skip to content
Monday, July 1, 2024

skip to content
Homeদেশপাঁচ মাসের মধ্যেই অযোধ্যার রামমন্দিরে বড় বিপর্যয়!
Ayodhya Ram Temple

পাঁচ মাসের মধ্যেই অযোধ্যার রামমন্দিরে বড় বিপর্যয়!

চলতি বছরের ২২ জানুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রামমন্দির উদ্বোধন করেছিলেন

Follow Us :

কলকাতা: লোকসভা নির্বাচনের ঠিক আগে আগেই চলতি বছরের ২২ জানুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, অযোধ্যায় (Ayodhya) রামমন্দির (Ram Temple) উদ্বোধন করেছিলেন। এবার সেই মন্দির থেকেই এল বিপর্যয়ের খবর। মন্দিরের গর্ভগৃহের ছাদ ফুটো হয়ে পড়ছে জল। উদ্বোধনের পাঁচ মাসের মধ্যেই বড় বিপর্যয়ের মুখে অযোধ্যার রামলালার মন্দির।

মন্দিরের গর্ভগৃহের ছাদ ফুটো হয়ে জল পড়া প্রসঙ্গে উদ্বেগ প্রকাশ করে প্রধান পুরোহিত জাতীয় সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, প্রথম বৃষ্টিতেই রামলালার মূর্তি স্থাপন করা গর্ভগৃহের ছাদ ফুটো হতে শুরু করেছে। বিষয়টিতে মনোযোগ দেওয়া উচিত। কোথায় কী গাফিলতি হয়েছে তা খুঁজে বার করে মেরামত উচিত। এটা খুবই গুরুত্বপূর্ণ, কারণ মন্দির থেকে জল বার করার কোনও জায়গা নেই। বৃষ্টি আরও বাড়লে মন্দিরে পূজার্চনা করাই সমস্যা হবে বলেও জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: তিস্তা চুক্তি নিয়ে তুমুল ক্ষুব্ধ মমতা, মোদিকে পাঠালেন চিঠি

উল্লেখ্য, চব্বিশের নির্বাচনে রামজন্মভূমিকে হাতিয়ার করে ভোটব্যাঙ্ক ভরবাব কৌশল সুপার ফ্লপ হয়েছে বিজেপি (BJP)। পদ্মপ্রার্থী লালু সিং, সাড়ে ৫৪ হাজার ভোটে পরাজিত হয়েছেন সমাজবাদী পার্টির অবধেশ কুমারের কাছে। মন্দিরের কাজ পুরোপুরি শেষ হওয়ার আগেই লোকসভা ভোটকে লক্ষ্য রেখে উদ্বোধন করা মন্দির। উদ্বোধনের পাঁচ মাস পূর্তির পরেই প্রকাশ্যে এল রামমন্দিরের ছাদ থেকে জল চুঁইয়ে জল পড়ার ঘটনা।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular