Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাTMC West Bengal: জনসংযোগ! আগামী ২ মাসে ৩৩০০ গ্রামে রাত্রিযাপন করবে তৃণমূল

TMC West Bengal: জনসংযোগ! আগামী ২ মাসে ৩৩০০ গ্রামে রাত্রিযাপন করবে তৃণমূল

Follow Us :

দেবজ্যোতি ঘোষ: এখন শাসক–বিরোধী সব পক্ষের কাছেই পাখির চোখ পঞ্চায়েত নির্বাচন। আর তাই বিরোধী দলগুলির অনেক আগেই মাটি কামড়ে ঝাঁপিয়ে পড়েছে তৃণমূল কংগ্রেস। ইতিমধ্যেই বিভিন্ন জেলার বুথে বুথে পৌঁছে যাচ্ছেন তৃণমূল কংগ্রেসের মহিলা নেত্রীরা। কিন্তু এবার জনসংযোগের জন্য আরও বড় পদক্ষেপ নিতে চলেছে তৃণমূল কংগ্রেস। 

সূত্রের খবর, আগামী জানুয়ারি ও ফেব্রুয়ারি মাসে রাজ্যের ৩৩০০ গ্রামে রাত্রিযাপন করবেন তৃণমূলের প্রতিনিধিরা। সেই দলে থাকবেন সমস্ত সাংসদ, অধিকাংশ বিধায়ক ও তৃণমূল কংগ্রেসের বেশ কিছু প্রথমসারির নেতা। সব মিলিয়ে ৩০০ জন প্রতিনিধিকে নিয়ে তৈরি হচ্ছে এই বিশেষ টিম। জানুয়ারি মাসে দশ দিন ও ফেব্রুয়ারি মাসে ১০ দিন এই কর্মসূচী চলবে। বিভিন্ন গ্রামে আলাদা টিম করে এই রাত্রিযাপন চলবে। পঞ্চায়েত ভোটের প্রস্তুতি হিসেবে এই বিশেষ অভিযান দলের তরফে নেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। আর এই কর্মসূচীর মাধ্যমে স্বচ্ছ ভাবমূর্তির প্রতিনিধি খুঁজে বের করার কাজ চলবে এবং পঞ্চায়েত নির্বাচনের কাকে টিকিট দেওয়া হবে সেই সিদ্ধান্তও নেওয়া হবে।

আরও পড়ুন: Winter Session of Parliament 2022: সংসদে তোপের মুখে সরকার, ওয়াকআউট, বিরোধীদের যৌথ বিবৃতিতে নিন্দা 

উল্লেখ্য, পুজোর পরই তৃণমূল কংগ্রেসের ‘চলো গ্রামে যাই’ কর্মসূচি শুরু হয়েছে। জেলায় জেলায় মহিলা তৃণমূল কংগ্রেস এই কর্মসূচি পালন করছে। পাশাপাশি চলছে মহিলা পঞ্চায়েতি সভাও।

RELATED ARTICLES

Most Popular