Placeholder canvas

Placeholder canvas
HomeScrollনরেন্দ্রপুরে শিক্ষক নিগ্রহের ঘটনায় গ্রেফতার দুই

নরেন্দ্রপুরে শিক্ষক নিগ্রহের ঘটনায় গ্রেফতার দুই

স্কুলের প্রধান শিক্ষক সৈয়দ ইমতিয়াজ আহমেদ ও আকবর আলি এখনও অধরা

Follow Us :

নরেন্দ্রপুর: মাধ্যমিক পরীক্ষার ( Madhyamik Exam 2024) কয়েক ঘন্টা আগে শিক্ষক নিগ্রহের (Narendrapur Teacher Assault) ঘটনায় গ্রেফতার দুজন। গ্রেফতার ভিডিও ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে তৃণমূল নেতা প্রবীর সর্দার ওরফে ছোটন ও তার সাগরেদ অসীম ইশ্বর গ্রেফতার হয়েছে। যাদের বাড়ি বিষ্ণুপুর থানা এলাকায়। তারা যদিও এফআইআরে নাম থাকা স্কুলের প্রধান শিক্ষক সৈয়দ ইমতিয়াজ আহমেদ ও তৃণমূল যুব তৃণমূল কংগ্রেস সভাপতি আকবর আলি খানকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। এফআইআরএ নাম থাকা পঞ্চায়েত সদস্য অলোক নাড়ু ও ম্যানেজিং কমিটির সদস্য মনিজুর রহমান মণ্ডলও এখনও অধরা।

রাজনৈতিক মহলের মতে, প্রবীর সর্দার আবার স্থানীয় এক তৃণমূল নেতার ঘনিষ্ঠ বলে এলাকায় পরিচিত। শাসকদলের ঘনিষ্ট হওয়া দীর্ঘসময় আত্মগোপন করে থাকতে পেরেছে বলে মনে করা হচ্ছে। সূত্রের খবর, ধৃত অসীম ঈশ্বর পনাকুয়া গ্রাম পঞ্চায়েতের রাঘবপুর তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি। প্রবীর সর্দার পানাকুয়া গ্রাম পঞ্চায়েতের প্রাক্তন সদস্যের স্বামী। এই কাণ্ডের জল আবার ইতিমধ্যেই গড়িয়েছিল কলকাতা হাইকোর্টে।

আরও পড়ুন: মাধ্যমিক-উচ্চ মাধ্যমিকের জন্য বিশেষ মেট্রো

গত শনিবার নরেন্দ্রপুরের বলরামপুর মন্মথনাথ বিদ্যামন্দিরে স্কুলের স্টাফ রুমে ঢুকে শিক্ষক ও শিক্ষিকাদের মারধর করে তৃণমূল আশ্রিত একদল দুষ্কৃতী। সেই ভিডিও ভাইরাল হয়েছিল। দেখা গিয়েছে, স্কুলের টির্চাস রুমে ঢুকে শিক্ষক শিক্ষিকারদের মারধর করা হচ্ছে। চড়,কিল ,ঘুসির সঙ্গে চলে অশ্রাব্য গালাগালি করতে। স্কুল চলাকালীন এই ঘটনায় ছাত্রছাত্রীদের মধ্যেও আতঙ্ক ছড়ায়। সোমবার বিষয়টি বিচারপতি বিশ্বজিৎ বসুর এজলাসে উত্থাপিত হলে বিচারপতি বসু সোমবার রাতের মধ্যে অভিযুক্ত প্রধান শিক্ষক ইমতেয়াজ আহমেদসহ এফআইআরয়ে নাম থাকা ৪ জনকে গ্রেফতারির নির্দেশ দিয়েছেন। একই সঙ্গে মাধ্যমিক পরীক্ষার জন্য ওই স্কুলে মধ্যশিক্ষা পর্ষদকে নতুন সেন্টার ইনচার্জ নিয়োগের নির্দেশ দিয়েছেন বিচারপতি বসু। সঙ্গে আক্রান্ত শিক্ষকদের নিরাপত্তা দিতে নির্দেশ দিয়েছেন তিনি।

আরও অন্য খবর দেখুন 

YouTube player
RELATED ARTICLES

Most Popular

Recent Comments