Placeholder canvas

Placeholder canvas
Homeকলকাতানিয়োগ দুর্নীতিতে ১১ সেপ্টেম্বর আদালতে বিস্ফোরক প্রমাণ পেশ করবে সিবিআই

নিয়োগ দুর্নীতিতে ১১ সেপ্টেম্বর আদালতে বিস্ফোরক প্রমাণ পেশ করবে সিবিআই

Follow Us :

কলকাতা: প্রাথমিক নিয়োগ দুর্নীতিতে (Recruitment Scam) আগামী ১১ সেপ্টেম্বর বিস্ফোরক প্রমাণ পেশ করতে চলেছে সিবিআই (CBI)। মঙ্গলবার এই সংক্রান্ত মামলার শুনানির সময় একথা জানান সিবিআইয়ের (CBI) আইনজীবী। এর প্রেক্ষিতে নতুন করে শোরগোল পড়েছে।

এদিন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে (Justice Abhijit Ganguly) সিবিআইয়ের আইনজীবী বলেন, ১১ তারিখ ওএমআর শিট (OMR Sheet) দুর্নীতির যাবতীয় তথ্যপ্রমাণ নিয়ে আসব। দেখলে আপনার মাথা ঘুরে যাবে। ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের সমান উঁচু দুর্নীতি। কিন্তু কী সেই দুর্নীতি, সে বিষয়ে স্পষ্ট কোনও কথা হয়নি৷ তবে বিচারপতি গঙ্গোপাধ্যায় বলেন, আগামী ১১ সেপ্টেম্বর মুখবন্ধ খামে দুপুর ৩টের সময় এটি পেশ করতে হবে৷

এদিন কলকাতা হাইকোর্টে বিচারপতি গঙ্গোপাধ্যায়ের এজলাসে চলছিল নিয়োগ সংক্রান্ত মামলার শুনানি। সেই মামলাতে ছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। সেই সময় একটি মামলায় ২০১৪ সালের টেটের ওএমআর শিটের তথ্য জানতে চান বিচারপতি। তারই প্রেক্ষিতে সিবিআই আর বিচারপতির কথোপকথনে উঠে আসে আমেরিকার ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের নাম।

রাজ্যের একাধিক দুর্নীতির মামলায় তদন্ত করছে ইডি, সিবিআই-এর মতো সংস্থাগুলি৷ বিভিন্ন সময় কেন্দ্রীয় সংস্থাগুলির তদন্তে উঠে এসেছে নানারকম তথ্য৷ কিন্তু এবার নতুন করে কি হতে চলেছে, এ বিষয়ে জল্পনা তৈরি হয়েছে রাজ্য রাজনীতিতে।

RELATED ARTICLES

Most Popular