Placeholder canvas

Placeholder canvas
HomeScrollনির্বাচনের আগে পুলিশে রদবদল

নির্বাচনের আগে পুলিশে রদবদল

Follow Us :

কলকাতা: মুখ্যমন্ত্রীর নিরাপত্তার দায়িত্বে থাকা অ্যাডিশনাল ডিরেক্টর সিকিউরিটি পদে বদল। সেই সঙ্গে বদল করা হল এডিজি আইনশৃঙ্খলা পদেও। নতুন এডিজি ল অ্যান্ড অর্ডার হলেন মনোজ ভার্মা।

বদলি করা হল ৪৫ জন আইপিএস পদমর্যাদার অফিসারকেও। পাশাপাশি উত্তর ২৪ পরগনার তিন পুলিশ জেলা বসিরহাট, বনগাঁ এবং বারাসতের সুপার পদে রদবদল হয়েছে। নির্বাচনের আগে এই বদলি রুটিন বদলি বলেই দাবি নবান্নের।

সন্দেশখালিতে রেশন দুর্নীতি তদন্তে গিয়ে আক্রান্ত হতে হয়েছিল এটির আধিকারিকদের। এই ঘটনায় মুখ পুড়েছিল রাজ্য পুলিশের। বিভিন্ন মহলের মতে এ কারণেই বসিরহাটের সুপারকে বদল করা হয়েছে। জবি থমাসের জায়গায় বসিরহাট পুলিশ জেলার সুপার করা হল হোসেন মেহেদি রহমানকে। তিনি রাজ্য পুলিশের সিআইএফের সুপার পদে ছিলেন। থমাসকে পাঠানো হল ইসলামপুরের সুপার করে। পুলিশ সূত্রের বক্তব্য, এই রদবদলের সঙ্গে সন্দেশখালির ঘটনার কোনও যোগ নেই। এটি রুটিন বদল। বনগাঁ পুলিশ জেলার সুপার করে পাঠানো হয়েছে কলকাতা পুলিশের ডিসি সেন্ট্রাল দীনেশ কুমারকে। এত দিন ওই পদে থাকা জয়িতা বসুকে পাঠানো হল দার্জিলিং রেঞ্জের ডিআইজি করে। বারাসত পুলিশ জেলার সুপার হয়েছেন প্রতীক্ষা ঝারখাড়িয়া।

RELATED ARTICLES

Most Popular

Recent Comments