২১ মে ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
Bandel: আজ থেকে আংশিক বন্ধ ব্যান্ডেল জংশন, বাতিল ৮০টি ট্রেন
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১৩-০৫-২০২২, ৪:১৩ অপরাহ্ন
Bandel: আজ থেকে আংশিক বন্ধ ব্যান্ডেল জংশন, বাতিল ৮০টি ট্রেন
ব্যান্ডেল স্টেশনে কাজ চলছে

চুঁচুড়া: রুট রিলে ইন্টারলকিং কেবিন স্থানান্তর ও থার্ড লাইন সম্প্রসারণের জন্য হাওড়া-বর্ধমান মেন লাইনে ট্রেন চলাচল নিয়ন্ত্রণ শুরু হল। পূর্ব ঘোষনা অনুযায়ী, ব্যান্ডেল স্টেশনে আজ, মঙ্গলবার থেকে ২৬ মে অবধি সকাল ১১টা থেকে ৩টে পর্যন্ত বন্ধ থাকছে ট্রেন চলাচল। ব্যান্ডেল জংশন স্টেশনের পাশে যে রুট রিলে ইন্টারলকিং কেবিন, ছিল সেটি স্থানান্তরিত করা হচ্ছে। একই সঙ্গে ব্যান্ডেল থেকে মগরা পর্যন্ত তৃতীয় লাইন তৈরি করা হচ্ছে।

রেল সূত্রে খবর, আজ থেকে ২৬ মে অবধি কোনও কোনও দিন বেলা ১১টা থেকে দুপুর ২টো পর্যন্ত, আবার কয়েকদিন বেলা ১১টা থেকে বিকেল ৩টে পর্যন্ত ব্যান্ডেল জংশন দিয়ে ট্রেন চলাচল বন্ধ থাকবে। এর জন্য বাতিল করা হয়েছে ৬৮টি লোকাল ট্রেন ও ১২টি এক্সপ্রেস। বদল হচ্ছে বেশ কয়েকটি ট্রেন রুটেরও। রিলে কেবিন সরানোর জন্য জন্য ২৭ মে থাকে ২৯ মে পর্যন্ত সম্পূর্ণ বন্ধ রাখা থাকবে ব্যান্ডেল জংশন স্টেশন।

তিনটি এক্সপ্রেস ট্রেন ও দুটি মেমুর রুট পরিবর্তন করা হয়েছে। ব্যান্ডেল স্টেশনের রুট রিলে কেবিনটির আধুনিকীকরণ ও স্থানান্তরিত করা হচ্ছে। রুট রিলে কেবিনটি সরিয়েই থার্ড লাইন পাতা হচ্ছে। যাত্রীদের কথা মাথায় রেখে চুঁচুড়া স্টেশন থেকে হাওড়ার জন্য কিছু ট্রেন চালানো হবে। মগরা স্টেশন থেকে বর্ধমান যাবার ট্রেন গুলি ছাড়বে। কাটোয়াগামী ট্রেনগুলি ত্রিবেণী স্টেশন থেকে ছাড়বে। ৩০ মে’র পর ট্রেন চলাচল স্বাভাবিক হবে।

Tags : Bandel

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.