Placeholder canvas

Placeholder canvas
HomeবিনোদনSalman Khan | Threat Email | সলমন খানকে ফের গ্যাংস্টারের...

Salman Khan | Threat Email | সলমন খানকে ফের গ্যাংস্টারের হুমকি!

Follow Us :

মুম্বই: বলিউড সুপারস্টার সলমন খানকে ফের হুমকি দেওয়া হল। শনিবার তার দলেরই এক সদস্য ইমেইল মারফত এই হুমকি পাওয়ার পর সুপারস্টারের নিরাপত্তা আরো জোরদার করা হয়। সলমনের ম্যানেজার মুম্বইয়ের বান্দ্রা পুলিশ স্টেশনে এ নিয়ে একটি অভিযোগ দায়ের করেছেন। পুলিশ লরেন্স এবং গোল্ডি বর্ডার এর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছে।
সংবাদ সংস্থা এএনআই টুইট করেছে যে অভিনেতা সলমন খানকে ই-মেইলের মাধ্যমে হুমকি দেওয়ার পর মুম্বই পুলিশ তাঁর বাড়ির বাইরে নিরাপত্তা ব্যবস্থা আরও আঁটোসাঁটো করেছে। সলমন খানের অফিসে হুমকি ই-মেইল পাঠানোর অভিযোগে জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণু,গোল্ডি ব্রার এবং রোহিত গর্গের বিরুদ্ধে মামলা করেছে বলে ওই টুইটে জানানো হয়েছে।জানা যাচ্ছে ই-মেইলটি রোহিত গর্গ নামে একজন পাঠিয়েছেন।

আরোও পড়ুন: Bahubali Actor | kidney Transplant | ‘বাহুবলি’র ভল্লালদেবের কর্নিয়ার পর কিডনি ট্রান্সপ্ল্যান্ট 

 

ই-মেইলটিতে উল্লেখ করা হয়েছে যে কানাডিয়ান গ্যাংস্টার  গোল্ডি ব্রার সলমন খানের সঙ্গে ব্যক্তিগতভাবে কথা বলতে চান। এতে গ্যাংস্টার বিষ্ণোই এর সাম্প্রতিক সাক্ষাৎকারের কথাও উল্লেখ আছে যেখানে বিষয় সলমনকে হত্যা করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য বলে জানিয়েছিলেন।
প্রসঙ্গত লরেন্স ও গোল্ডের বিরুদ্ধে পুলিশ ইতিমধ্যেই মামলা করেছে। এর আগে তিহার জেলে থাকা লরেন্স এক সাক্ষাৎকারে বলেছিলেন সালমানকে বিষ্ণুর সম্প্রদায়ের কাছে ক্ষমা চাইতে হবে। সেজন্য তাঁদের গ্রামের মন্দিরে যেতে হবে। তা না হলে চরম পরিণতির জন্য প্রস্তুত থাকতে হবে বলিউড সুপারস্টারকে। কারণ লরেন্সের দাবি কৃষ্ণসার হরিণকে তাঁদের গ্রামের মানুষ দেবতা হিসেবে পুজো করেন। সেই হরিণকে মেরে চরম অন্যায় কাজ করেছেন সলমন।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments