Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনGantchara Bengali Serial: সত্যি কি বন্ধ হচ্ছে 'গাঁটছড়া?

Gantchara Bengali Serial: সত্যি কি বন্ধ হচ্ছে ‘গাঁটছড়া?

Follow Us :

 

‘জগদ্ধাত্রী’কে টেক্কা দিতে ব্যর্থ, কম টিআরপির জেরে এবার বন্ধ হচ্ছে ‘গাঁটছড়া’? জনপ্রিয় মেগা ‘গাঁটছড়া’ও নাকি বন্ধের পথে।শুরু থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছে ‘গাঁটছড়া’।স্টার জলসায় নতুন বছরেও ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়া এখনো ট্রেন্ড। ইতিমধ্যেই কম টিআরপির জেরে বন্ধ হয়ে গিয়েছিল ‘সাহেবের চিঠি’ ও ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এর মতো ধারাবাহিক।নতুন বছরেও টলিপাড়ায় সিরিয়াল বন্ধের ট্রেন্ড জারি রয়েছে। ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’, ‘সাহেবের চিঠি’র মতো ধারাবাহিকের জার্নি শেষ হচ্ছে। স্টার জলসার জনপ্রিয় মেগা ‘গাঁটছড়া’ও নাকি বন্ধের পথে! ‘মেয়েবেলা’ এবার কি তবে বন্ধ হতে চলেছে গাঁটছড়া?

স্টার জলসায়া আসছে নতুন চারটি ধারাবাহিক। ‘মেয়েবেলা’, ‘রামপ্রসাদ’, ‘বালিঝড়’ এবং ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’।  এরমধ্যে সোমবার থেকে শুরু হচ্ছে মেয়েবেলা। আরো তিনটি ধারাবাহিকে জায়গা দিতে বাকি।  টেলিপাড়ায় জোর খবর যে, প্রাইমটাইমেই আসবে ‘বালিঝড়’। আর সেই সম্ভাবনা প্রবল। তাই গুঞ্জন ‘গাঁটছড়া’ নাকি শেষ হবে ‘বালিঝড়’-এর আগমনে। ইশার স্মৃতি ফিরলেই নাকি গল্পে ইতি পড়বে। গত কয়েক মাসে সেরা পাঁচে জায়গা দখল তো দূর অস্ত, স্লট পেতেও ব্যর্থ ‘গাঁটছড়া’। জগদ্ধাত্রী ধারাবাহিকের টিআরপি বেড়েছে আর কমেছে গাঁটছড়ার। এই মুহূর্তে জোর কদমে শ্যুটিং চলছে ‘বালিঝড়’-এর। ব্যাঙ্কিং এপিসোড নিয়ে মোটামুটি রেডি তৃণা,ইন্দ্রাশিস, কৌশিকরা। আগামিমাস থেকে শুরু হতে পারে ‘বালিঝড়’। সে জায়গায় ‘গাঁটছড়া’ শেষ না হলেও স্লটবদল কি ঘটবে? সেই সম্ভাবনা একেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না

তবে টেলিপাড়ার একটা সূত্র বলছে এপ্রিল পর্যন্ত এই মেগার এখনই শেষ হওয়ার সম্ভাবনা কম। শোলাঙ্কি জানিয়েছেন, “না, আমার কাছে এমন কোনও খবর (সিরিয়াল বন্ধের) নেই।” তবে কলাকুশলীরা একদম শেষমুহূর্তেই এই খবর জানতে পেরেছেন বলে জানান গেছে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments