০৩ ডিসেম্বর ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
বুমরা এখনও টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে যাননি বলে সৌরভ জানালেন
Jasprit Bumrah: বুমরা এখনও বিশ্বকাপ থেকে ছিটকে যাননি, জানালেন সৌরভ গাঙ্গুলি
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Edited By: 
  • আপডেট সময় : ৩০-০৯-২০২২, ৮:০৫ অপরাহ্ন
সৌরভ, বুমরা

ভারতের তারকা পেসার জশপ্রীত বুমরা (Jasprit Bumrah)-কে নিয়ে আশঙ্কার মাঝে, কিছুটা হলেও আশার খবর শোনালেন বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly)। সংবাদমাধ্যমে যতই বলা হোক বুমরা এখনও টি-২০ বিশ্বকাপ থেকে ছিটকে যাননি বলে সৌরভ জানালেন। কুড়ির বিশ্বকাপ শুরু হতে এখনও বেশ কিছুটা সময় বাকি আছে, তার মাঝে বুমরার ফিট হওয়ার সম্ভাবনা একেবারে উড়িয়ে দিচ্ছে না বিসিসিআই। 

যদিও সংবাদমাধ্যমে প্রকাশ বুমরার পিঠের চোটের যা হাল তাতে তাঁকে অন্তত ৪ থেকে ৫ মাস মাঠের বাইরে থাকতে হবে। বোর্ড কিন্তু বুমরাকে নিয়ে এখনও হাল ছাড়ছে না।

আরও পড়ুন-

আগামী ২৩ অক্টোবর মেলবোর্নে টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে নামছে টিম ইন্ডিয়া।  

শোনা যাচ্ছে বুমরাকে টি-২০ বিশ্বকাপের জন্য অস্ট্রেলিয়ার বিমানে তোলাও হবে। তাই বুমরার পরিবর্ত ক্রিকেটার হিসেবে মহম্মদ শামি বা দীপক চাহারের নাম উঠে এলেও আপাতত সেসব কিছু হচ্ছে না। বুমরার ফিটনেস নিয়ে আরও কিছুটা সময় চাইছে বিসিসিআই। বুমরা না থাকলে টি-২০ বিশ্বকাপে বড় ক্ষতি হয়ে যাবে। তাই তাঁকে নিয়ে তাড়াহুড়ো করতে চায় না সৌরভের বোর্ড। তবে চলতি দক্ষিণ আফ্রিকা সিরিজে বুমরা ছিটকে গিয়েছেন তা নিশ্চিত করেছে বোর্ড। তাঁর পরিবর্তে মহম্মদ সিরাজকে হিসেবে দলে নেওয়া হয়েছে। সিরাজ আজ গুয়াহাটিতে দলের সঙ্গে যোগ দিচ্ছেন।

Tags : Jasprit Bumrah T20 World Cup 2022 Sourav Ganguly BCCI Team India

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.