Placeholder canvas

Placeholder canvas
Homeলাইফস্টাইলWeekly Horoscope: নতুন সপ্তাহে প্রেম, চাকরি, বিয়ে, স্বাস্থ্য, আর্থিক সচ্ছলতা কেমন...

Weekly Horoscope: নতুন সপ্তাহে প্রেম, চাকরি, বিয়ে, স্বাস্থ্য, আর্থিক সচ্ছলতা কেমন থাকবে

Follow Us :

কেমন হবে এই নতুন সপ্তাহ। প্রেম, চাকরি, বিয়ে, স্বাস্থ্য, আর্থিক সচ্ছলতা কেমন থাকবে? কোথাও কোনও জটিলতার ইঙ্গিত রয়েছে কী?  সপ্তাহ জুড়ে থাকবে  চূড়ান্ত ব্যস্ততা? নাকি সপ্তাহন্তে পরিবারের সঙ্গে সুখে আনন্দে কাটবে সময়। কেমন থাকবে স্বাস্থ্য? সম্পর্কের সমীকরণ কেমন থাকবে, সম্প্রর্কের ভুল বোঝাবুঝি মিটে ভালবাসার মানুষ কি কাছে আসবে? ভবিষ্যৎ জানা সম্ভব নয় ঠিকই তবে নতুন সপ্তাহে গ্রহ নক্ষত্রের অবস্থানের বদল কতটা প্রভাব ফেলবে। ৩০ জানুয়ারি থেকে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত কেমন থাকবে আপনার রাশিফলে, জেনে নিন-

মেষ রাশি (Aries)

নতুন সপ্তাহ মোটের ওপর ভালই কাটবে। একদিকে যেমন প্রয়োজনীয় কাজকর্ম সময়মতো মিটে যাবে তেমনি আবার বেড়াতে যাওয়া, মনোরঞ্জনের একাধিক সুযোগ থাকবে। সময় আপনার অনুকুল থাকবে। সোমবার ও মঙ্গলবার প্রয়োজনে কাছের মানুষের কাছ থেকে সব রকম সাহায্য পাবেন। কাজে সাফল্য আসবে এবং স্থাবর সম্পত্তির থেকে লাভের সম্ভাবনা রয়েছে। তবে সব কিছু ভাল থাকাও সত্ত্বেও কোনও এক অজ্ঞাত কারণে মনে ভয় থাকবে। তবে এটা সাময়িক। এই সপ্তাহে কোনও প্রতিষ্ঠিত ব্যক্তির সংস্পর্শে আসার সুযোগ রয়েছে।  বুধ ও বৃহস্পতিবার ভাই ও বন্ধু বান্ধবদের ব্যবহারে মন খুশিতে ভরে উঠবে। তবে শুক্র ও শনিবার কাজের জায়গায় অব্যবস্থা আপনার মনে বিরক্তি সঞ্চার করবে। কাজের জায়গায় চাপের পরিবেশ থাকবে। প্রয়োজনীয় কাজে বাধা তৈরি হবে। তবে ব্যক্তিগত জীবন শান্তি বজায় থাকবে অএবং প্রিয়জনদের সঙ্গে সময় ভাল কাটবে।

বৃষ রাশি (Taurus)

সপ্তাহের শুরুটা চিন্তাজনক থাকবে। অর্থের অভাব থাকবে তার উপর ঋণ সংক্রান্ত বিষয়গুলো পরিস্থিতি আরও জটিল করবে। তবে সপ্তাহের শেষের দিকে কাজে সাফল্য আসবে আয় ভাল হবে। মনে প্রসন্নতা বজায় থাকবে। জমি সংক্রান্ত বিবাদ সহজে মিটিয়ে ফেলতে পারবেন। বুধ ও বৃহস্পতিবার লাভের সম্ভাবনা আরও বাড়বে। নতুন বন্ধু পাবেন। তবে কাজের চাপ থাকবে। সংসারে সন্তানের কারণে খুশির পরিবেশ থাকবে। তবে কোনও অজ্ঞাত কোনও কারণে মনে একটা ভয় কাজ করবে। শুক্র ও শনিবারে আপনার প্রতিপত্তি বাড়বে। আয় উত্তম হবে। কাজের পরিধি আরও বিস্তৃত হবে। সমস্যার সমাধন হবে।

মিথুন রাশি (Gemini)

মিথুন রাশির জাতকদের জন্য সপ্তাহের শুরুটা ভালই হবে। কাজে সাফল্য আসবে। অর্থ প্রাপ্তির যোগও রয়েছে। সোম ও মঙ্গলবার মানসিক চাপ তৈরি হতে পারে। জীবনে আয়ের থেকে ব্যয় বেশি হবে। এটা নিয়ে সংসারে অশান্তিও হতে পারে। এ ক্ষেত্রে কারও কাছ থেকে কোনও সাহায্যের আশা করলে তা বিফলে যাবে। বুধ এবং বৃহস্পতিবার সমস্যার সমাধান হবে। বৃহস্পতিবার রাতের পর থেকে কাজে সাফল্য আসবে। শুক্র ও শনিবার কোনও বিবাদ সৃষ্টি হলে চিন্তা নেই জয়ী হবেন আপনি। জীবনের সব রকমের ক্ষেত্রে পরিবারকে পাশে পাবেন। তাই কোনও পরিস্থিতি নিজের উপর ভরসা হারালে চলবে না। প্রেমের জন্য সময়টা ভাল না। সম্পর্ক ভেঙে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে বিবাহিতদের ক্ষেত্রে সময়টা শুভ। বিশেষ করে নব দম্পতিদের মধ্যে সম্পর্ক আরও গভীর হবে। 

কর্কট রাশি (Cancer)

নতুন সপ্তাহে কাজের চাপ থাকবে। পরিশ্রম করেও অফিসে আপনার থেকে পদমর্যাদায় বড় কিংবা বাড়ির বড়দের মন পাবেন না। তবে যে কোনও সমস্যায় বাবা সাহায্য পাবেন। সোমবার ও মঙ্গলবার আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্কট রাশির জাতকরা সন্তানের কাজে বেশ খুশি থাকবেন। ধার্মিক কারণে যাত্রার সম্ভাবনা রয়েছে। এর ফলে অনেক সমস্যার সমাধান খুঁজে পাবেন। পূর্বনির্ধারিত কাজগুলি গতি পাবে। বুধ এবং বৃহস্পতিবার অহেতুক খরচ হতে পারে। কাজে একাধিক বাঁধা সৃষ্টি হবে এবং বিরোধীরা মাথাচাড়া দিয়ে উঠবে। এই সময় আয় কম হবে। চিন্তা বাড়বে। তবে শুক্রবারের বিকেল থেকে মানসিক চাপ অনেকটা কম হবে। সম্পর্কের জন্য এই সপ্তাহ তেমন শুভ নয়। প্রেমে ভালবাসার মানুষের প্রতি একটা উদাসীন ভাব কাজ করবে। বৈবাহিক জীবনে অশান্তি হতে পারে।

সিংহ রাশি (Leo)

সপ্তাহের শুরুটা ভালই হবে। ভাগ্য সদয় থাকবে। আয় ভাল হবে। পরিবারের সহযোগিতা পাবেন এবং সংসারে সুখ-শান্তি বজায় থাকবে। সোম ও মঙ্গলবার কাজের চাপ বেশি থাকবে। এই সপ্তাহে কোথাও ঘুরতে যাওয়ার সম্ভাবনা তৈরি হতে পারে। দীর্ঘদিনের আটকে থাকা অর্থ প্রাপ্তির যোগ রয়েছে। আর্থিক বিষয়ের ক্ষেত্রে এই সময়টা বেশ অনুকুল। বুধ ও বৃহস্পতিবারের দিনগুলি সব থেকে ভাল থাকবে। মা-বাবা ও সন্তানের কাছ থেকে স্নেহ পাবেন। জীবনসঙ্গীর ব্যবহার মন খুশিতে ভরে উঠবে। 

কন্যা রাশি (Virgo)

সপ্তাহে শুরুটা তেমন ভাল না হলেও মঙ্গলবার বিকেল থেকে পরিস্থিতির বদল ঘটবে। যদিও প্রথম দিকে কাজের ক্ষেত্রে বেশ কিছু সমস্যা তৈরি হতে পারে। তবে পরে সেই সব সমস্যা মিটে যাবে। আয় বাড়বে। দ্রুততার সঙ্গে কাজ সম্পন্ন হবে। ভাগ্য সদয় হবে। বুধ এবং বৃহস্পতিবার সময় আপনার অনুকুল থাকবে। সন্তানের কাছ থেকে সুখ প্রাপ্তি হবে। এর পাশাপাশি প্রত্যেকটি কাজে সাফল্য পাবেন। দীর্ঘদিনের আটকে থাকা কাজে গতি পাবেন। অর্থের আগমন সপ্তাহের শেষের দিকটা আরও ভাল করে তুলবে। বিবাদিত বিষয়ে শেষ হাসি হাসবেন আপনিই। শুক্র ও শনিবার কোনও একটি সুসংবাদ পাওয়ার সম্ভাবনা প্রবল।

তুলা রাশি (Libra)

সপ্তাহের শুরুটা ভালই থাকবে। কাজের প্রতি যত্ন থাকবে। কাজে ভাল মনও বসবে। কোথাও ঘুরতে যাওয়ার পরিকল্পনা বাস্তবায়িত হতে পারে। তবে সোমবার রাত থেকেই মানসিক চাপ বাড়তে পারে। ব্যয় বাড়বে এবং ঋণ সংক্রান্ত সমস্যা তৈরি হতে পারে। পরিবারে কোনও একটি বিষয় নিয়ে মতভেদ তৈরি হতে পারে। তবে বুধ ও বৃহস্পতিবার সময় আপনার অনুকুল হবে। ভাগ্য সদয় হবে। শুক্র ও শনিবার ব্যস্ততার মধ্যে কাটবে। গুরুত্বপূর্ণ লোকেদের সঙ্গে দেখা করার সময় পাবেন। কর সংক্রান্ত সমস্যা মিটে যাবে। প্রেমের জন্য সময়টা বেশ ভাল কাটবে। বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে।

বৃশ্চিক রাশি (Scorpio)

সপ্তাহের শুরুটা তেমন সুখকর হবে না। প্রথম দিনেই বিরোধীদের সঙ্গে দেখা হতে পারে। এর ফলে মনের মধ্যে একটা বিরক্তি কাজে করবে। তবে সোমবার রাতে থেকে পরিস্থিতির কিছুটা বদল হবে।আয় ভাল থাকবে এবং প্রয়োজনে আর্থিক সাহায্য পাবেন। আপনার পরিকল্পনা সফল হবে।নতুন কাজের সুযোগ তৈরি হবে। তবে বুধ এবং বৃহস্পতিবার আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। আর্থিক লেনদেনের যে কোনও কাজ খুব সামলে করতে হবে। অনাবশ্যক ব্যয়ের সম্ভাবনা রয়েছ।যদিও শুক্র ও শনিবারের মধ্যেই পরিস্থিতির বদলে যাবে। সময় আপনার অনুকুল হবে। বিশেষ কোনও কাজে সুসম্পন্ন হওয়ায় বাড়তি খুশি পাবেন। তবে প্রেমের দিক থেকে নতুন সপ্তাহে বিশেষ শুভ নয়। প্রেমে হতাশা তৈরি হবে। তবে অবিবাহিতদের জন্য সময়টা ভাল। বিয়ের প্রস্তাব পাবেন। 

ধনু রাশি (Sagittarius)

নতুন সপ্তাহের শুরুটা বেশ ভালই হবে। সন্তানের কৃতিত্বে খুশি আসবে সংসারে। এর পাশাপাশি আশাব্যঞ্জক কোনও খবর মন আরও ভাল করে তুলবে। তবে সোমবার বিকেল ও মঙ্গলবারে মানসিক চাপ সৃষ্টি হবে। এই সময় বিরোধীরা সক্রিয় হয়ে উঠবে। বাবার সঙ্গে কোনও বিষয়ে মতানৈক্য বড় আকার ধারণ করতে পারে। যে কোনও বাহনের সাবধান থাকতে হবে। বুধ এবং বৃহস্পতিবার পরিস্থিতি বদল হবে।কাজের চাপ থাচকবে।আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার জন্য নতুন লাভজনক সম্পর্ক তৈরি হবে। বিরোধীরাও শেষপর্যন্ত আপনার পক্ষে কথা বলবেন। তবে শুক্র এবং শনিবারে নতুন করে সমস্যা তৈরি হতে পারে। প্রেম সম্পর্কে অশান্তি, মনোমালিন্যর সম্ভাবনা রয়েছে। তবে বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে।       

মকর রাশি (Capricorn)

সপ্তাহের শুরুটা তেমন আশাব্যঞ্জক হবে না। মন খারাপ থাকবে। ভবিষ্যতের চিন্তায় মানসিক চাপে থাকবেন।তবে সোমবার বিকেল থেকে পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। নিজের প্রচেষ্টায় সাফল্য আসবে। মকর রাশির রাজনীতিকদের বিশেষ পদ প্রাপ্তির সম্ভাবনা আছে। সন্তানের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। তবে বুধ এবং বৃহস্পতিবার বিরোধীরা সক্রিয় হয়ে উঠবে। তবে সময় আপনার পক্ষে থাকবে। এদিন আপনার নতুন বাহন সুখের প্রাপ্তির যোগ রয়েছে। শত্রুরা পরাস্ত হবেন। মনের মানুষের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা তৈরি করবেন। বিবাহিতদের দাম্পত্য জীবন সুখের হবে। 

কুম্ভ রাশি (Aquarius)

সপ্তাহের শুরুতেই কাজে উন্নতির যোগ রয়েছে।আপনার প্রতিপত্তি বাড়বে। কোন বিষয়ে বিবাদে জড়িয়ে পড়লেও চিন্তার কিছু নেই। এদিন শেষ হাসি হাসবেন আপনিই।দীর্ঘদিনের আটকে থাকা কাজে গতি আসবে।নতুন বন্ধু পাবেন।বুধ এবং বৃহস্পতিবার যাত্রার ক্ষেত্রে লাভজনক হবে। কাজের জায়গায় পরিবেশ ভাল থাকবে।কাজে ভাল মন বসবে। বাড়িতে অতিথি আগমনের সম্ভাবনা ,আছে। তবে প্রেমের ক্ষেত্রে সময়টা তেমন ভাল যাবে না। সঙ্গীর প্রতি আপানর খারাপ ব্যবহারের কারণে মনোমালিন্য বা ঝামেলা হতে পারে।          

মীন রাশি (Pisces)

মীন রাশির দ্বিতীয় স্থানে চন্দ্রের অবস্থান অর্থের বৃদ্ধি ঘটাবে এবং স্থাবর সম্পত্তির বৃদ্ধির যোগও রয়েছে। সোমবার ও মঙ্গলবারে আপনার প্রতিপত্তি বজায় থাকবে। ভাই ও বন্ধুদের থেকে প্রত্যাশিত সাহায্য পাবেন। প্রতিযোগিতার ক্ষেত্রে বাকিদের থেকে এগিয়ে থাকবেন। আপনার কাজ সুব্যবস্থিত থাকবে। বুধ ও বৃহস্পতিবারে আয় কমে হবে খরচ বেশি হবে। এই সময় মানসিক চাপের সৃষ্টি হবে।কাছের মানুষের থেকেও সাবধান থাকবেন। প্রেমের ক্ষেত্রে সম্পর্কের টানাপড়েন  মনের কষ্ট বাড়বে।তবে বিবাহিতদের দা্ম্পত্য জীবন সুখের হবে। বিবাহিতরা জীবনের ওঠাপড়ায়  জীবনসঙ্গীর সাহায্য পাবেন।           

   

 

RELATED ARTICLES

Most Popular