Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনBahubali Actor | kidney Transplant | 'বাহুবলি'র ভল্লালদেবের কর্নিয়ার পর কিডনি...

Bahubali Actor | kidney Transplant | ‘বাহুবলি’র ভল্লালদেবের কর্নিয়ার পর কিডনি ট্রান্সপ্ল্যান্ট

Follow Us :

অত্যন্ত জনপ্রিয় দক্ষিণী ছবি ‘বাহুবলি’র (Bahubali) ভল্লালদেব (Bhallaladeva) চরিত্রের কথা সকলেরই মনে আছে। এই চরিত্রে অভিনয় করেছিলেন দক্ষিণী জনপ্রিয় অভিনেতা রানা দাগ্গুবতি (Rana Daggubati)।দীর্ঘদিন পর নিজের শারীরিক অসুস্থতা নিয়ে আবার মুখ খুলেছেন অভিনেতা। এক আলাপচারিতায় তিনি জানিয়েছেন তাঁর একটি কিডনিও ট্রান্সপ্ল্যান্ট ( kidney Transplant) হয়েছে। বেশ কিছুকাল আগে জানিয়েছিলেন তিনি এক চোখে দেখতে পান না। রানা দাগ্গুবতি আরো জানিয়েছেন, “শারীরিক সমস্যাজনিত কারণে অনেক মানুষই মানসিকভাবে ভেঙে পড়েন। এমন কি দেখা গেছে সুস্থ হওয়ার পরেও এই ঘটনা ঘটে। আমার কর্নিয়া (Corneal ) এবং একটি কিডনি ট্রান্সপ্ল্যান্ট হয়েছে। মাঝে মাঝে নিজেকে টার্মিনেটার মনে হয়। আমি এখনো বেঁচে আছি। হাল ছাড়া যাবে না”।

আরোও পড়ুন: Swara Bhaskar | Fahad Ahmad | Wedding | বলিউড অভিনেত্রীর বিয়ের রিসেপশনে হাজির রাহুল,অখিলেশ,কেজরিওয়ালরা

২০১৬ সালে দাগ্গুবতি প্রকাশ করেছিলেন যে তিনি আংশিক অন্ধত্বে ভুগছেন। যা শুনে তাঁর ভক্ত অনুরাগীরা হতাশ হয়েছিলেন। তিনি জানিয়েছিলেন ছোটবেলায় কর্নিয়া ট্রান্সপ্ল্যান্ট করানোর পর এখনো ডান চোখে তিনি দেখতে পান না।


ব্যক্তিগত জীবনে ‘বাহুবলি’ অভিনেতা মিহীকার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন। ২০১৯ সালের মাঝামাঝি তাদের প্রেমের সম্পর্কের কথা প্রথম প্রকাশ করেন তিনি। সে বছরই শেষের দিকে তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হন।
 ‘বাহুবলি’ তারকা রানা সব সময় চান সর্বভারতীয় দর্শকদের জন্য উচ্চমানের ছবি হোক। তার ইচ্ছে বলিউডের তারকাদের মতো দক্ষিণের তারকাদের নামও সারাদেশের চলচ্চিত্র প্রেমীদের মুখে মুখে ঘুরুক। ‘বাহুবলি’র ভল্লালদেব অভিনেতার পাশাপাশি একজন চলচ্চিত্র প্রযোজকও বটে।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments