Placeholder canvas

Placeholder canvas
HomeখেলাShreyas Iyer | এখন কেমন আছেন শ্রেয়স আইয়ার? জানতে পড়ুন

Shreyas Iyer | এখন কেমন আছেন শ্রেয়স আইয়ার? জানতে পড়ুন

Follow Us :

মুম্বই: আইপিএল (IPL)-এর কাউন্টডাউন ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। তবে এই মেগা ইভেন্টের আগে দুশ্চিন্তায় কেকেআর (KKR) শিবির। আদৌ কি শ্রেয়স আইয়ারকে খেলতে দেখা যাবে কেকেআর শিবিরে? এই মুহূর্তে ঠিক কী অবস্থায় শ্রেয়স আইয়ারের (Shreyas Iyer) চোট?

ডাক্তার শ্রেয়স আইয়ারকে ১০ দিন বিশ্রামের পরামর্শ দিয়েছেন। এরপর শ্রেয়স কেমন থাকেন সেই বুঝে ডাক্তার পরবর্তী পদক্ষেপের কথা বলবেন। পিঠে চোটের কারণে আমেদাবাদ টেস্টের চতুর্থ ইনিংসে ব্যাট করতে পারেননি। প্রাথমিক টেস্টের রিপোর্ট খুব ভালো আসেনি। তাই চিন্তায় শ্রেয়স অনুরাগীরা এবং কেকেআর টিম ম্যানেজমেন্ট।   

এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন শ্রেয়স আইয়ার। মুম্বইয়ে লীলাবতীর ডাক্তার অভয় নেনের তত্ত্বাবধানে রয়েছেন এই মুম্বইকর। শ্রেয়স আইয়ার আইপিএল খেলতে না পারলে বড় ধাক্কা হবে কেকেআর-এর জন্য। প্ল্যান বি-ও তৈরি রাখছে কেকেআর টিম ম্যানেজমেন্ট।

গতবার খুব ভালো পারফর্ম করতে পারেনি শাহরুখের দল। ১২ পয়েন্ট নিয়ে ৭ নম্বরে শেষ করেছিল। তাই এবারে ভালো কিছু করার জন্য মরিয়া টিম কেকেআর। গোয়ালিয়রে প্রস্তুতি শিবিরে চন্দ্রকান্ত পণ্ডিতের তত্ত্বাবধানে ইতিমধ্যেই ঘাম ঝড়াতে শুরু করে দিয়েছেন নাইট ক্রিকেটারেরা।

RELATED ARTICLES

Most Popular