০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
রাত পোহালেই মুক্তি পেতে চলেছে শাহরুখ-দীপিকার বিতর্কিত ছবি 'পাঠান'
'Pathaan' 100 Countries Release: ১০০ টিরও বেশি দেশে মুক্তি পেতে চলেছে পাঠান'
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:    অরণ্য সেন
  • আপডেট সময় : ২৪-০১-২০২৩, ৬:০৫ অপরাহ্ন
শাহরুখ-দীপিকার বিতর্কিত ছবি 'পাঠান'

মুম্বই: রাত পোহালেই মুক্তি পেতে চলেছে শাহরুখ-দীপিকার বিতর্কিত ছবি 'পাঠান'। দেশের মাটিতে শুধু নয় বিদেশেও ব্যাপকভাবে লক্ষ্য করা যাচ্ছে 'পাঠান' ম্যানিয়া। দুবাই সহ আরব আমিরশাহী এমনকি জার্মানিতেও শাহরুখ ভক্তরা অগ্রিম টিকিট বুকিং এর ক্ষেত্রে সমস্ত রেকর্ড ভেঙে দিয়েছেন। দেশের সীমান্ত পেরিয়েও যে শাহরুখের অগণিত ভক্ত রয়েছে তার নতুন করে বলার অপেক্ষা রাখে না। চার বছর পর বলিউড বাদশার কামব্যাককে অনুরাগীরা এভাবেই সেলিব্রেট করছেন।

 সুইজারল্যান্ডে শাহরুখের ফ্যান ক্লাব 'পাঠান' মুক্তির দিনটিকে আরও স্মরণীয় করে তোলার জন্য নানান পরিকল্পনা করেছেন। বিগত কয়েক সপ্তাহ ধরেই অস্ট্রেলিয়া আমেরিকায় শাহরুখের ফ্যান ক্লাব এসআরকে ইউনিভার্সিটি মালিকদের সঙ্গে মিলিত পরিকল্পনা করা হচ্ছে যাতে তারা একসঙ্গে 'পাঠান' এনজয় করতে পারে। সব মিলিয়ে আগামী দিনটি অর্থাৎ ২৫শে জানুয়ারি একটি স্মরণীয় দিন হয়ে যাতে থাকে সেজন্য শাহরুখ ভক্তরা সারা পৃথিবীতে আপ্রাণ চেষ্টা করে চলেছেন।

  আরও পড়ুন: Pathaan Boycott Bengali Movies Single Screen: 'পাঠান' ঝড়ে হল থেকে উধাও হয়ে যাচ্ছে বাংলা ছবি! 

ইতিমধ্যেই অগ্রিম টিকিট বুকিং এ ভারতীয় রেকর্ড তৈরি করেছে এই ছবিটি। টিকিটের চাহিদা সামাল দিতে দেশের মাটিতে অনেক সিনেমা হল মালিকরা দর্শকদের চাপে সকাল ৬ টাতেও রেখেছে।


জানা যাচ্ছে বিশ্বের ১০০টিরও বেশি দেশে মুক্তি পাবে 'পাঠান'। যা সত্যি সত্যি রেকর্ড।ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশনের ভাইস প্রেসিডেন্ট নেলসন ডিসুজা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘যশরাজ ফিল্মসের সিনেমা ‘পাঠান’ ব্যাপকভাবে মুক্তি পেতে চলেছে। এমনকি এটাই প্রথম কোনো ভারতীয় সিনেমা হতে চলেছে, যা এতো দেশে মুক্তি পাবে। আন্তর্জাতিকভাবে শাহরুখ খানের জনপ্রিয়তা নজরকাড়া। আর তাই এই সিনেমাটি ঘিরে সারা বিশ্বের দর্শকদের উত্তেজনা তুঙ্গে।’

Tags : Pathaan Release Record International Release 100 Countries Release Sharukh Khan Deepika Padukone Boxoffice Advance Tickets Sell

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.