Placeholder canvas

Placeholder canvas
Homeরাশিফলমঙ্গলে মুনাফার সুযোগ এই সব রাশির জাতকদের
Daily Horoscope

মঙ্গলে মুনাফার সুযোগ এই সব রাশির জাতকদের

জেনে নিন আজকের রাশিফল

Follow Us :

রাশিফল: সপ্তাহের দ্বিতীয় দিনে বেশ কিছু রাশির জাতক-জাতিকাদের জন্য হতে চলেছে কষ্টদায়ক (Horoscope)। আবার আয়ের নতুন সন্ধান পেতে পারেন বেশ কয়েকটি রাশির জাতকরা। একনজরে দেখে নিন কেমন যাবে আপনার আজকের দিনটা-

মেষ রাশি: দাম্পত্য জীবনে একটু বুঝে চলুন। উদ্বেগ বাড়তে পারে। বাড়িতে কোনও কাজের জন্য খরচ বাড়তে পারে। চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। অর্থভাগ্য খুব একটা ভালো থাকবে না।

বৃষ রাশি: বৃষ রাশির জাতকদের আজকের দিনটি খুব ভালো থাকবে তবে বুদ্ধির ভুলের জন্য কাজের ক্ষতি হতে পারে। ব্যবসায়ে নতুন প্রোডাক্ট নিয়ে এলে মুনাফা অর্জন করতে পারবেন। সম্পত্তি ক্রয়ের ইচ্ছা পূরণ হবে। আয় ও সঞ্চয় বৃদ্ধি পেতে পারে। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে।

মিথুন রাশি: সারাদিন সাংসারিক শান্তি বজায় থাকলেও রাতের দিকটা সেভাবে ভালো হবে না। বেকারদের জন্য কাজের ভালো খবর আসতে পারে। অধিক খরচের জন্য চিন্তা বাড়বে। পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারে। কাজের ক্ষেত্রে উন্নতির সুযোগ আসতে পারে।

কর্কট রাশি: আর্থিক কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে বিশেষজ্ঞের পরামর্শ নিন। আয়ের নতুন সন্ধান পেতে পারেন। আইনি কাজে ঝামেলা বাড়তে পারে। কর্মক্ষেত্রে ভালো সুযোগ পেতে পারেন। বন্ধুদের সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা হতে পারে।

সিংহ রাশি: অর্থভাগ্য খুব ভালো থাকবে। ব্যবসায় ভালো আয়ের যোগ রয়েছে। চাকরির স্থানে উন্নতির সুযোগ পেতে পারেন। কাজের দায়িত্ব বাড়তে পারে। উচ্চশিক্ষার জন্য ভালো সময় আসছে। বেতন বৃদ্ধির সম্ভাবনা আছে।

আরও পড়ুন: কারার ওই লৌহকপাট, ভেঙে ফেল কর রে লোপাট (পর্ব ৪৩)

কন্যা রাশি: ব্যবসায় নতুন কোনও কাজের শুভ সূচনার যোগ। চাকরির স্থানে কোনও মহিলার সঙ্গে বিবাদ হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। জল থেকে সাবধান থাকুন। কর্মক্ষেত্রে অর্থপ্রাপ্তি হতে পারে। বিবাহ নিয়ে বিশেষ আলোচনা হতে পারে। শেয়ারে বিনিয়োগে সচেতন থাকুন।

তুলা রাশি: শরীরে কোনও অসুবিধা থাকলে দ্রুত চিকিৎসা করান নাহলে সমস্যা বাড়তে পারে। উচ্চতর শিক্ষার বিশেষ সুযোগ আসতে চলেছে। চাকরির স্থানে কাজের দায়িত্ব বাড়তে পারে। অর্থভাগ্য খারাপ, সমস্যা দেখা দিতে পারে। প্রিয়জনের প্রিয়জনের চিকিৎসার কাজে অর্থব্যয় হতে পারে। প্রেমের ব্যাপারে খুব ভাবনাচিন্তা করে এগোতে হবে।

বৃশ্চিক রাশি: পড়াশোনার ভালো সুযোগ আসতে পারে। অনেকদিন আগের হারানো জিনিস ফিরে পেতে পারেন। রাগ বা জেদ বৃদ্ধি পাওয়ার জন্য রক্তচাপ বাড়বে। বন্ধুবিচ্ছেদ ঘটতে পারে। সারা দিন খুব সাবধানে চলুন, মামলা-মোকদ্দমায় জড়িয়ে পড়তে পারেন।

আরও পড়ুন: কালো তিলেই ফিরবে জীবনের আলো! জেনে নিন

ধনু রাশি: চাকরিজীবীদের পদোন্নতির যোগ রয়েছে। শেয়ারে বাড়তি লগ্নিতে চিন্তাবৃদ্ধি হতে পারে। বাড়িতে জীবজন্তু কেনার যোগ রয়েছে। আপনার কোমল স্বভাব আপনাকে জনপ্রিয় করে তুলবে। কোনও সুসংবাদ পেতে পারেন।

মকর রাশি: জীবিকার ক্ষেত্রে আনন্দ থাকবে। পুরনো ঝামেলা মিটে যেতে পারে। সঞ্চয় ভালো হবে। ব্যবসায় বিশেষ লাভের শুভ যোগ দেখা যাচ্ছে। ভাগ্যোন্নতির উপায় খুঁজে পেতে পারেন। ফাটকা ও লটারিতে আয় বাড়তে পারে।

কুম্ভ রাশি: সম্পত্তি ক্রয়ের জন্য ভালো সময়। গৃহনির্মাণের পরিকল্পনা করতে পারেন। সাংসারিক শান্তি বজায় থাকবে।অন্যের উপকার করে শান্তি পাবেন। সারা দিন বেশ প্রফুল্ল ভবেই কাটবে।

মীন রাশি: অতিরিক্ত ক্রোধের জন্য বিপদে পড়তে পারেন। বাতের ব্যথায় কষ্ট পেতে পারেন। উচ্চপদের কোনও চাকরির যোগ দেখা যাচ্ছে।কোনও আত্মীয়ের অসুস্থতার খবর পেতে পারেন। কর্মস্থানে উদাসীন ভাব আপনার ক্ষতি করতে পারে। বাড়তি খরচের জন্য বাড়িতে অশান্তি বাধার আশঙ্কা। বাড়িতে অতিথি আগমনের যোগ রয়েছে।

আরও খবর দেখুন

RELATED ARTICLES

Most Popular