skip to content
Sunday, June 16, 2024

skip to content
HomeবিনোদনMaheshbabu Bollywood Rajamouli RRR: 'আরআরআর'-এর পরিচালকের ছবি দিয়ে বলিউডে হাতেখড়ি হল মহেশের

Maheshbabu Bollywood Rajamouli RRR: ‘আরআরআর’-এর পরিচালকের ছবি দিয়ে বলিউডে হাতেখড়ি হল মহেশের

Follow Us :

মুম্বই: দক্ষিণী সিনেমার অন্যতম জনপ্রিয় অভিনেতা মহেশবাবু। এযাবৎকাল তিনি দক্ষিণী ছবি ছাড়া আর কোন কাজ করেন নি। তাঁর সুদর্শন চেহারা এবং অভিনয় গুণে অনেক ছবি ব্যবসায়িক দিক থেকে সফল হয়েছে। এবার মহেশ অন্যতম দক্ষিণী জনপ্রিয় পরিচালক এস এস রাজামৌলির হাত ধরে পা রাখবেন বলিউডে। ইতিমধ্যেই আন্তর্জাতিক আঙ্গিনায় রাজামৌলির তৈরি ছবি ‘আরআর আর’ যথেষ্ট প্রশংসিত এবং পুরস্কৃত হয়েছে।

 ছবিটির ‘নাটু নাটু’ গানটি গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ডে সেরা সংগীতের পুরস্কার জিতে নিয়েছে। আন্তর্জাতিক চলচ্চিত্রের আঙিনায় ভারতীয় ছবি বলতে মানুষ বোঝেন বলিউড ছবি। কিন্তু এখন সেই ধ্যান ধারণা বদলানোর সময় এসেছে বলেই পরিচালক রাজামৌলি মনে করেন। এই পুরস্কার যেমন গোটা দেশের তেমনই বিশেষত দক্ষিণের। মার্কিন দেশে ‘আরআরআর’ স্ক্রিনিং এর সময় এক জায়গায় ভাষণ দিতে গিয়ে কিছুটা ক্ষোভের সঙ্গে রাজামৌলি বলেন, ‘বলিউড আর দক্ষিণ এক নয়’।

আরও পড়ুন: Prasenjit Opens Mouth PathanRelease: ‘পাঠান’ নিয়ে মুখ খুলেছেন প্রসেনজিৎ


পরিচালক রাজামৌলি নিজেই ঘোষণা করে জানিয়েছেন, ‘আমার পরের ছবি মহেশের সঙ্গে। মহেশ তেলেগু সিনেমার একজন বড় তারকা। ছবিটি হবে রহস্য-রোমাঞ্চ ঘরানার। অনেকটা ইন্ডিয়ানা জোনস ধরনের। তবে এটি আরও আধুনিক হবে। যথেষ্ট বড় সেটিং এ তৈরি হবে ছবিটি।’
প্রসঙ্গত, ত্রিবিক্রম  শ্রীনিবাস এর ‘এসএসএমবি ২৮’ ছবিতে অভিনয় করছেন মহেশ। পরিবার কেন্দ্রিক এই ছবির শুটিং শুরু হয়েছে। জানা গেছে নেটফ্লিক্সে ৮০ কোটি টাকায় এই ছবির স্বত্ব কিনেছে। যদিও ছবিটির হিন্দি ডাবিং এর স্বত্ত এখনো বিক্রি করা হয়নি, কারণ মহেশের বলিউডের হাতেখড়ির প্রস্তুতি শুরু হয়েছে ইতিমধ্যেই।

RELATED ARTICLES

Most Popular