Placeholder canvas

Placeholder canvas
HomeরাশিফলDaily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | কেমন যাবে...

Daily Bengali Horoscopes | Ajker Rashifal | আজকের রাশিফল | কেমন যাবে আজকের দিন | ৯ মে, ২০২৩

Follow Us :

মেষ রাশি
কিছু শারীরিক পরিবর্তন যা আপনি আজ করছেন, নিশ্চিতভাবেই আপনার উপস্থিতিকে উন্নত করবে। যারা ক্ষুদ্রতর ব্যবসায় পরিচালনা করছেন, তারা আজ তাদের বন্ধ হওয়া ব্যক্তিদের কাছ থেকে কোনও পরামর্শ নিতে পারেন। যা তাদের  আর্থিকভাবে লাভবান করতে পারে। মাথায় রাখবেন, কর্মক্ষেত্রে শত্রুরা শুধুমাত্র একটি ভাল কাজের কারণে আজকে আপনার সঙ্গে বন্ধুত্ব করতে পারে। জীবনের জটিলতা বোঝার জন্য আজকে আপনি আপনার বাড়ির কোনও বড়ো সদস্যের সঙ্গে সময় কাটাতে পারেন।        

বৃষ রাশি 
অফিস থেকে তাড়াতাড়ি বেরনোর চেষ্টা করুন। ফাঁকা সময়ে কোনও বই পড়তে পারেন। যদিও আপনার বাড়ির লোকেরা আপনার মনোযোগকে ভঙ্গ করতে পারেন। আজকের দিনটি ভালো যাক আপনি যদি চান, যদি আপনার স্ত্রীর মেজাজ খারাপ থাকে শুধু কোনও শব্দ উচ্চারণ না করে বরং চুপ থাকবেন। 

আরও পড়ুন: Golden Temple | স্বর্ণমন্দিরের এই কথাগুলো জানেন?  

মিথুন রাশি
আপনার ঝগড়াটে ব্যবহার জন্য আপনার শত্রুর তালিকা আরও লম্বা হতে পারে। যদি আপনি আপনার বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করে থাকেন, তবে ভালোভাবে চিন্তাভাবনা করেভ টাকা খরচ করুন। আপনার প্রেমিক/প্রেমিকার থেকে    সরে থাকা অত্যন্ত কঠিন হবে। বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে আলাপচারিতা আপনাকে  ভালো ধারণা এবং পরিকল্পনা এনে দেবে। অপরিচিত লোকেদের সঙ্গে কথা বলা  ঠিক। কিন্তু তার বিশ্বাসযোগ্যতা না জেনে তাকে নিজের জীবনের ব্যাপারে বলে সময়ই নষ্ট করবেন না।

কর্কট রাশি
বাচ্চাদের সঙ্গে খেলা আপনাকে এক অন্য অভিজ্ঞতযদেবে আজ। অর্থ সম্পর্কিত যে কোনও সমস্যা আজই সমাধান হতে পারে। আপনি আর্থিক সুবিধা অর্জন করতে পারেন। আপনার ব্যক্তিগত তরফে একটি গুরুত্বপূর্ণ উন্নতি ঘটবে। যা আপনার এবং আপনার পুরও পরিবারের জন্য আনন্দ নিয়ে আসবে। 

সিংহ রাশি
কাজের প্রেসার আজ কিছুটা চাপ সৃষ্টি করতে পারে। অর্থ ব্যয় করতে হতে পারে। ভালোবাসার উচ্ছ্বাস উপভোগ করুন। ব্যবসায়ীদের জন্য আজ ভালো দিন। বাণিজ্যিক উদ্দেশ্যে গৃহীত কোন আকস্মিক সফর ইতিবাচক ফল প্রদান করবে। আজকে আপনি অযথা জটিলতার থেকে দূর হয়ে কোনো মন্দির,গুরুদুয়ারা বা কোনও ধর্মস্থানে গিয়ে খালি সময় কাটাতে পারেন। আপনি এবং আপনার স্ত্রীর মধ্যে স্পষ্টতই বিশ্বাসের অভাব থাকবে।
       
কন্যা রাশি
সামাজিকতার ভয় আপনাকে বলহীন করে তুলতে পারে। এটি সরাতে আপনার আত্মসম্মানকে উৎসাহিত করুন। আত্মীয়রা আপনাকে অপ্রত্যাশিত উপহার এনে দিতে পারে কিন্তু তাঁরাও আপনার কাছ থেকে কোন সাহায্যের প্রত্যাশা করতে পারে। সতর্ক থাকুন, আপনার প্রেমের সঙ্গী আপনাকে তোষামোদ করতে পারে।

তুলা রাশি
এমন একটি দিন যেখানে হাসি আপনার মুখে সর্বদা লেগে থাকবে এবং অপরিচিতদেরকে পরিচিত বলে মনে হবে। এই রাশিচক্রের বিবাহিত মানুষ আজ তাদের শ্বশুরবাড়ির কাছ থেকে আর্থিক সুবিধা পেতে পারেন। আপনার প্রেমিকার সাথে কিছু পার্থক্য বড় হয়ে দেখা দিতে পারে।
     
বৃশ্চিক রাশি
উচ্চ ক্যালোরির খাবার এড়িয়ে চলুন এবং আপনি শরীরচর্চায় লেগে থাকুন। আজ, আপনি অর্থ সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। আজ আপনার সীমিত ধৈর্য্য হবে। কিন্তু এই ব্যাপারে যত্ন নিন। আপনার নতুন জিনিস জানার প্রবণতা লক্ষণীয় হবে। ফাঁকা সময়ে আজকে আপনি মোবাইলে কোনও ওয়েব সিরিজ দেখতে পারেন। আপনার অর্ধাঙ্গিনীর সঙ্গে রোমান্স করার জন্য এটি একটি ভাল দিন।   

ধনু রাশি
প্রত্যেক মানুষের কথায় কান দিন, আপনি হয়তো আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে পারেন। জীবনের অন্ধকার সময়ে অর্থ আপনাকে চালিয়ে যেতে সহায়তা করবে। অতএব, আজ থেকে আপনার অর্থ বিনিয়োগ এবং সংরক্ষণের কথা বিবেচনা করুন। সবচেয়ে ভাল হয় যদি আপনার পছন্দের মানুষের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে এমন তর্ক এড়াতে পারেন। আজ আপনি আপনার বিবাহিত জীবনের সেরা দিনের সম্মুখীন হবেন।   

মকর রাশি  
আপনার অভদ্র আচরণ আপনার স্ত্রীর মেজাজ নষ্ট করতে পারে। আপনাকে বুঝতে হবে যে, তাকে অসম্মান করা এবং তারসঙ্গে যেমন খুশি ব্যবহার করার ফলে আপনি আপনার সম্পর্ককে মারাত্মকভাবে বিপন্ন করছেন। আপনি আপনার বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাবেন কিন্তু ড্রাইভিং-এর সময় অতিরিক্ত যত্ন নিতে হবে। আপনার প্রেমকে কেউ আলাদা করতে পারবে না। আজকে আপনি অফিসে ভালো ফলাফল পাবেন না। আপনার বিশেষ কেউ আজ আপনার সাথে বিশ্বাসঘাতকতা করতে পারে। এই কারণে আজ আপনি সারাদিন সমস্যার মধ্যে থাকতে পারেন।
  
কুম্ভ রাশি
গর্ভবতী মায়েদের মেঝের উপর দিয়ে হাঁটার সময় বিশেষ লক্ষ রাখা উচিত। ধূমপানরত বন্ধুর সাথে দাঁড়িয়ে থাকবেন না যেহেতু এটি গর্ভস্থ শিশুর উপর খারাপ প্রভাব ফেলতে পারে। আপনার খরচা নিয়ন্ত্রণ করতে চেষ্টা করুন। আজ কেবলমাত্র জরুরী জিনিসই কিনুন। আপনার কাজে লেগে থাকুন এবং আপনাকে সাহায্য করার জন্য আজ যারা কোমর বেঁধে লেগেছেন তাদেরকে গণ্য করবেন না।

মীন রাশি
আপনার বেপরোয়া আচরণে আপনার একজন বন্ধুর কিছু সমস্যা হতে পারে। অতিথিদের সঙ্গ উপভোগ করার পক্ষে এটি চমৎকার দিন। আপনার আত্মীয়দের  সঙ্গে বিশেষ কিছু পরিকল্পনা করুন। তাঁরাও এটির প্রশংসা করবে। আপনার ভালোবাসার মানুষটির সঙ্গে একটি পিকনিকে গিয়ে মূল্যবান স্মৃতিগুলিকে আবার বাঁচিয়ে তুলুন। কর্মক্ষেত্রে কারুর সঙ্গে মন লাগাবেন না।

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Kolkata Rain | অবশেষে স্বস্তির বৃষ্টি কলকাতায়, দেখুন ভিডিও
00:40
Video thumbnail
Stadium Bulletin | কোন ৫ কারণে প্লে-অফের দোরগোড়ায় KKR? দেখুন দর্শকদের জন্য ক্যুইজ
13:48
Video thumbnail
ধর্মযুদ্ধে রণহুঙ্কার | পাতাল থেকেও খুঁজে বের করব, মমতাকে কটাক্ষ অমিত শাহের
04:20
Video thumbnail
Garia News | গড়িয়ার ৫২ পল্লিতে ৩০ রাউন্ড কার্তুজ, ৫ কেজি বারুদ, আগ্নেয়াস্ত্র উদ্ধার
02:21
Video thumbnail
Amit Shah | 'মমতার সাহায্যে সরকার চালিয়েছে কংগ্রেস', বিস্ফোরক দাবি শাহের
03:58
Video thumbnail
Sandeshkhali | সন্দেশখালিতে মুখোমুখি রেখা-হাজি নুরুল, বিজেপি প্রার্থীর হয়ে বাজি ধরছেন সুজয় মাস্টার
03:31
Video thumbnail
Lalbazar | 'রাজভবন- অনুসন্ধান ব্যক্তির বিরুদ্ধে নয়', রাজভবনকাণ্ডে বিবৃতি লালবাজারের
03:13
Video thumbnail
Sukanta Majumder | সাংবাদিক বৈঠক থেকে তৃণমূলকে তোপ সুকান্ত মজুমদারের
05:28
Video thumbnail
৪টেয় চারদিক | বিজেপি চাকরিখেকো বাঘ, দুর্গাপুর থেকে হুঙ্কার মমতার
43:57
Video thumbnail
Abhijit Ganguly | 'লক্ষ্মীর ভাণ্ডার রাজ্য কোষাগারের টাকা' : অভিজিৎ গঙ্গোপাধ্যায়
02:29