Placeholder canvas

Placeholder canvas
HomeকলকাতাMohanogorer Mohamela: কলকাতা টিভি’র উদ্যোগে আয়োজিত 'মহানগরের মহামেলা'য় অন্যতম আকর্ষণ ফুড...

Mohanogorer Mohamela: কলকাতা টিভি’র উদ্যোগে আয়োজিত ‘মহানগরের মহামেলা’য় অন্যতম আকর্ষণ ফুড স্টল

Follow Us :

কলকাতা: কলকাতা টিভি (Kolkata TV)-র উদ্যোগে আয়োজিত মহানগরের মহামেলার এবারের অন্যতম আকর্ষণ ফুড স্টল। খাদ্যরসিক বাঙালিকে বিভিন্ন রকম খাবারের আস্বাদ দিতে এই মহামেলায় বিভিন্ন ফুড স্টলে থাকবে লেবানিজ (Lebanese), মোগলাই (Mughlai), চাইনিজ (Chinese) ছাড়াও পিঠে (Pithe) ও রকমারি স্বাদের মিষ্টির (Sweets) আয়োজন। এছাড়া, দক্ষিণ ভারতের খাবারের বিভিন্ন পদও পাওয়া যাবে ফুড স্টলে। মহানগরের মহামেলায় কলকাতা সহ রাজ্যবাসীকে এই মেলায় আসার আমন্ত্রণ জানানো হয়েছে উদ্যোক্তা ও আয়োজকদের পক্ষ থেকে। 

আগামী ১০ ফেব্রুয়ারি থেকে যাদবপুর থানার কাছে অবস্থিত ইইডিএফ গ্রাউন্ড (EEDF Ground) অর্থাৎ তালতলা মাঠে বসছে মহানগরের মহামেলা। চলবে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। সর্বাসাধারণের জন্য মেলা প্রাঙ্গণ খোলা থাকবে দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত। উদ্বোধন করবেন কলকাতার মেয়র ফিরহাদ হাকিম (Firhad Hakim, Mayor of Kolkata)। মেলা প্রাঙ্গনে উপস্থিত থাকবেন রাজ্যের অর্থ (স্বাধীন দায়িত্বপ্রাপ্ত), স্বাস্থ্য প্রতিমন্ত্রী, ভূমি ও ভূমি সংস্কার প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য (Chandrima Bhattacharya), পশ্চিমবঙ্গের শিল্প, শিল্প পুনর্গঠন ও বাণিজ্য মন্ত্রী, নারী ও শিশুকল্যাণ এবং সমাজকল্যাণ মন্ত্রী শশী পাঁজা (Shashi Panja)। দশদিনব্যাপী এই মহামেলার বিশেষ আকর্ষণ ফুড স্টল (Food Stalls)। এছাড়াও, থাকছে আরও অনেক কিছু। 

আরও পড়ুন: Tapash Mandal: শতরূপা, সৌভিক ও তাপসের শুনানি পিছল, ২২ ফেব্রুয়ারি পরবর্তী শুনানি 

মহানগরের মহামেলায় এবার পঞ্চায়েত ও গ্রামোন্নয়ন দফতর (Panchayat and Rural Development Department), কোঅপারেশন দফতর (Cooperation Department), পিএইচই (PHE) সহ রাজ্য সরকারের বিভিন্ন দফতরের (Various Departments of State Government) স্টল থাকছে। মেলায় খাবার স্টলের অন্যতম আকর্ষণ হল দাদা বৌদি বিরিয়ানি (Dada Boudi Biryani), ওয়ে বল্লে বল্লে ধাবা (Oye Balle Balle Dhaba), আমিনিয়া (Aminia)-র মতো কলকাতার নামজাদা খাদ্য পরিবেশনকারী রেস্তরাঁ ও ফুড চেইনের স্টল। 

RELATED ARTICLES

Most Popular