০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
আরও একবার সংবাদমাধ্যমের গলা টিপে ধরার প্রচেষ্টায় নেমেছে রাষ্ট্রশক্তি
Kolkata TV: ফের কলকাতা টিভি আক্রান্ত, ইডি তল্লাশি সম্পাদকের বাড়িতে  
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  কৃশানু ঘোষ
  • আপডেট সময় : ২০-১২-২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

কলকাতা: ফের কলকাতা টিভির কর্ণধার কৌস্তুভ রায়ের বাড়িতে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হানা। এবার ইডির তদন্তকারীরা কলকাতা টিভির সম্পাদক কৌস্তুভ রায়ের বাড়িতে ঢুকে তল্লাশি চালাচ্ছেন। এর আগেও কলকাতা টিভির অফিস ও সংবাদ প্রচারের অফিসে কেন্দ্রীয় সংস্থা হানাদারি চালিয়েছিল। কর্মীদের যথেষ্ট হেনস্তার মুখে পড়তে হয়েছিল। কিন্তু সেবার শূন্য হাতেই ফিরতে হয়েছিল আয়কর সংস্থাকে। তারপরেও কলকাতা টিভিকে তাঁবে না আনতে পেরে আরও একবার সংবাদমাধ্যমের গলা টিপে ধরার প্রচেষ্টায় নেমেছে রাষ্ট্রশক্তি।  

বার বার কলকাতা টিভি আক্রান্ত হচ্ছে কেন? 

কারণ, কেন্দ্রীয় সরকারের তাঁবেদারি খবরের বিরুদ্ধে জনমতের পক্ষে আমরা খবর করি। সেই দায়বদ্ধতা থেকে কোনওদিন একটি মুহূর্তের জন্য পিছু হঠেনি আমাদের চ্যানেল। সম্পাদক কৌস্তুভ রায় বরাবরই ন্যায় নীতি ও নিষ্ঠার সঙ্গে সংবাদ সম্প্রচার করে গিয়েছেন। সেটাই চক্ষুশূল হয়ে দাঁড়িয়েছে রাষ্ট্রের কাছে। কারণ, যখন দেখা যাচ্ছে দেশীয় ও আঞ্চলিক প্রায় সমস্ত সংবাদমাধ্যমই কেন্দ্রীয় সরকারের সপক্ষে প্রচার করে বেড়াচ্ছে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের গুণকীর্তনে চ্যানেল কিংবা সংবাদপত্র ভরিয়ে তুলছে, তখন একমাত্র কলকাতা টিভিই নির্ভীক দৃষ্টিতে নির্বাক মানুষের মনের কথা দর্পণের মতো পর্দায় সম্প্রচার করছে। 

আমরা কৃষক আন্দোলনের ধারাবাহিক সম্প্রচার করেছি। লখিমপুর খেরি হোক কিংবা শীতলখুচি হোক, সমস্ত ঘটনাই সত্যের ভিতের উপর দাঁড়িয়ে চালিয়ে গিয়েছি। স্তাবকতার সংবাদ কৌস্তুভ রায়ের ভিতরে নেই। তাই একের পর এক রাষ্ট্রশক্তির বিষনজরে পড়তে হচ্ছে তাঁকে। কিন্তু এবারও আমাদের বিশ্বাস, সাধারণ দর্শক ও মানুষ আমাদের পক্ষেই থাকবেন। সত্যকে কখনও চেপে রাখা যায় না। একদিন না একদিন তা প্রকাশ হবেই। রাষ্ট্রের দুরভিসন্ধি সফল হবে না। জনতার আদালতে জয় পাবে কলকাতা টিভি ও তার কর্ণধার কৌস্তুভ রায়।   

 

Tags : Kolkata TV ED CBI কলকাতা টিভি ইডি সিবিআই

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.