skip to content
Monday, July 1, 2024

skip to content
HomeBig newsনিউটাউনে স্যুটকেসের মধ্যে থেকে উদ্ধার পড়ুয়ার দেহ

নিউটাউনে স্যুটকেসের মধ্যে থেকে উদ্ধার পড়ুয়ার দেহ

Follow Us :

নিউটাউন: নিউটাউনে পড়ুয়া খুন। অপহরণ করে মুক্তিপণ না পেয়ে খুন। শনিবার নিউটাউন সেকেন্ড লেনের তারুলিয়াতে গৌতম নামে এক যুবকের ভাড়া বাড়ি থেকে উদ্ধার করা হয় সাজিদ হোসেন নামে এক পড়ুয়ার দেহ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, হাত পা বাঁধা অবস্থায় একটি সুটকেশের মধ্যে থেকে মৃতদেহ উদ্ধার হয়েছে। গত ৪ অক্টোবর থেকে নিখোঁজ ছিল ওই পড়ুয়া। ইতিমধ্যে এই ঘটনায় গৌতম সহ ছ’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে নিউটাউন থানার পুলিশ। এরমধ্যে সাজিদের দু’জন বান্ধবীও রয়েছে।

পুলিশ সূত্রে খবর, সাজিদ মালদহের কালিয়াচকের বাসিন্দা। নিট-এর জন্য প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। নিউটাউন মহিষবাগানের বক্স ব্রিজের কাছে তিনি ভাড়া থাকতেন। গত ৫ অক্টোবর নিউটাউন থানায় নিখোঁজের অভিযোগ করে পরিবার। এরপর বিকেলে তাঁর মোবাইলে একটি ছবি পাঠায় অপহরণকারীরা। যেখানে মুখে সেলোটেপ লাগানো অবস্থায় সাজিদকে দেখা যায়। সেই ছবি কিছুক্ষণ পর ডিলিট করে দেওয়া হয় বলে পুলিশ সূত্রে জানা যায়। মুক্তিপণের জন্য ৩০ লক্ষ টাকা চাওয়া হয়। এরপর এদিন ভোর রাতে ছাত্রের মৃতদেহ উদ্ধার হয়।

আরও পড়ুন: ১৯ ঘণ্টা পর খাদ্যমন্ত্রীর বাড়ি থেকে বেরলেন ইডি আধিকারিকেরা

তদন্তে পুলিশ জানতে পেরেছে, বেশ কয়েক মাস ধরে মহিষ বাগান এলাকায় ওই ভাড়া বাড়িতে থাকতেন সাজিদ। সেই সূত্রে বেশ কিছু বন্ধুও হয়। সাজিদের পরিবার তাঁকে বেশ মোটা অঙ্কের টাকা পাঠাত। তা দেখে অভিযুক্তরা বুঝতে পারে, সাজিদের প্রচুর টাকা রয়েছে। এরপরেই অপহরণের পরিকল্পনা ফাঁদে অপহরণকারীরা। ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, মদ খাইয়ে বালিশ চাপা দিয়ে প্রথমে খুন করা হয় সাজিদকে। মৃত্যু নিশ্চিত করতে মুখে সেলোটেপ জড়িয়ে দেওয়া হয়। পুলিশি জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে ধৃত গৌতম সিং।

আরও জানা গিয়েছে, মুক্তিপণ চাওয়ার আগেই খুন করা হয়েছিল সাজিদকে। পুলিশের প্রাথমিক অনুমান, টাকা পয়সা সংক্রান্ত বিষয়েই খুন। ধৃত গৌতম তিনটি ঘর ভাড়া নিয়েছিল। যেখানে বন্ধুদেরকে নিয়ে পার্টি করত। তারুলিয়ার ঘরটি গৌতমের ভাড়া নেওয়া ছিল। তার রেস্তঁরা কাম চায়ের দোকান রয়েছে।

দেখুন আরও অন্য়ান্য খবর: 

RELATED ARTICLES

Most Popular