Placeholder canvas

Placeholder canvas
HomeখেলাTeam India: রোহিতের পর চোট লাগল রাহুলেরও! ঢাকা টেস্টে খেলা অনিশ্চিত  

Team India: রোহিতের পর চোট লাগল রাহুলেরও! ঢাকা টেস্টে খেলা অনিশ্চিত  

Follow Us :

ঢাকা: ভারতীয় ক্রিকেটের (Indian Cricket) সময়টা খুবই খারাপ যাচ্ছে। টি২০ বিশ্বকাপে (T20 World Cup) ব্যর্থ হওয়ার পর নিউজিল্যান্ডে টি২০ সিরিজ হার, বাংলাদেশের (Bangladesh) কাছে একদিনের সিরিজ হারের পর প্রথম টেস্টে অবশেষে জয়ের মুখ দেখেছিল ভারত। অবশ্য প্রথম টেস্টের আগেই চোট পেয়ে ছিটকে যান অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)। চট্টগ্রাম টেস্টে (Chittagong Test) নেতৃত্ব দেন কে এল রাহুল (KL Rahul)। দ্বিতীয় টেস্টেও রোহিত সুস্থ না হওয়ায় রাহুলের টস করতে নামার কথা। কিন্তু ম্যাচের আগের দিনই চোট পেলেন এবার রাহুলও। নেটে ব্যাটিং প্র্যাকটিসের সময় বল এসে লাগে হাতে। যন্ত্রণায় হাত ঝাঁকাতে ঝাঁকাতে নেট ছেড়ে বেরিয়ে যান তিনি। 

তাহলে কি রাহুল কাল খেলতে পারছেন না? এতটা আতঙ্কিত হওয়ার কারণ নেই বলে জানিয়েছেন ভারতের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর (Bikram Rathore)। তিনি বলেন, দেখে মনে হচ্ছে না চোট খুব গুরুতর। ঠিকই আছে রাহুল, সুস্থ হয়ে যাবে। চিকিৎসকরা ওকে দেখছেন, আশা করি ও সুস্থ হয়ে যাবে। কিন্তু রাহুল যদি খেলতে না পারেন তাহলে কে নেতৃত্ব দেবেন? বিরাট কোহলি (Virat Kohli) নিশ্চয়ই না। সূত্রের খবর, সেক্ষেত্রে টস করতে যাবেন চেতেশ্বর পুজারা (Chetershwar Pujara)। 

আরও পড়ুন: Qatar World Cup: মেসিদের জয়ে ‘নগ্ন’ হয়ে সেলিব্রেশন করা তরুণীরা কি কাতার পুলিশের জালে?   

এদিকে রাহুলের চোটের কারণে হঠাৎই অভিষেক ঘটার সম্ভাবনা তৈরি হয়েছে বাংলার ওপেনার অভিমন্যু ঈশ্বরনের (Abhimanyu Ishwaran)। দলের সঙ্গে বাংলাদেশ সফরে গিয়েছেন তিনি। কিন্তু রাহুলের সঙ্গে পার্টনার হিসেবে প্রথম টেস্টে ইনিংস শুরু করেছেন শুভমান গিল (Subhman Gill)। দ্বিতীয় ইনিংসে অনবদ্য সেঞ্চুরিও করেছেন। তাই অভিমন্যুর সুযোগ হয়নি। কিন্তু রাহুল একান্তই না খেলতে পারলে গিলের সঙ্গে নামবেন বঙ্গ ওপেনারই। 

RELATED ARTICLES

Most Popular