skip to content
Friday, July 5, 2024

skip to content
Homeজেলার খবরনিছক তাস খেলা ঘিরে বচসার জেরে খুন, নাকি আড়ালে অন্য কিছু! তদন্তে...

নিছক তাস খেলা ঘিরে বচসার জেরে খুন, নাকি আড়ালে অন্য কিছু! তদন্তে পুলিশ

Follow Us :

দুর্গাপুর :  সাধারণ তাস খেলাকে কেন্দ্র করে বচসা। তারপর সেখান থেকে হাতাহাতি এবং পরবর্তীতে যুবককে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে ফরিদপুর থানা এলাকার রসিক ডাঙ্গা এলাকায়। ভাইফোঁটার দিনে এরকম ঘটনায় রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়েছে এলাকায়। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী পৌঁছে এলাকার সকলকে শান্ত করেছে। এরই পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে। ভাইফোঁটার দিন সন্ধ্যায় এরকম একটি ঘটনায় রীতিমতো আতঙ্ক তৈরি হয়েছে দুর্গাপুরের ফরিদপুর এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রসিক ডাঙ্গা এলাকার বছর ৩৫-এর পালন বাউরী তার অন্যান্য বন্ধুদের সঙ্গে শনিবার সন্ধেবেলা তাস খেলছিলেন। সেই সময় কোনও এক সমস্যা হওয়ায় নিজেদের মধ্যে গোলমাল শুরু হয়ে যায়। তৈরি হয় ব্যাপক উত্তেজনা। পরিস্থিতি হাতাহাতি পর্যন্ত গড়িয়ে যায় বলে অভিযোগ। সেখানেই পালন বাউরীকে পিটিয়ে মেরে ফেলেন তার বন্ধুরা।

আরও পড়ুন : কবে থেকে জাঁকিয়ে শীত? জানাল হাওয়া অফিস

অন্যদিকে রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা পালন বাউড়িকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন। শুধুমাত্র তাস খেলা হচ্ছিল নাকি তাসের আড়ালে জুয়া খেলা চলছিল, সেই নিয়ে তদন্ত শুরু পুলিশের। যারা যারা এই ঘটনায় যুক্ত ছিলেন তাদের সন্ধান চালাচ্ছে ফরিদপুর থানার পুলিশ।

RELATED ARTICLES

Most Popular