Placeholder canvas

Placeholder canvas
HomeScroll২৪ ঘণ্টার মধ্যে শুভেন্দুর সব তথ্য ফাঁস করার হুমকি কুণালের

২৪ ঘণ্টার মধ্যে শুভেন্দুর সব তথ্য ফাঁস করার হুমকি কুণালের

গুরুত্ব দিতে নারাজ বিরোধী নেতা

Follow Us :

কলকাতা: ২৪ ঘণ্টার মধ্যে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এবং তাঁর পরিবারের অনিয়ম ও কারচুপির তথ্য সামনে আনার হুমকি দিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh)। শুক্রবার শাসকদলের মুখপাত্র এবং রাজ্য সাধারণ সম্পাদক কুণাল এই হুঁশিয়ারি দিয়েছেন। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অবশ্য কুণালের কথাকে কোনও গুরুত্ব দিতে নারাজ। তিনি বলেন, সাড়ে তিন বছর জেল খাটা আসামীর কোনও কথার জবাব দিতে আমার রুচিতে বাধে।

গত বুধবার নবান্নে সাংবাদিক বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নাম না করে শুভেন্দুর তীব্র সমালোচনা করেন। তিনি বলেন, কার ৬০, ৭০, ৮০টা ট্রলার আছে, কার কটা বেআইনি পেট্রোল পাম্প আছে, হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান থাকাকালীন কোন প্রাক্তন মন্ত্রী কাকে কোথায় কত জমি দিয়েছিলেন, দীঘা শঙ্করপুর উন্নয়ন পর্ষদের কর্তা থাকাকালীন কত বেআইনি কাজ কারা করেছিলেন, সব কাগজপত্র বার করছি। কেঁচো খুঁড়তে কেউটে সাপ বেরিয়ে আসবে। আমি বিজেপি নেতাদের জিজ্ঞেস করতে চাই, আপনাদের মধ্যে কতজন সাধু আছে, বলুন তো।

আরও পড়ুন: দূষণে বিষাক্ত দিল্লি, বিজেপি দুষেছে কেজরীকে

প্রসঙ্গত, শুভেন্দু তৃণমূলের মন্ত্রী থাকাকালীন শুভেন্দু দীর্ঘদিন হলদিয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান ছিলেন। তাঁর বাবা শিশির অধিকারী দীঘা শঙ্করপুর উন্নয়ন পর্ষদের কর্তা ছিলেন। শুভেন্দু দল ছাড়ার পর মমতা থেকে শুরু করে তৃণমূলের তাবড় নেতা-মন্ত্রীরা বারবার বলেন, দুধ দিয়ে কালসাপ পুষেছিলাম। হলদিয়া, দীঘার সব দায়িত্ব ছেড়ে দিয়েছিলাম অধিকারী পরিবারের হাতে। মমতা বলেন, এটা আমারই ভুল ছিল।

মুখ্যমন্ত্রী শুভেন্দুর নাম না করলেও ২৪ ঘণ্টার মধ্যে বৃহস্পতিবার শুভেন্দু নিজের আয়কর সম্পর্কিত সমস্ত তথ্য প্রকাশ্যে এনে পাল্টা চ্যালেঞ্জ জানান মুখ্যমন্ত্রীকে। তাঁর দাবি, মুখ্যমন্ত্রী যেন তাঁর কালীঘাটের বাড়ি এবং জমির সমস্ত নথি সামনে নিয়ে আসেন। তিনি বলেন, আপনার সমস্ত শক্তি এবং তদন্তকারী সংস্থাকে কাজে লাগিয়ে আমার বেআইনি সম্পত্তি (Illelegal Property ) খুঁজে বার করুন। তবে আপনাকে হরিশ চ্যাটার্জি স্ট্রিটের জমির টাইটেল ডিড প্রকাশ করতে হবে।

এর পাল্টা হিসেবে গতকাল কুণালের প্রতিক্রিয়া ছিল, বিরোধী দলনেতার এমন উন্মত্ত প্রতিক্রিয়ার কারণ হল ভয় এবং অপরাধবোধ। মুখ্যমন্ত্রী তো কারও নাম করেননি। শুক্রবার কুণাল হুমকি দিলেন, ২৪ ঘণ্টার মধ্যে শুভেন্দু এবং তাঁর পরিবারের সমস্ত সন্দেহজনক বেনিয়ম ও কারচুপি সামনে আনা হবে। রাজনৈতিক মহল মনে করছে, এই চাপানউতোর চলতেই থাকবে।

আরও অন্য খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular

Video thumbnail
Sandeshkhali News | সন্দেশখালিতে নতুন উত্তেজনা মহিলাদের হাতে ঝাঁটা, কটাক্ষ তৃণমূলের
00:00
Video thumbnail
BJP | 'EVM নিয়ে অভিযোগ বন্ধ করুন', কংগ্রেসকে আক্রমণ বিজেপির
05:32
Video thumbnail
NIA | ফের পূর্ব মেদিনীপুরে বিজেপি নেতা খুনের তদন্তে এনআই
08:07
Video thumbnail
Mallikarjun Kharge | 'অধীর চৌধুরী সিদ্ধান্ত নেওয়ার কেউ না', আক্রমণ মল্লিকার্জুন খাড়গের
07:48
Video thumbnail
Mallikarjun Kharge | 'অধীর চৌধুরী সিদ্ধান্ত নেওয়ার কেউ না', আক্রমণ মল্লিকার্জুন খাড়গের
07:48
Video thumbnail
CV Ananda Bose | শ্লীলতাহানির অভিযোগে নয়া মোড়, ৩ কর্মীর বিরুদ্ধেই মামলা রুজু পুলিশের
02:59
Video thumbnail
৪টেয় চারদিক | ‘ভোট চলছে, কী করে অমিত শাহ শেয়ারে টাকা ঢালতে বলেন?’ বিধি ভাঙার অভিযোগ মমতার
42:01
Video thumbnail
Weather Update | আবার বৃষ্টি কবে? কোথায় কোথায় হবে? দেখুন ভিডিও
08:53
Video thumbnail
Mamata Banerjee | সুজাতা মণ্ডলের সমর্থনে জনসভা করছেন মমতা বন্দ্যোপাধ্যায়
12:29
Video thumbnail
Suvendu Adhikari | শালবনিতে ভোটপ্রচারে শুভেন্দু অধিকারী
03:13