০৮ ফেব্রুয়ারী ২০২৩, বুধবার,
1
2
3
4
5
6
7
8
9
10
11
12
K T V Clock
জামিন পেলেন না অনুব্রত মণ্ডল
Anubrata Mandal: কেষ্টর জামিন খারিজ দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্টে
কলকাতা টিভি ওয়েব ডেস্ক
কলকাতা টিভি ওয়েব ডেস্ক Published By:  প্রিয়া দত্ত
  • আপডেট সময় : ২৪-০১-২০২৩, ৮:১৩ অপরাহ্ন

নয়াদিল্লি: অনুব্রত মণ্ডলের(Anubrata Mandal)জামিনের আবেদন খারিজ করে দিল দিল্লির রাউস অ্যাভিনিউ কোর্ট। গরু পাচার মামলায়(Cow Smuggling Case)গ্রেফতার হওয়ার পর দীর্ঘদিন ধরেই জেলবন্দি রয়েছেন অনুব্রত (কেষ্ট)। এখনও পর্যন্ত তাঁর বিরুদ্ধে চার্জশিট পেশ করতে পারেনি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট(Enforcement Directorate)বা ইডি। এমন অবস্থায় ইডির মামলায় জামিনের আবেদন করেছিলেন অনুব্রতর আইনজীবী। কিন্তু সেই আবেদন মঙ্গলবার খারিজ করে দিল রাউস অ্যাভিনিউ কোর্ট। বিচারক রঘুবীর সিং এদিন কেষ্টর জামিনের আবেদন খারিজ করেন।

বর্তমানে অনুব্রত রয়েছেন আসানসোল সংশোধনাগারে। সিবিআইয়ের(CBI)হাতে ধৃত অনুব্রতকে শোন অ্যারেস্ট করে দিল্লিতে নিয়ে যাওয়ার তোড়জোড় শুরু করে দিয়েছিল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট(Enforcement Directorate)। অনুব্রতর দিল্লিযাত্রা যখন প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল, তখনই দুবরাজপুর থানার পুলিশ অন্য একটি মামলায় তাঁকে নিজেদের হেফাজতে নেয়। পরে অবশ্য সেই মামলায় জামিন পান তিনি। 

আরও পড়ুন:Sarswati Puja: রাজ্যের কোন শহরে দুর্গাপুজোর থেকেও বড় করে হয় সরস্বতী আরাধনা, জানেন?

এদিকে অনুব্রতকে দিল্লি নিয়ে যাওয়ার যে অনুমতি রাউস অ্যাভিনিউ কোর্ট ইডিকে দিয়েছিল, সেটিকে চ্যালেঞ্জ করে দিল্লি হাইকোর্টের দ্বারস্থ হন অনুব্রত। সেই মামলার শুনানিও বার বার পিছিয়ে যাচ্ছে। গতকালের শুনানিও ফের পিছিয়ে গিয়েছে। ফলে আপাতত দিল্লিযাত্রা থমকেই রয়েছে অনুব্রত মণ্ডলের।

প্রসঙ্গত, কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের(CBI)করা অনুব্রত মন্ডলের বিরুদ্ধে মামলার শুনানি চলছে আসানসোল আদালতে। সেই মামলার শুনানিতেও অতীতে একাধিকবার জামিনের আবেদন করেছিলেন অনুব্রতর আইনজীবী। তবে সেই জামিনের আবেদন ধোপে টেকেনি। যদিও আসানসোল আদালতের শেষ বারের শুনানিতে অনুব্রত মণ্ডলের জামিনের জন্য আবেদন জানাননি তাঁর আইনজীবী। তবে বীরভূমের এই দাপুটে তৃণমূল নেতার গ্রেফতারি সংক্রান্ত আরও দুটি মামলা রয়েছে দিল্লি হাইকোর্টে। 

Tags : Anubrata Mandal Enforcement Directorate CBI Cow Smuggling Case

0     0
Please login to post your views on this article.LoginRegister as a New User

শেয়ার করুন


© R.P. Techvision India Pvt Ltd, All rights reserved.