর্ব মিটতেই শুরু হয়েছিল জোর আলোচনা। পাঠান ছবিকে ঘিরে এই উন্মাদনা ও উত্তেজনাকে মাথায় রেখেই বিশেষ সিদ্ধান্ত মুম্বইয়ের আইকনিক থিয়েটার গ্যাল্যাক্সি গেইটির। আগামী ২৫ জানুয়ারি পাঠানের প্রথম শো বেলা ১২টার বদলে সকাল ৯টা থেকে শুরু হবে এখানে। এমনটা এই প্রথমবার।

 

 

 

 

 

 

View this post on Instagram

 

 

 

 

 

 

 

 

 

 

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

পাঠানের এই বিশেষ স্ক্রিনিংয়ের দায়িত্বে রয়েছে এসআরকে ইউনিভার্স। সুপারস্টার শাহরুখের অন্যতম বড় ফ্যান ক্লাব হল এই এসআরকে ইউনিভার্স। তাঁর এই ফ্যান পেজকে ফলো করেন স্বয়ং কিং খানও। বক্স অফিস ওয়ার্ল্ডওয়াইডের একটি রিপোর্ট অনুযায়ী যশ পরয়ানি, এসআরকে ইউনিভার্সের সহ প্রতিষ্ঠাতা গ্যালাক্সি গেইটিতে সকাল ৯টার বিশেষ শোয়ের কথা জানিয়েছেন।  

আরও পড়ুন:   বয়কট বলিউড ট্রেন্ডের বিরোধিতা করে অবিলম্বে সরকারের হস্তক্ষেপের আর্জি সিনে ফেডারেশনের

প্রসঙ্গত, পাঠানের শুটিং শেষ হওয়ার কয়েকদিনের মধ্যেই, তাঁর ফ্যানদের কথা মাথায় রেখেই সময় সময়ে সোশাল মিডিয়ায় ছবির পোস্টার, টিজার রিলিজ করে ফ্যানদেরও উস্কে দিয়েছিলেন স্বয়ং বাদশাহ। ট্রেন্ডিং হয়ে ওঠে পাঠান। তবে পাঠানের প্রথম গান মুক্তির পর থেকেই শুরু হয় জোর বিতর্ক। একদিকে যেমন শাহরুখের নতুন লুক নিয়ে, দীপিকার সেক্সি অবতার নিয়ে মেতে উঠেন বলিউড প্রেমীরা। সেখানেই আবার গানে দীপিকার শরীরী বিভঙ্গ, পোষাক একাধিক বিষয় নিয়ে শুরু হয় তুমুল বিতর্ক। ট্রেন্ডিং হয়ে ওঠে বয়কট পাঠান। জল গড়ায় অনেক দূর। হিন্দি চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত কলাকুশলী ও টেকনিশিয়ানদের রুজি রোজগার নিয়ে চিন্তাপ্রকাশ করে যোগী আদিত্যনাথের সঙ্গে দেখা করে দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ (The Federation of Western India Cine Employees -FWICE)। এমনকি যোগী আদিত্যনাথকে এই নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে কথা বলার অনুরোধও করেন সুনীল শেট্টি। 

২০২২র শেষটা বিতর্ক ও ট্রোল একেবারে ঘিরে ধরে পাঠানকে, চলে সেন্সরের কাঁচিও। তবে সে সব এখন অতিত, ২০২৩-এ বিতর্কের কালো মেঘ সরিয়ে দেশজুড়ে পাঠানের মুক্তির অপেক্ষায় দিন গুনছে দেশের আপামোর বলিউড প্রেমীরা।   

RELATED ARTICLES

Most Popular