Placeholder canvas

Placeholder canvas
Homeকলকাতালোকসভা ভোটে বিজেপিকেই সমর্থন বঙ্গীয় হিন্দু মহাসভার
Bangiyo Hindu Mahasabha

লোকসভা ভোটে বিজেপিকেই সমর্থন বঙ্গীয় হিন্দু মহাসভার

সংগঠনটি জানিয়ে দেয়, সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের পাশে একমাত্র বিজেপিই দাঁড়াতে পারে

Follow Us :

কলকাতা: আসন্ন লোকসভা নির্বাচনে (Loksabha Elections 2024) সরাসরি অংশ নিচ্ছে না হিন্দু মহাসভা (Hindu Mahasabha), সেকথা আগেই জানানো হয়েছিল। তবে রবিবার কলকাতা প্রেস ক্লাবে (Press Club) নিজেদের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করে দিল বঙ্গীয় প্রাদেশিক হিন্দু মহাসভা। তারা জানিয়েছে, লোকসভা নির্বাচনে বিজেপিকেই সমর্থন করছে। বাংলায় ৪২ আসনে বিজেপি প্রার্থীদের সমর্থন করবে বঙ্গীয় প্রাদেশিক হিন্দু মহাসভা।

সোমবার সাংবাদিক সম্মেলন করে সংগঠনটি জানিয়ে দেয়, সনাতন হিন্দু ধর্মাবলম্বীদের পাশে একমাত্র বিজেপিই (BJP) দাঁড়াতে পারে। বঙ্গীয় হিন্দু মহাসভার সমস্ত দাবি পূরণ করেছেন একমাত্র প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিই (PM Narendra Modi)। তাই তাঁকে এবং তাঁর দল ছাড়া আর কাউকে সমর্থনের প্রশ্নই নেই।

আরও পড়ুন: কবে থেকে মিলবে শিয়ালদহের সব শাখাতে ১২ বগির ট্রেন, জানুন

হিন্দু মহাসভার আরও দাবি, প্রধানমন্ত্রী এবং কেন্দ্রের বিজেপি সরকার রামমন্দির প্রতিষ্ঠা করেছেন, কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ করেছেন, দেশের প্রতিরক্ষা ব্যবস্থাকে শক্তিশালী করেছেন এবং বিশ্বের দরবারে ভারতকে বিশেষ জায়গায় তুলে নিয়ে গিয়েছেন। এই সমস্তই বঙ্গীয় হিন্দু মহাসভার দাবি ছিল বলে জানানো হয়েছে। সংগঠনের সম্পাদক অনন্ত সিংহ রায়ের আশা, বাংলায় লোকসভা ভোটে ভালো ফল করবে বিজেপি। এমনকী ৪২টির মধ্যে ৩৫টি আসন পাবে বলেও তাঁর দাবি।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular