skip to content
Sunday, June 30, 2024

skip to content
HomeScrollবেইমানদের এবার তাড়ানো হবে, বিস্ফোরক শতাব্দী
Shatabdi Roy

বেইমানদের এবার তাড়ানো হবে, বিস্ফোরক শতাব্দী

যারা দলে থেকে বেইমানি করেছে, তাদের আগে তাড়ানো হত না, এবার তাড়ানো হবে

Follow Us :

খয়রাশোল: বিস্ফোরক মন্তব্য করলেন তৃণমূল (TMC) সাংসদ শতাব্দী রায় (Shatabdi Roy)। খয়রাশোলে এক জনসভায় দাঁড়িয়ে তিনি বলেন, যারা দলে থেকে বেইমানি করেছে, তাদের আগে তাড়ানো হত না, এবার তাড়ানো হবে।

লোকসভা ভোটে ভালো ফল করার জন্য বুথ কর্মীদের সম্মাননা কর্মসূচি নিয়েছিল তৃণমূল। বীরভূম (Birbhum) লোকসভা কেন্দ্রে খয়রাশোলের গোষ্ঠডাঙার মাঠে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীরভূম লোকসভা কেন্দ্রের সাংসদ শতাব্দী রায়, ডেপুটি স্পিকার আশিস বন্দ্যোপাধ্যায়, জেলা তৃণমূলের কোর কমিটির সদস্য সুদীপ্ত ঘোষ এবং বিধায়ক বিকাশ রায়চৌধুরী।

আরও পড়ুন: উপনির্বাচনে প্রার্থী ঘোষণা করল বামেরা

ভোট কর্মীদের সম্মাননা জ্ঞাপন অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে শতাব্দী রায় মন্তব্য করেন, এই যে শংসাপত্র দেওয়া হল তা আমার ধারণা, আগে কখনও দেওয়া হয়নি, কিন্তু এখন হচ্ছে। তৃণুমূলের নতুন ভাবনার পরিচয় এটাই, যেগুলো আগে হয়নি এখন হবে। আগে হয়নি এখন হবের মধ্যে একটা হচ্ছে, যারা দলে থেকে বেইমানি করেছে তাদের আগে তাড়ানো হত না, এবার তাড়ানো হবে। শতাব্দীর এই মন্তব্যে হাততালিতে ফেটে পড়ে গোটা মঞ্চ।

চারবারের তৃণমূল সাংসদ আরও বলেন, বিরোধীরা থাকুক আমি চাই, আমি তাঁদের সঙ্গে হাত মেলাব। আমি বিরোধীদের সম্মান করি, কারণ তাদের সাহস আছে বলার যে তাঁরা বিরোধিতা করেন। কিন্তু দলে থেকে ভোটের সময় হিন্দুদের কাছে গিয়ে বলব বিজেপিকে ভোট দাও আর মুসলমানদের বলব কংগ্রেসে ভোট দাও, দলের পদ ধরে রাখব… কিন্তু বলার সাহস নেই আমি তৃণমূল করব না, কংগ্রেস করব, বিজেপি করব। এই ধরনের নেতাদের তাড়ানোর কথাই বলেছেন শতাব্দী। এই মন্তব্য ঘিরে জেলা তৃণমূলের অন্দরে শুরু হয়েছে নতুন বিতর্ক।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular