skip to content
Sunday, June 16, 2024

skip to content
Homeলাইফস্টাইলWeekly Horoscope: দেখে নিন কর্কট, সিংহ ও কন্যা রাশির জাতকদের জন্য কেমন...

Weekly Horoscope: দেখে নিন কর্কট, সিংহ ও কন্যা রাশির জাতকদের জন্য কেমন হবে নতুন সপ্তাহ

Follow Us :

কেমন হবে এই নতুন সপ্তাহ। প্রেম, চাকরি, বিয়ে, স্বাস্থ্য, আর্থিক স্বচ্ছলতা কেমন থাকবে? কোথাও কোনও জটিলতার ইঙ্গিত রয়েছে কী?  সপ্তাহ জুড়ে থাকবে  চূড়ান্ত ব্যস্ততা? নাকি সপ্তাহান্তে পরিবারের সঙ্গে কাটবে সময়। কেমন থাকবে স্বাস্থ্য? নতুন সপ্তাহে (২৯ অগস্ট থেকে ৪ সেপ্টেম্বর) গ্রহ নক্ষত্রের অবস্থানের বদল কতটা প্রভাব ফেলবে কর্কট, সিংহ ও কন্যা রাশিতে জেনে নিন-

কর্কট (Cancer)
নতুন সপ্তাহে উপার্জন বৃদ্ধির যোগ রয়েছে। আয় বৃদ্ধির পাশাপাশি সাফল্যের যোগ রয়েছে। মঙ্গল ও বুধবার নিকট আত্মীয়দের কাছ থেকে সাহায্য পাবেন। কাজের জায়গায় কর্ম যোগ্যতার জন্য সুনাম অর্জন করবেন। তবে সপ্তাহের মাঝামাঝি বৃহস্পতি ও শুক্রবার ব্যয় বাড়বে। শনিবারের দিন পরিবারের সঙ্গে সুখে শান্তিতে সময় কাটাতে পারবেন। আয় বাড়বে।     

কী করবেন- বাধা বিপত্তি কাটাতে শ্রী কৃষ্ণকে প্রসাদ হিসেবে দুধ ও আমন্ড বাদাম অপর্ণ করুন।  

সিংহ (Leo)
নতুন সপ্তাহে ভাগ্য সদয় থাকবে। সন্তানের কৃতিত্ব আপনার মুখে হাঁসি ফোটাবে। দীর্ঘদিনের আঁটকে থাকা কাজগুলি গতি পাবে। নতুন কোনও কাজে শুরু করার জন্য সময়টা বেশ ভাল। পরিকল্পনা সফল হবে মনে প্রসন্ন থাকবে। ঋণ সংক্রান্ত ব্যাপারে পরিস্থিতির পরিবর্তন হবে। বৃহস্পতিবার ও শুক্রবার নিজেকে প্রতিষ্ঠিত করার সুযোগ পাবেন এবং সফল হবেন। নিকট আত্মীয়দের আপনার পাশে পাবেন। আয় বৃদ্ধি হবে তবে কাজের চাপও বাড়বে। তবে চাপের মুখে হাল ছাড়লে সমস্যায় পড়তে পারে। শনিবার অলসতার কারণে কাজে সমস্যা হতে পারে। তাই কাজে গড়িমসি করলে চলবে।   

কী করবেন- বাধা বিপত্তি কাটাতে শ্রী কৃষ্ণকে প্রসাদ হিসেবে মিশ্রি দিন।

কন্যা (Virgo)
নতুন সপ্তাহের শুরুটা তেমন ভাল হবে না। শত্রুরা আপনার জন্য সমস্যা সৃষ্টি করবে এবং আয়ের ঘাটতি হতে পারে। এদিকে আয়ের তুলনায় ব্যয় বাড়ায় আপনি দুশ্চিন্তায় থাকবেন। কাছের মানুষ প্রতারণা করতে পারে। তবে মঙ্গল ও বুধবার বিরোধীরা শান্ত থাকবে এবং পরিবার আপনাকে সব রকম ভাবে আপনার সাহায্য করবে। পরিস্থিতির পরিবর্তন হবে এবং ভাল কোনও খবর পাবেন। শনিবারের দিনটি পরিবারের সঙ্গে ভাল কাটবে। সপরিবারে বেড়াতে যাবার পরিকল্পনা সফল হবে। 

কী করবেন- বাধা বিপত্তি কাটাতে শ্রী কৃষ্ণের অষ্টোত্তর শতনাম পাঠ করুন। উপকার পাবেন।
     

RELATED ARTICLES

Most Popular