২১ মে ২০২২, শনিবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
রেলমন্ত্রীকে ঘটনাস্থল পরিদর্শনে আসার জন্যও অনুরোধ জানান
বউবাজারের একাধিক বাড়িতে ফাটলের ঘটনায় রেলমন্ত্রীকে চিঠি অধীরের
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
  • আপডেট সময় : ১২-০৫-২০২২, ৯:৫৩ অপরাহ্ন
বউবাজারের একাধিক বাড়িতে ফাটলের ঘটনায় রেলমন্ত্রীকে চিঠি অধীরের
ফাইল ছবি

কলকাতা: মেট্রোর কাজ চলাকালীন বউবাজারের একাধিক বাড়িতে ফাটলের ঘটনায় রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবকে চিঠি দিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি তথা লোকসভার বিরোধী নেতা অধীররঞ্জন চৌধুরী। তিনি রেলমন্ত্রীকে ঘটনাস্থল পরিদর্শনে আসার জন্যও অনুরোধ জানান।

ওই চিঠিতে অধীর জানান, এর আগেও ২০১৯ সালে ওই একই জায়গায় মেট্রো রেলের টানেল বোরিং মেশিনের জন্য বহু বাড়িতে ফাটল ধরেছিল। এবারও সেই একই ঘটনা ঘটল। এলাকার বাসিন্দারা আতঙ্কে রয়েছেন। বহু মানুষ ঘর ছেড়ে অন্যত্র আশ্রয় নিতে বাধ্য হয়েছেন। ঘটনার গুরুত্ব বিবেচনা করে রেলমন্ত্রীকে প্রয়োজনীয় পদক্ষেপ করার আর্জি জানান কংগ্রেস নেতা।

মেট্রোর কাজ চলাকালীন বউবাজারে ফের ফাটলের ঘটনা ঘটে। বুধবার সন্ধ্যার পর থেকে বৌবাজারের দুর্গা পিতুরি লেনের প্রায় ১০টি বাড়িতে ফাটল দেখা যায়। ২০১৯ সালের পর আবারও বউবাজারে ফিরে আসে সেই পুরনো আতঙ্ক। ভয়ে ঘর ছাড়ে বহু পরিবার। ওই রাতেই ঘটনাস্থলে যান মেট্রোর আধিকারিকরা।

আরও পড়ুন- Bowbazar: জলের চাপ পরিবর্তনেই বিপত্তি, বাড়ি ফাটলের কারণ জানাল মেট্রো

বৃহস্পতিবার ঘটনার ব্যাখ্যা দিয়েছে (KMRCL) কলকাতা মেট্রোরেল কর্পোরেশন লিমিটেড। বৃহস্পতিবার বিকেলে সাংবাদিক বৈঠক করে তাদের তরফে জানানো হয়, সুড়ঙ্গে জল ঢোকার কারণেই এই বিপত্তি। জলের চাপের তারতম্যের কারণেই বউ বাজারের দুর্গা পিতুরি লেনের বাড়িগুলিতে ফাটল দেখা গিয়েছে। শিয়ালদহের দিক থেকে নতুন লাইন চালু করা হয়েছে। যথেষ্ট সতর্কতার সঙ্গেই কাজ এগোচ্ছে। যা সমস্যা হয়েছে পুরোটাই এসপ্ল্যানেডের দিক থেকে।

Tags : Bowbazar

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.