২৭ জুন ২০২২, সোমবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
‘উন্নয়নের পথে ১১’ কর্মসূচির অভিনব উদযাপন হল বাঁকুড়ায়
বাঁকুড়ার জয়পুরে মানববন্ধনে পশ্চিমবঙ্গের মানচিত্র
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ২০-০৫-২০২২, ৮:৪৮ অপরাহ্ন
বাঁকুড়ার জয়পুরে মানববন্ধনে পশ্চিমবঙ্গের মানচিত্র
এদিন বিকেলে অনুষ্ঠান দেখতে ভিড়ও হয়েছিল খুব

বাঁকুড়া: ‘উন্নয়নের পথে ১১’ কর্মসূচির অভিনব উদযাপন হল বাঁকুড়ায়। জেলার জয়পুর ব্লক প্রশাসনের উদ্দ্যোগে মানব বন্ধনের মাধ্যেমে তৈরি করা হল পশ্চিমবঙ্গের জীবন্ত মানচিত্র। জেবা প্রশাসনের দাবি, কয়েক হাজার মানুষ এই মানব বন্ধনের অংশ নেয়। এদিন বিকেলে অনুষ্ঠান দেখতে ভিড়ও হয়েছিল খুব।

মুখ্যমন্ক্ষীর নির্দেশমতো জেলায় জেলায় উন্নয়নের ১১ বছর পূর্তি উপলক্ষে তৃণমূল বিভিন্ন কর্মসূচি পালন করছে। কোথাও মিছিল, শোভাযাত্রা, আবার কোথাও সেমিনার ইত্যাদির মাধ্যমে পালিত হচ্ছে ১১ বছর। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পশ্চিম মেদিনীপুর থেকে নতুন করে জেলা সফর শুরু করেছেন। প্রশাসনিক বৈঠক ছাড়াও জেলা সফরে গেলে এবার থেকে তিনি দলের বুথ স্তরের কর্মীদের সঙ্গেও বৈঠক করবেন বলে ঘোষণা করেছেন। মেদিনীপুরের বৈঠকেই তিনি নির্দেশ দেন, জেলায় জেলায় বাংলার উন্নয়নের ১১ বছর কর্মসূচি পালন করতে হবে। তাতে সাধারণ মানুষকেও জড়িয়ে নিতে হবে। মুখ্যমন্ত্রীর দাবি, রাজ্যে যথেষ্ট উন্নয়ন হয়েছে। বিভিন্ন সরকারি প্রকল্পে হাজার হাজার মানুষ উপকৃত হয়েছে। পঞ্চায়েত ভোটের আগে সেগুলি নিয়ে প্রচার চালাতে হবে। আগামী বছর মে মাসে পঞ্চায়েত ভোট হওয়ার কথা।

 সম্প্রতি ঝাড়গ্রামে প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রী জানান, সামনেই পঞ্চায়েত ভোট। তার আগেই বকেয়া কাজকর্ম শেষ করে ফেলতে হবে জেলায় জেলায়। কোনও কাজ ফেলে রাখা চলবে না।

Tags : Bankura

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.