Placeholder canvas

Placeholder canvas
HomeScrollমার্কিন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে বন্দুকবাজের হামলা, মৃত ৩

মার্কিন বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে বন্দুকবাজের হামলা, মৃত ৩

Follow Us :

লাস ভেগাস: মার্কিন মুলুকে ক্রমশ বেড়েই চলেছে বন্দুকবাজের হামলা। এবার বিশ্ববিদ্যালয়েও বন্দুকবাজের (University) হামলা। বুধবার মার্কিন যুক্তরাষ্ট্রের লাস ভেগাস ইউনিভার্সিটি অব নেভাদার (Nevada University) মেইন ক্যাম্পাসে গুলি চলে। ঘটনায় ৩জনের মৃত্যু হয়। সন্দেহভাজন ব্যক্তিও পাল্টা গুলিতে নিহত হয়। গুলিবিদ্ধ এক আহত ব্যক্তির অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন পুলিশ আধিকারিকরা। হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই ব্যক্তি।

লাস ভেগাস পুলিশের তরফে জানানো হয়েছে, নেভাদা বিশ্ববিদ্যালয়ের বিম হলে, যেখানে বিজনেস স্কুল ও অন্যান্য বিভাগগুলি রয়েছে, সেখানে ঢুকে পড়ে এক বন্দুকবাজ। কমপক্ষে ৭-৮টি গুলি চালায়। এলোপাথাড়ি গুলিতে একাধিক ব্যক্তির মৃত্যু হয়। জখমও হন অনেকে। একজন স্থানীয় হাসপাতালে গুরুতর অবস্থায় ভর্তি আছেন। সন্দেহভাজন ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে। তার মৃত্যু হয়েছে। তবে সন্দেহভাজন ব্যক্তির পুলিশের গুলিতেই মৃত্যু হয়েছে, নাকি আত্মহত্যা করেছে তা স্পষ্ট নয়।

এদিকে, গোটা ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন পড়ুয়ারা। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ও পুলিশের তরফে পড়ুয়াদের নিরাপদ আশ্রয়ে যেতে বলা হয়েছে। নেভাদা বিশ্ববিদ্যালয় এবং অন্যান্য সমস্ত দক্ষিণ নেভাদা প্রতিষ্ঠানগুলিকে বুধবার (স্থানীয় সময়) বাকি দিনের জন্য বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছিল। পুলিশ বিশ্ববিদ্যালয়ের কাছের একাধিক রাস্তাও বন্ধ করে দেয়। হোয়াইট হাউসের তরফেও জানানো হয়েছে, লাস ভেগাসের পরিস্থিতির উপরে নজর রাখা হচ্ছে।

দেখুন আরও অন্য খবর

RELATED ARTICLES

Most Popular

Recent Comments