skip to content
Sunday, June 16, 2024

skip to content
Homeবিনোদন'Munnabhai 3': 'মুন্নাভাই ৩' কবে দেখবে দর্শকরা!

‘Munnabhai 3’: ‘মুন্নাভাই ৩’ কবে দেখবে দর্শকরা!

Follow Us :

মুম্বই: বেশ কয়েক বছর ধরেই শোনা যাচ্ছিল ‘মুন্নাভাই ৩’ আসবে। কিন্তু নানান কারণে তা পিছিয়ে যাচ্ছিল। ‘মুন্নাভাই এমবিবিএস’ মুক্তি পেয়েছিল ২০০৩ সালে। এই ছবি মুক্তির পর দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয়তা পেয়েছিল ছবির দুই চরিত্র মুন্নাভাই এবং সার্কিট। এই চরিত্রের দুটিতে অভিনয় করেছিলেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত এবং আরশাদ ওয়ার্শি। এরপর ২০০৬ সালে মুক্তি পেয়েছিল দ্বিতীয় ভাগ ‘লগে রহো মুন্না ভাই’। একইভাবে দর্শকদের আকর্ষণ করেছিল এই দুই অভিনেতা। পরপর সাফল্যের সিঁড়ি বেয়ে ওঠে ‘মুন্নাভাই ৩’ নিয়ে বেশ কিছু বছর ধরে গুঞ্জন শোনা যাচ্ছিল।
২০১৯ সালের প্রথম দিকে অভিনেতা আরশাদ ওআর্সি জানিয়েছিলেন ‘মুন্নাভাই ৩’ এর স্ক্রিপ নাকি প্রায় তৈরি। সেই বছরের মাঝামাঝি সঞ্জয় দত্ত এবং আরশাদ নাকি ছবিটির শুটিং ফ্লোরে পৌঁছবে।

আরও পড়ুন: Raveena Tandon Padmashri : পদ্মশ্রী পাচ্ছেন বলিউড অভিনেত্রী রবীনা ট্যান্ডন

তারপর করোনা প্রাদুর্ভাবের জন্য অনেকটা সময় পার হয়ে গেছে অবশ্য। গত বছরও ‘মুন্নাভাই ৩’ নিয়ে নানান গুঞ্জন শোনা গিয়েছিল। দর্শকরা যে এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে তা এই ছবির কলাকুশলী থেকে শুরু করে নির্মাতারা সকলেই জানেন। 
আজ ২৬ জানুয়ারি আচমকাই আরশাদ ওয়ারসির সঙ্গে একটি ছবি টুইট করেছেন অভিনেতা সঞ্জয় দত্ত। আভাস দিয়েছেন এই জুটির নতুন একটি ছবির। এই স্থিরচিত্রে দেখা যাচ্ছে দুই অভিনেতাকে জেলের আসামীর পোশাকে গড়াদের পিছনে। বিষন্ন মুখে তাঁরা দাঁড়িয়ে আছেন। ছবিটি শেয়ার করে অভিনেতা লিখেছেন, ‘আপনাদের মত আমাদের প্রতীক্ষারও অবসান হলো। আমার ভাই আরশাদের সঙ্গে আরও একটা দারুণ ছবির জন্য জুটি বাঁধলাম। আপনাদের ছবিটা দেখানোর জন্য আর আমার তর সইছে না।’ যদিও ছবির নাম কি তা প্রকাশ্যে আনেননি সঞ্জয় দত্ত।
তবে হিন্দি ভাষায় এই ছবির প্রযোজনা করবেন সঞ্জয় দত্ত নিজেই। পরিচালনা করবেন সিদ্ধান্ত সচদেব। সঞ্জয় দত্তর এই পোস্ট দেখে নেটিজেনদের অনেকেরই ধারণা হয়েছে এটাই মুন্নাভাই সিরিজের তৃতীয় ছবির ঘোষণা। খুব স্বাভাবিক কারণেই তৃতীয় ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষারত দর্শকরা তাদের ভালোলাগা প্রকাশ করেছেন এই বলে যে অনেকদিন পর মুন্নাভাই ও সার্কিটকে একসঙ্গে দেখে ভালো লাগলো।

RELATED ARTICLES

Most Popular