skip to content
Monday, July 1, 2024

skip to content
Homeবিনোদনবুকিং নিয়ে বিভ্রান্তি, ‘কল্কি’ নামেই বিভ্রাট!
Kalki Movie

বুকিং নিয়ে বিভ্রান্তি, ‘কল্কি’ নামেই বিভ্রাট!

অগ্রিম বুকিং শুরু হতেই বিভ্রান্তিতে প্রভাসের ‘কল্কি’

Follow Us :

মুম্বই: আগামী ২৭ জুন প্রেক্ষাগৃহে আসছে প্রভাস (Prabhas), দীপিকা পাড়ুকোন (Deepika Padukone), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), কমল হাসান (Kamal Haasan) অভিনীত ছবি ‘কল্কি’ (Kalki 2898 AD)। মাইথোলজির প্রেক্ষাপটে তৈরি হওয়া নাগ অশ্বিন (Nag Ashwin) পরিচালিত ফিউচারেস্টিক এই ছবির জন্য অধীর আগ্রহে বসে আছে অনুরাগীরা। এমনই আবহে ছবির নাম নিয়ে বিভ্রান্তিতে পড়েছে প্রভাসের ‘কল্কি’।

সাম্প্রতিক এক রিপোর্ট অনুযায়ী, প্রভাসের ‘কল্কি’-র টিকিট বুকিং করতে গিয়ে অন্য ছবির টিকিট বুক করে ফেলেছেন বহু দর্শক। সেই ছবির নামও ‘কল্কি’ (Kalki Movie)। তবে নায়ক প্রভাস নন, তেলুগু অভিনেতা রাজশেখর। তেলুগু ছবির জগতে বেশ জনপ্রিয় রাজশেখর। প্রশান্ত বর্মার পরিচালনায় তিনি ‘কল্কি’ সিনেমায় আইপিএস অফিসারের চরিত্রে অভিনয় করেছিলেন। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল ছবিটি। ঘটনাচক্রে, আগামী ২৮ জুন ছবিটি আবার রি-রিলিজ করা হচ্ছে। অন্যদিকে প্রভাস অভিনীত ‘Kalki 2898 AD’ মুক্তি পাচ্ছে ২৭ জুন। আর এখানেই ঘটেছে বিপত্তি। অনলাইন মাধ্যমে টিকিট বুক করতে গিয়ে অনেকেই প্রভাস আর রাজশেখরের সিনেমার মধ্যে গুলিয়ে ফেলেছেন।

আরও পড়ুন: সোনাক্ষী-জাহিরের বিয়েতে শাহরুখ-গৌরীর প্রসঙ্গ টানলেন তসলিমা

প্রসঙ্গত, নাগ অশ্বিন পরিচালিত ‘Kalki 2898 AD’ ছবিতে থাকছে মহাভারতের যোগ। তার উপর ভিত্তি করেই ভবিষ্যতের গল্প সাজিয়েছেন পরিচালক। আর এই ছবির হাত ধরেই ৩৮ বছর পর অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন কমল হাসান। অশ্বথামার চরিত্রে দেখা যাবে বিগ বি-কে। কমল হাসান প্রধান খলচরিত্র সুপ্রিম ইয়াসকিনের চরিত্রে অভিনয় করেছেন। ছবিতে কমান্ডার মানসের চরিত্রে দেখা যাবে টলি অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়।

দেখুন বিনোদনের আরও খবর

RELATED ARTICLES

Most Popular