Placeholder canvas

Placeholder canvas
Homeত্রিপুরা নির্বাচন ২০২৩Tripura Assembly Election 2023: লড়াইয়ের ময়দানে পিছিয়ে নেই বিজেপিও, শুক্রবার ত্রিপুরায়...

Tripura Assembly Election 2023: লড়াইয়ের ময়দানে পিছিয়ে নেই বিজেপিও, শুক্রবার ত্রিপুরায় মেগা শো শাসকদলের

Follow Us :

শিলং: নতুন বছরের শুরুতে চলতি মাসেই ত্রিপুরায় বিধানসভা নির্বাচন (Tripura Assembly Election 2023)। আগামী ১৬ ফেব্রুয়ারি ত্রিপুরায় ভোট। কোমর বেঁধে শেষ দফার প্রচারে নেমে পড়েছে শাসকদল বিজেপি (BJP)। তবে প্রচারে পিছিয়ে নেই বাম (CPM), কংগ্রেস (Congress) থেকে ত্রিপুরা তৃণমূলও (TMC)। শুক্রবার ত্রিপুরায় বিজেপির মেগা শো। আগামীকাল ত্রিপুরায় বিজয় সংকল্প জনসভার কর্মসূচি পালন করতে চলেছে শাসকদল বিজেপি সরকার। এই কর্মসূচিতে প্রচারে নামবেন বিজেপির সর্বভারতীয় স্তর সহ বঙ্গ বিজেপির একধাঁক নেতারা ত্রিপুরায় প্রচারে যাবেন বলে সূত্রের খবর।

আগামিকাল এই কর্মসূচিতে অংশ নেবেন দিলীপ ঘোষ (Dilip Ghosh), শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) সহ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty), লকেট চট্টোপাধ্যায় (Locket Chatterjee) ও শান্তনু ঠাকুর (Shantanu Thakur)। মিঠুন ও লকেট ৩টি, শুভেন্দু ২টি এবং দিলীপ ঘোষের ২টি সভা করার কথা রয়েছে।

ত্রিপুরায় বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফে প্রচারে আসছেন স্মৃতি ইরানি, হিমন্ত বিশ্বশর্মা, প্রতিমা ভৌমিক, বিপ্লব দেব সহ রাজীব ভট্টাচার্যরা। এর আগের বিধানসভা ভোটে ত্রিপুরায় আইপিএফটির সঙ্গে জোট করেছিল বিজেপি। যদিও সেই জোট ভেঙে যায় ও একাধিক নেতা যোগ দেন তিপ্রামোথা দলে।

আরও পড়ুন:Tripura Assembly Elections 2023: ত্রিপুরায় ভোটের প্রচারে গিয়ে কেন লজ্জায় পড়লেন বঙ্গ বিজেপি বিধায়ক? 

অন্যদিকে প্রচারের প্রস্তুতি শুরু করে দিয়েছে তৃণমূলও(TMC)। বুধবারই দলের স্টার ক্যাম্পেনারের তালিকা প্রকাশ করেছে তৃণমূল। সেখানে প্রথমেই রয়েছে মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) নাম। তারপরই রয়েছেন সাংসদ দেব (Dev), মিমি (Mimi) ও নুসরতের (Nusrat) নামও।

RELATED ARTICLES

Most Popular