skip to content
Thursday, July 4, 2024

skip to content
Homeরাজ্যBihar gas cylinder explossion: বিহারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৭ পুলিশ কর্মী সহ...

Bihar gas cylinder explossion: বিহারে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৭ পুলিশ কর্মী সহ জখম ৩০ জনের বেশি

Follow Us :

বিহার: সাত সকালে বিহারে ভয়াবহ আগুন। ছট পুজোর প্রসাদ তৈরির সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ।

 সিলিন্ডার বিস্ফোরণ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় ৭ জন পুলিশ কর্মী সহ জখম ৩০ জনের বেশি। তার মধ্যে বেশ কয়েকজনের অবস্থা গুরুতর। আহতদের অওরঙ্গাবাদ সদর হাসপাতাল ও একাধিক বেসরকারি হাসপাতালে ভর্তিম করা হয়েছে।  পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, প্রাথমিকভাবে জানা গিয়েছে, শনিবার সকালে সিটি থানা এলাকার একটি বাড়িতে ছট পুজোর প্রসাদ রান্না করার সময় ওই দুর্ঘটনা ঘটে। অওরঙ্গাবাদে পুরনো জিটি রোডে মরফি রেডিও স্ট্রিটে ওই বাড়ি। প্রসাদ তৈরির সময় গ্যাস লিক করে আগুন ধরে যায়। তা থেকে বিস্ফোরণ ঘটে। আগুন দ্রুত ছড়িয়ে পড়ে  দোতলা বাড়িটিতে। সেটি সঙ্কীর্ণ গলি হওয়ায় ছোটাছুটি শুরু হয়। আগুন নেভাতে ছুটে এসে পুলিশকর্মীরা জখম হন। আগুন নিয়ন্ত্রণে এনেছে দমকলকর্মীরা। 
জানা গিয়েছে, রবিবার ছট পুজো। তার আগে সাহাগঞ্জ এলাকার ওই বাড়ির মহিলারা প্রসাদ রান্না করছিলেন। সেখানে একাধিক গ্যাস সিলিন্ডার মজুত ছিল। তাতেই একের পর এক সিলিন্ডার বিস্ফোরণ হয়। আগুন ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নেভাতে এসে জখম হন। ওড়িয়া গলির কাছে ওই জায়গাটি খুব অপ্রশস্ত হওয়ায় হুড়োহুড়ি পড়ে যায়। শেষ পাওয়া খবর অনুযায়ী, জখম হয়েছেন অন্তত ৩০ জন। আহতের সংখ্যা আরও বাড়তে পারে। তার মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক। 

আরও পড়ুন Delhi Airport: আগুন নিভলেও এক ঘণ্টা বিমানে আটকে ছিলেন ১৭৭ জন যাত্রী! 
তবে অন্য একটি সূত্রের দাবি, শর্টসার্কিট থেকে আগুন ধরেছে। তবে এই বিষয়ে সিটি থানার সাব ইন্সপেক্টর বিজয়কুমার সিং এদিন বলেন, এখনও পর্যন্ত আগুন লাগার কারণ পরিষ্কার ভাবে জানা যায়নি। কিন্তু, বাড়ির মালিক অনিল গোস্বামী জানিয়েছেন গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ওই অগ্নিকাণ্ড ঘটেছে। পুলিশ তদন্ত করছে। 

RELATED ARTICLES

Most Popular