skip to content
Thursday, June 13, 2024

skip to content
HomeScrollআমেদাবাদ বিমানবন্দরে গ্রেফতার ৪ আইসিস জঙ্গি!

আমেদাবাদ বিমানবন্দরে গ্রেফতার ৪ আইসিস জঙ্গি!

তারা শ্রীলঙ্কার নাগরিক বলে মনে করা হচ্ছে

Follow Us :

আমেদাবাদ: আইসিস (ISIS) জঙ্গি সন্দেহে আমেদাবাদ বিমানবন্দর (Ahmedabad Airport) থেকে গ্রেফতার হল চার ব্যক্তি। তারা শ্রীলঙ্কার (Sri Lanka) নাগরিক বলে মনে করা হচ্ছে। প্রসঙ্গত, কিছুদিন আগেই আমেদাবাদ বিমানবন্দরে বোমা বিস্ফোরণের হুমকি এসেছিল।

ওই চারজন বিমানবন্দরে তাদের নেতার জন্য অপেক্ষা করছিল। নেতার কাজ ছিল তাদের নতুন কোনও দায়িত্ব দেওয়া। এই সময়েই চারজনকে গ্রেফতার করে গুজরাতের জঙ্গি দমন শাখা (Gujarat ATS)। তাদের ফোন থেকে গোপন বার্তালাপ উদ্ধার করেছে পুলিশ। সূত্রের খবর, নাশকতা করতে এই জঙ্গিদের অস্ত্রশস্ত্র জোগানোর প্রতিশ্রুতি দিয়েছিল পাকিস্তানের (Pakistan) এজেন্টরা। কিন্তু তার আগেই তাদের ধরে ফেলেছে গুজরাতের পুলিশ।

আরও পড়ুন: পুরীর জগন্নাথ মন্দিরে মোদি, আক্রমণ বিজেডিকে

পুলিশের অনুমান, শ্রীলঙ্কা থেকে চেন্নাই হয়ে আমেদাবাদে পৌঁছেছিল চার জঙ্গি, কিন্তু আসল গন্তব্যে পৌঁছনোর আগেই গ্রেফতার হয়েছে তারা।

গত ১২ মে ই-মেলের মাধ্যমে বোমা বিস্ফোরণের হুমকি আসে আমেদাবাদ এয়ারপোর্টে। কিন্তু নিরাপত্তা কর্মীদের তল্লাশিতে কিছুই খুঁজে পাওয়া যায়নি, ফলে ওই হুমকি ফাঁকা আওয়াজ বলে প্রমাণিত হয়। সেদিন বিকেল নাগাদ সর্দার বল্লভভাই প্যাটেল বিমানবন্দরের অফিসিয়াল ই-মেল ঠিকানায় পাঠানো হয়েছিল অজ্ঞাতপরিচয় ঠিকানা থেকে। প্রসঙ্গত, গত বছর অগাস্ট মাসে জঙ্গি সংগঠন আল কায়েদার (Al-Qaeda) সঙ্গে সম্পর্ক থাকার অভিযোগে রাজকোট থেকে তিনজনকে গ্রেফতার করছিল গুজরাটের জঙ্গি দমন শাখা।

দেখুন অন্য খবর:

RELATED ARTICLES

Most Popular