skip to content
Thursday, June 13, 2024

skip to content
Homeবিনোদনদেবের হ্যাটট্রিক, ঘাটালে সবুজ ঝড়
Deepak Adhikari

দেবের হ্যাটট্রিক, ঘাটালে সবুজ ঝড়

২ লক্ষেরও বেশি ভোটে জয়ী হলেন দেব

Follow Us :

কলকাতা: সিনে পর্দায় কখন তিনি ‘খোকাবাবু’, ‘রোমিও’, ‘পাগলু’, কখন আবার শঙ্কর কিংবা ধর্মপুরের দাপুটে পুলিশ অফিসার দীপক প্রধান। তিনি দেব, তিনি সুপারস্টার। তাঁকে ঘিরে ৮ থেকে ৮০ সব্বার অন্যান্য ইমোশন। ফিল্মি দুনিয়ার বাইরেও এক চুমুক টনিকে আমজনতার ‘দিলখুশ’ করেছেন বারবার। নির্বাচনী প্রচারেই হোক কিংবা দীর্ঘ কোনও সাক্ষাৎকারে সৌজন্যে অভাব হয়নি তার এতটুকু।

সেই সৌজন্য আর অগনিত মানুষের ভালোবাসা নিয়ে দেব (Dev) এবার রাজনীতির ময়দানেও হ্যাটট্রিক হাঁকালেন। গেরুয়া শিবিরের প্রতিদ্বন্দ্বী হিরন চট্টোপাধ্যায়কে বিপুল ভোটে হারিয়ে তৃতীয় বার লোকসভা নির্বাচনে ঘাটাল লোকসভা কেন্দ্র (Ghatal Lok Sabha) থেকে জয়ী হলেন তৃণমূলের তারকা প্রার্থী দীপক অধিকারী (Deepak Adhikari)।

লোকসভা ভোটে এবার শুরু থেকেই নজরে ছিল দেব-হিরণের লড়াই। যে এলাকা টলিউড সুপারস্টার দেবের গড় বলে পরিচিত, সেখানেই বিজেপি নিজেদের প্রার্থী হিসেবে হিরণ চট্টোপাধ্যায়ের (Hiran Chatterjee) নাম ঘোষণা করে। প্রার্থী হিসেবে নাম ঘোষণার আগে থেকেই দেবকে বারবার নানান অভিযোগে বিঁধেছেন হিরণ। প্রার্থী হওয়ার পর তাঁর আক্রমণের ঝাঁজ আরও বেড়েছিল। তবে রাজনীতির ময়দানে দেব যে পাক্কা ‘গোলন্দাজ’, তা তৃতীয়বার ভোট জয়ের পরই প্রমাণ হয়ে গেল। ইডি-সিবিআই-অভিযোগ-পাল্টা অভিযোগের এযেন মোক্ষম জবাব।

আরও পড়ুন: এ লড়াই ছিল দেশের সংবিধান রক্ষার: রাহুল গান্ধী

দেবের জয়ে খুশির হাসি রুক্মিণীর (Rukmini Maitra) মুখে। প্রিয় মানুষের জয় নিয়ে অভিনেত্রী আগে থেকেই নিশ্চিত ছিলেন। এবার দেবের ভোট জয়ের পর অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় একটি ইঙ্গিতপূর্ণ পোস্ট চোখে পড়ল। অ্যানিম্যাটেড ছবি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করেছেন রুক্মিণী। যেখানে এক হরিণের উপর বাঘকে ঝাঁপিয়ে পড়তে দেখা যাচ্ছে। এই পোস্টেই যেন হিরণকে চূড়ান্ত খোঁচা দিলেন অভিনেত্রী।

দেখুন ভোটের আরও খবর

RELATED ARTICLES

Most Popular